Image default
খেলা

জেট খেলোয়াড়রা প্রশিক্ষণ শিবিরে একাধিক মারামারি করে

এইচবিওর হার্ড নক্সে এখনও সেরা বিষয়বস্তু থাকতে পারে এবং বুট ক্যাম্পের বয়স মাত্র তিন দিন।

শনিবার প্রশিক্ষণ শিবিরে বেশ কয়েকজন নিউইয়র্ক জেট খেলোয়াড়দের মধ্যে বেশ কিছু ঝগড়া হয়েছিল।

এটি ছিল প্রথম অনুশীলন যা জনসাধারণের জন্য উন্মুক্ত ছিল, তাই বিক্রি হওয়া দর্শকরা ফ্লোরহ্যাম পার্ক, এনজে-তে শোটি দেখতে সক্ষম হয়েছিল

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

পূর্ব রাদারফোর্ড, NJ-এর মেটলাইফ স্টেডিয়ামে নিউ ইয়র্ক জেটসের শেষ অঞ্চলের লোগো। (গেটি ইমেজের মাধ্যমে রিচ গ্রেসলে/আইকন স্পোর্টসওয়্যার)

প্রতিবেদনগুলি ইঙ্গিত করে যে তিনটি ভিন্ন মারামারি সংঘটিত হয়েছিল এবং তাদের মধ্যে অন্তত একটি ক্যামেরায় ধরা পড়েছিল।

দ্য অ্যাথলেটিক অনুসারে, প্রথম লড়াইটি সকাল 11:15 টার দিকে হয়েছিল। এটি আক্রমণাত্মক লাইনের ডান দিকে দৌড়েছিল কিন্তু দ্রুত শেষ হয়।

কিন্তু মাত্র এক মিনিট পরেই আরেকটি তৈরি হল, এই সময় লাইনের বাম দিকে।

সোফোমোর রক্ষণাত্মক খেলোয়াড় জারমেইন জনসন এবং মিশেল ক্লেমন্স কেনি ইয়েবোহ এবং জেরেমি রুকার্টের মুখোমুখি হয়েছিল।

তবে জনসন এবং ক্লেমন্সের জন্য দুটি যথেষ্ট ছিল না, যারা তৃতীয়বারের মতো আক্রমণাত্মক লাইনম্যানদের বিরুদ্ধে এটি অনুসরণ করেছিলেন।

প্রশিক্ষণ শিবির মারামারি খুব কমই অস্বাভাবিক। অর্ধেকেরও বেশি সময়ে পেশাদার ফুটবলাররা একে অপরকে পরাজিত করার ঘটনা এই প্রথম।

মিশেল ক্লেমন্স, নিউ ইয়র্ক জেটসের #72, ওয়াশিংটনের সিয়াটলে 1 জানুয়ারী, 2023-এ সিয়াটেল সিহকসের বিরুদ্ধে খেলার দ্বিতীয় ত্রৈমাসিকের সময় একটি বস্তার পরে প্রতিক্রিয়া দেখান। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

তিনি সালামার বাবাকে একজন ব্যক্তি হিসেবে চিহ্নিত করেছেন যিনি শটগান দিয়ে বাল্ড ঈগলকে হত্যা করেছেন

গত বছর প্রশিক্ষণ শিবিরে ঝগড়া হয়েছিল তৎকালীন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেস র‌্যামস এবং সিনসিনাটি বেঙ্গলসের মধ্যে সম্মিলিত অনুশীলনের মাধ্যমে, যাদেরকে তারা আগের সুপার বোলে পরাজিত করেছিল।

অনুশীলনটি দৃশ্যত শুরু থেকেই উত্তপ্ত হয়েছিল, বেঙ্গলদের ট্যাকল লা’য়েল কলিন্স এবং র্যামসের রক্ষণাত্মক শেষ লিওনার্ড ফ্লয়েড থেকে কিছু স্ক্র্যাপ তৈরি হয়েছিল বলে জানা গেছে।

তৃতীয় লড়াইটি ছিল যখন সমস্ত নরক শিথিল হয়ে গিয়েছিল, কারণ অ্যারন ডোনাল্ডকে একটি স্তূপ থেকে ধাক্কা দেওয়ার আগে দুটি বেঙ্গল হেলমেটের চারপাশে ঘুরতে দেখা গেছে।

ওটিএ-তে জারমেইন জনসন

জারমেইন জনসন, নিউ ইয়র্ক জেটসের #52, নিউ জার্সির ফ্লোরহ্যাম পার্কে 31 মে, 2023-এ আটলান্টিক হেলথ জেটস ট্রেনিং সেন্টারে টিম OTA-এর সময় উষ্ণ হয়ে উঠছেন৷ (রিচ শুল্টজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

জেটরা ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে সম্ভবত তাদের সর্বোচ্চ প্রত্যাশা নিয়ে প্রশিক্ষণ শিবিরে প্রবেশ করেছিল, কারণ চারবারের এমভিপি অ্যারন রজার্স অফ সিজনে শুরুতে দলে লেনদেন হয়েছিল।

নিউ ইয়র্ক হল চারটি দলের মধ্যে একটি যেখানে একটি প্রশিক্ষণ শিবির সব খেলোয়াড়ের জন্য উন্মুক্ত।

Source link

Related posts

বিসিসিআইয়ের নতুন সভাপতি বিনি

News Desk

মেটস উদ্বিগ্ন নয় কারণ এডউইন ডিয়াজের দেরীতে খেলার লড়াই আরও খারাপ হয়েছে: ‘এটা ঠিক আছে’

News Desk

ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি

News Desk

Leave a Comment