Image default
খেলা

ক্রিশ্চিয়ান স্কট, মেটসের শীর্ষ সম্ভাবনার একজন, ঘূর্ণনে সহায়তা করার একটি বিকল্প হিসাবে বিবেচিত হয় – এবং সুযোগটি শীঘ্রই আসতে পারে

কোডাই সেঙ্গা সোমবার বিকেলে লাইভ ব্যাটিং অনুশীলন করেছিলেন, এবং পরে বলেছিলেন যে তিনি খুব শীঘ্রই 27 মে ফিরে আসার পথে আছেন, যখন তিনি 60 দিনের আহত তালিকা থেকে বাদ দেওয়ার যোগ্য হবেন।

মেটস তাদের সবচেয়ে জনপ্রিয় পিচারটি মিস করছে, কিন্তু তারা তাকে ছাড়াই বেঁচে আছে।

যাইহোক, সেনজা দলে খেলতে পারবেন তার অন্তত চার সপ্তাহ আগে, এবং সংক্ষিপ্ত রুকি আউটিংয়ের আকারে দুর্দশার লক্ষণ দেখা দিয়েছে – যা মূলত হাঁটার মাধ্যমে নিযুক্ত করা হয়েছে – যা আপনাকে ভাবতে বাধ্য করে যে এটি তৈরি করার জন্য এখানে যথেষ্ট আছে কিনা। সেঙ্গার প্রথম শুরুতে মেটস এখনও ভালো অবস্থায় আছে।

মেটস টপ পিচিং প্রসপেক্ট ক্রিশ্চিয়ান স্কট বসন্তের প্রশিক্ষণের সময় কাজ করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

আমরা পরামর্শ দিচ্ছি যে স্পিনার এখন অপেক্ষা করার এবং সেরাটির জন্য আশা করার পরিবর্তে শক্তির বৃদ্ধি ব্যবহার করতে পারে।

ক্রিশ্চিয়ান স্কট সম্ভবত সেই শক্তি প্রদান করবে।

স্কট, সংস্থার শীর্ষ সম্ভাবনা, সম্ভবত এই ঘূর্ণন যোগদানের জন্য প্রস্তুত যখন ঋতু শুরু হয়.

তবে দলের সভাপতিরা প্রতিষ্ঠিত গভীরতার বিকল্পগুলি পছন্দ করেছেন এবং 24 বছর বয়সী স্কটকে প্রধান লিগে বিবেচনা করার আগে ট্রিপল-এ কী অফার করে তার অন্তত একটি আভাস দিতে চেয়েছিলেন।

স্কট পাঁচটি খেলা শুরু করেন এবং সিরাকিউসের হয়ে 25¹/₃ ইনিংসে 36 ব্যাটার আউট করেন। তাকে একটি 3.20 ERA-তে স্থানান্তরিত করা হয়েছিল, যার বেশিরভাগের জন্য তার সাতটি হোমারকে অনুমতি দেওয়া হয়েছিল।

বেসবল অপারেশনের মেটস প্রেসিডেন্ট ডেভিড স্টার্নস সোমবার মিডিয়ার সাথে কথা বলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“আমি মনে করি খ্রিস্টান আমরা যা আশা করেছিলাম এবং যা আশা করেছিলাম সবই করেছে,” বেসবল অপারেশনের সভাপতি ডেভিড স্টার্নস সিটি ফিল্ডে শাবকের বিরুদ্ধে চার ম্যাচের সিরিজ খোলার আগে বলেছিলেন। “সে খুব ভালোভাবে বল ছুঁড়তে থাকে। আমার মনে হয় একটা ভারসাম্যমূলক কাজ আছে যখন আপনি একটি সম্ভাবনাকে ডাকেন যখন সম্ভাবনা প্রস্তুত থাকে এবং তারপর কখন একটি বড় লিগের প্রয়োজন হয়? অনেক সময় সেগুলোকে ওভারল্যাপ করা এবং ছেদ করা প্রয়োজন, এবং এর জন্য সেখানে কিছু লোক, হয়তো আমরা সেটা হওয়ার জন্য অপেক্ষা করছি।” ছেদ।

মেটস সেঙ্গার জন্য গত মৌসুমের বেশিরভাগ সময় ছয়-মানুষের ঘূর্ণন ব্যবহার করেছিল এবং সম্ভবত জাপানি ডান-হাতের জন্য আবার সেই পথে যাবে।

