Image default
খেলা

কোল্টস অ্যান্থনি রিচার্ডসন দ্য উইক 1 শুরু কোয়ার্টারব্যাক নামে

ইন্ডিয়ানাপোলিস কোল্টস রুকি কোয়ার্টারব্যাক অ্যান্থনি রিচার্ডসন সপ্তাহ 1 এ শুরু করবেন যখন দলটি 2023 মৌসুম শুরু করতে জ্যাকসনভিল জাগুয়ারের সাথে লড়াই করবে।

মঙ্গলবার কোল্টসের প্রধান কোচ শেন স্টেইচেন এই ঘোষণা দিয়েছেন। অভিজ্ঞ কোয়ার্টারব্যাক গার্ডনার মিনশিউ দ্বিতীয় সম্ভবত রিচার্ডসনের বদলি হবেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

অ্যান্টনি রিচার্ডসন, ইন্ডিয়ানাপলিস কোল্টসের #5, নিউইয়র্কের অর্চার্ড পার্কে 12 আগস্ট, 2023-এ হেইমার্ক স্টেডিয়ামে বাফেলো বিলের বিরুদ্ধে একটি প্রিসিজন খেলার পর মাঠের বাইরে চলে যাচ্ছেন৷ (ব্রায়ান বেনেট/গেটি ইমেজ)

রিচার্ডসন, 2023 খসড়ায় সামগ্রিকভাবে 4 নং বাছাই, শনিবার দলের প্রথম প্রি-সিজন খেলায় কয়েকটি রিপস নিয়েছিলেন। তিনি 67 গজে 12-এর মধ্যে 7 রানে একটি বাধা দিয়েছিলেন কিন্তু কিছু দুর্দান্ত পাস করেছিলেন। মনে হচ্ছে পোনিদের জন্য তাকে মিনচো সম্মতি দেওয়াই যথেষ্ট ছিল।

ম্যাচের পর রিচার্ডসনের বিষয়ে স্টেইচেন বলেন, “এটি একটি ভালো শেখার অভিজ্ঞতা।” “সে বাউন্স ব্যাক। এটি ছিল খেলার প্রথম ড্রাইভ, আমরা সেখানে বাছাই করেছিলাম। সে ফিরে এসেছিল এবং আমরা সত্যিই ভালভাবে বল ঘুরতে শুরু করেছি। সে কিছু চমৎকার পাস ছুঁড়েছে। সে ভাল কম্পোজার ছিল, তার কিছু ভাল জিনিস ছিল, ভিড় নিয়ন্ত্রণ করো, সব ভালো জিনিস।”

জ্যাক মার্টিন কাউবয়েসের সাথে তার চুক্তি পুনর্নবীকরণ করতে সম্মত হন এবং কাজে ফিরে যেতে প্রস্তুত

অ্যান্থনি রিচার্ডসন পাস ছুড়ে দেন

অ্যান্টনি রিচার্ডসন, ইন্ডিয়ানাপলিস কোল্টসের #5, নিউইয়র্কের অর্চার্ড পার্কে 12 আগস্ট, 2023-এ হাইমার্ক স্টেডিয়ামে বাফেলো বিলের বিরুদ্ধে একটি প্রিসিজন গেমের প্রথম কোয়ার্টারে বল পাস করছেন৷ (ব্রায়ান বেনেট/গেটি ইমেজ)

সেই খেলায় মিনশিউ ছিলেন 6-এর মধ্যে 6 রানে 72 গজে। বাফেলো বিলস কোল্টসকে 23-19 এ পরাজিত করেছে।

রিচার্ডসন এবং মিনশিউ প্রিসিজন শুরু করার জন্য প্রথম রাসার হিসাবে প্রশিক্ষণ শিবিরে প্রবেশ করেছিলেন। মনে হচ্ছিল স্যাম এলিঙ্গার দৌড়ে আছেন। তিনি 2021 সাল থেকে কোল্টসের হয়ে সাতটি গেম খেলেছেন এবং তার 573টি পাসিং ইয়ার্ড, তিনটি টাচডাউন এবং তিনটি ইন্টারসেপশন রয়েছে।

পেশাদার হওয়ার আগে রিচার্ডসন ফ্লোরিডায় একজন স্ট্যান্ডআউট কোয়ার্টারব্যাক ছিলেন। গেটরদের সাথে তার শেষ মৌসুমে, তিনি 2,549 গজ এবং 17 টাচডাউনের জন্য পাস করেছিলেন।

ক্যাম্পে অ্যান্টনি রিচার্ডসন

ইন্ডিয়ানাপোলিস কোল্টস কোয়ার্টারব্যাক অ্যান্থনি রিচার্ডসন, #5, ইন্ডিয়ানাপোলিস, ওয়েস্টফিল্ডের গ্র্যান্ড পার্ক স্পোর্টস ক্যাম্পাসে 1 আগস্ট, 2023-এ ইন্ডিয়ানাপোলিস কোল্টস প্রশিক্ষণ শিবিরের সময় অনুশীলন করছেন। (Getty Images এর মাধ্যমে Zach Bollinger/Icon Sportswire)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

অ্যান্ড্রু লাক অবসর নেওয়ার পর থেকে গত কয়েক মৌসুম শুরু করতে ইন্ডিয়ানাপোলিস বেশ কয়েকজন অভিজ্ঞ কোয়ার্টারব্যাক নিয়ে গেছে। দেখে মনে হচ্ছে তারা অবশেষে কোয়ার্টারব্যাক খুঁজে পেয়েছে যা তারা ভবিষ্যতের জন্য তৈরি করতে পারে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

এমবাপ্পেকে প্যারিস সেন্ট জার্মেই ছাড়ার পরামর্শ দিলেন মেসি!

News Desk

টাইগারদের প্রশংসা করলো অসি অধিনায়ক ম্যাথু ওয়েড

News Desk

এই মুহূর্তটা শুধুই উপভোগের: স্কালোনি

News Desk

Leave a Comment