Image default
খেলা

কলেজ গল্ফ দল ভাইরাল ভিডিওতে এনসিএএ টুর্নামেন্টের আগে গল্ফ ক্লাবগুলি পরিচালনা করার জন্য ডেল্টাকে বিস্ফোরণে রাখে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ইস্ট টেনেসি স্টেট ইউনিভার্সিটির পুরুষদের গল্ফ দল ভাইরাল হয়ে যায় যখন স্কুলের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেখানো হয় যে দলের গলফ ব্যাগগুলি ডেল্টা এয়ার লাইন্সের কর্মচারীদের দ্বারা ছেড়ে দেওয়া হচ্ছে, কারণ গ্রুপটি NCAA ডিভিশন I পুরুষদের গল্ফ চ্যাম্পিয়নশিপে চতুর্থবার উপস্থিতির জন্য প্রস্তুতি নিচ্ছে।

এক্স-এ ইটিএসইউ-এর গল্ফ অ্যাকাউন্ট মঙ্গলবার একটি ভিডিও পোস্ট করেছে যাতে দেখানো হয়েছে যে এয়ারলাইন কর্মচারীরা পৌঁছানোর পরে দলের গল্ফ ব্যাগগুলি ফেলে দিচ্ছে৷

অ্যারিজোনার স্কটসডেলে 30 মে, 2023 তারিখে গ্রেহক গলফ ক্লাবে অনুষ্ঠিত ডিভিশন I পুরুষদের গল্ফ টুর্নামেন্টের সময় একদল ক্লাব দেখা যায়। (Getty Images এর মাধ্যমে C. Morgan Engle/NCAA এর ছবি)

“এটি চমৎকার যে ডেল্টা আমাদের ক্লাবগুলির সাথে এত যত্ন সহকারে আচরণ করে…” পোস্টটি পড়ে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সোশ্যাল মিডিয়ার অনেক ব্যবহারকারী এয়ারলাইনের সাথে একই রকম সমস্যা নিয়ে দুঃখ প্রকাশ করেছেন, ডেল্টার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টকে তাদের বেশ কয়েকটির প্রতিক্রিয়া জানাতে অনুরোধ করেছে।

ডেল্টা দলের ভিডিওর প্রতিক্রিয়ায় একটি সরাসরি বার্তাও পোস্ট করেছে, যা বৃহস্পতিবার বিকেল পর্যন্ত নয় মিলিয়ন ভিউ ছিল।

“আমরা খুবই দুঃখিত যে এইভাবে আপনার গল্ফ ক্লাবগুলি পরিচালনা করা হয়েছিল। আমরা যারা নই, এবং আমরা এটি ঠিক করার জন্য কাজ করছি, তাই টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আপনার যা যা প্রয়োজন তা আপনার কাছে থাকবে,” বিবৃতিতে বলা হয়েছে। এই সপ্তাহের শেষের দিকে।”

NCAA লোগো

অ্যারিজোনার স্কটসডেলে 31 মে, 2023-এ গ্রেহক গলফ ক্লাবে অনুষ্ঠিত ডিভিশন I পুরুষদের গল্ফ টুর্নামেন্টের সময় জর্জিয়া টেক ইয়েলো জ্যাকেটস এবং ফ্লোরিডা গেটরদের মধ্যে ম্যাচের সময় NCAA লোগোটি দেখা যায়। (Getty Images এর মাধ্যমে C. Morgan Engle/NCAA এর ছবি)

ডেল্টা এয়ার লাইন্স যাত্রীর বোর্ডিং পাসের ছবি তোলার পরে টেক্সাসের ফ্লাইটে চুরি করতে ধরা পড়ে: ফেডস

এই মাসের শুরুতে চ্যাপেল হিল আঞ্চলিক দ্বিতীয় স্থানে থাকার পর ETSU বুকানিয়াররা টানা চতুর্থ বছরের জন্য NCAA টুর্নামেন্টে তাদের টিকিট পাঞ্চ করেছে।

এটি পুরুষদের দলের জন্য প্রোগ্রামটির 21 তম উপস্থিতিও চিহ্নিত করে৷

স্কটসডেল, অ্যারিজোনার গ্রেহক গলফ ক্লাবে 26 মে, 2023-এ অনুষ্ঠিত ডিভিশন I পুরুষদের গল্ফ টুর্নামেন্টের সময় পূর্ব টেনেসি স্টেট বুকানিয়ার দলের একজন সদস্য। (Getty Images এর মাধ্যমে C. Morgan Engle/NCAA এর ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্যালিফোর্নিয়ার কার্লসবাদের ওমনি লা কোস্টা রিসোর্ট ও স্পা-তে শুক্রবার শুরু হওয়ার কথা রয়েছে নাগরিকদের।

ছয় ব্যক্তি এবং 30 টি দল 54-হোল রাউন্ডে প্রতিদ্বন্দ্বিতা করবে, শুধুমাত্র শীর্ষ 15 টি দল এবং সেরা নয়টি ব্যক্তি পরবর্তী পর্যায়ে অগ্রসর হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বিশ্বকাপের ধারাভাষ্যে আল-তাহের আলী

News Desk

জন্টে পোর্টারের গেম কারচুপির স্কিমে আরও দু’জনকে অভিযুক্ত করা হয়েছে – সেই ব্যক্তি সহ যিনি $1.1 মিলিয়ন পকেটমার করেছিলেন

News Desk

রিয়াল মাদ্রিদ কখনো মরে না: কার্লো আনচেলত্তি

News Desk

Leave a Comment