দলের কর্মকর্তারা এই প্রসারিত গেমের সময় ছয়জন খেলোয়াড়কে ঘোরানোর সম্ভাবনা নিয়েও আলোচনা করেছেন যেহেতু মেটস 23 মে এর আগে মাত্র একদিন ছুটি আছে।

এটি স্কটের জন্য নিখুঁত ঝড় হতে পারে, যেখানে পুনর্বাসন পিচার টেলর মিগুয়েল এবং ডেভিড পিটারসন ফিট হতে পারে সে বিষয়ে দলকে সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি কী করছেন তা দেখানোর জন্য তাকে কয়েকটি সূচনা দেয়।

উভয়েই তাদের পুনর্বাসনে সেঙ্গার চেয়ে এগিয়ে, কিন্তু পিটারসন 60 দিনের আইএল প্লেয়ার হিসাবেও 27 মে এর আগে ফিরতে পারবেন না।

আবর্তনের মধ্যে অ্যালবাট্রস ছিলেন অ্যাড্রিয়ান হাউসার এবং তার ERA 8.37 ওভার পাঁচ শুরু।

স্কটের পদোন্নতি, অন্যরা তার পিছনে পুনর্বাসনের সাথে, মূলত হাউসারকে সতর্ক করবে যে তার আবর্তনের দিনগুলি গণনা করা যেতে পারে।

মেটস শীর্ষ সম্ভাবনা ক্রিশ্চিয়ান স্কট নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

কিন্তু দলগুলো যে হারে শ্যুটারদের মধ্য দিয়ে যাচ্ছে, হাউসারের ওপর চাপ পড়বে তা নিশ্চিত নয়। তবে তাকে শীঘ্রই কিছু দেখাতে হবে।

স্কটের ভদ্রতা এবং জিনিসপত্রের সংমিশ্রণ – তার বড় অস্ত্র হিসাবে 98 মাইল প্রতি ঘণ্টার ফাস্টবলের সাথে – দলের কর্মকর্তা এবং সতীর্থদের একইভাবে প্রভাবিত করেছে।

থমাস নিডো বলেন, “বসন্তের প্রশিক্ষণে আমি তাকে একবারই ধরেছিলাম এবং আমার শুধু এটাই দরকার ছিল কারণ লোকটি চুষছে।” “তিনি বৈধ। আমি মনে করি পৃথিবী তারই এবং আমি মনে করি অনেক মানুষ তা করে।”

নিডো, সিরাকিউসে সিজন ওপেন করার সময়, স্কটের কোনো শুরু করতে পারেনি।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

তবে নিডো ডানহাতি যথেষ্ট দেখেছেন যে তার সম্পর্কে একটি বিশেষ গুণ রয়েছে।

“তিনি একটি খারাপ ইনিংস বা একটি খারাপ পিচ থেকে পুনরুদ্ধার করবেন এবং এটিই আমার দৃষ্টি আকর্ষণ করেছে,” নিডো বলেছেন। “আমি তাকেও এটি বলেছিলাম, এবং আমি মনে করি সবাই এটি সম্পর্কে কথা বলছে: তার ফিরে আসার এবং বাকি খেলার জন্য আলো নিভানোর ক্ষমতা।”

মেটরা প্রায় এক দশক অপেক্ষা করছে তাদের খামার ব্যবস্থা থেকে পরবর্তী বড় জিনিসের জন্য ঘূর্ণনকে শক্তিশালী করার জন্য।

কেউই স্কটকে স্বয়ংক্রিয়ভাবে পৌঁছাতে এবং একজন অল-প্রো হয়ে উঠতে বলবে না, তবে একটি উচ্চ-ক্যালিবার আর্ম যা অন্তত সেঙ্গা ফিরে না আসা পর্যন্ত ঘূর্ণন সক্রিয় করতে পারে — এবং আদর্শভাবে এর বাইরেও — অনেক কিছু বোঝায়।

হতাশা বিরাজ না হওয়া পর্যন্ত অপেক্ষা করার চেয়ে এখন দলটি সম্মানজনক পর্যায়ে খেললে এটি ভাল।

Source link

Related posts

কলেজ ফুটবল প্লেঅফ ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ অডস, পিকস: এই দুটি লম্বা বাজি টার্গেট করুন

News Desk

বাঁচামরার লড়াইয়ে ক্রোয়েশিয়া-বেলজিয়াম

News Desk

বিসিবির চুক্তিতে ২১ ক্রিকেটার, প্রথমবার জায়গা পেলো জাকির

News Desk

Leave a Comment