Image default
খেলা

কমলা হ্যারিস উইমেনস মার্চ ম্যাডনেস আর্কের বাস্তবতা সম্পর্কে আরও ভুল হতে পারে না।

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস এটা নষ্ট করে দেন।

হ্যারিস ভুলভাবে বলেছেন যে NCAA মহিলাদের টুর্নামেন্ট শুধুমাত্র 2022 সালে বন্ধনী অফার করেছিল, যা সম্পূর্ণ মিথ্যা।

“আপনি কি জানেন – ভাল, ইতিহাস পাঠ – আপনি কি জানেন যে মহিলাদের দলগুলিকে 2022 পর্যন্ত বন্ধনী রাখার অনুমতি দেওয়া হয়নি?” হ্যারিস উত্তর ক্যারোলিনায় একটি পরিচ্ছন্ন শক্তি ইভেন্টে স্পেকট্রাম নিউজের সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন। “সেটা নিয়ে ভাবুন, অগ্রগতির কথা বলুন, আপনি জানেন, কখনও না হওয়ার চেয়ে দেরিতে ভালো, কিন্তু অগ্রগতি।

“আমরা মার্চ ম্যাডনেস পছন্দ করি, এবং এমনকি এখনও আমরা মহিলাদের বন্ধনী রাখার অনুমতি দিই এবং এটি যা করে তা হল লোকেদের আরও বেশি কথা বলতে এবং মহিলা দলগুলি দেখতে উত্সাহিত করা, এবং এখন এটি কভার করা হচ্ছে৷ এটাই বাস্তবতা৷ লোকেরা বলত, ‘মহিলাদের খেলাধুলা, কে চিন্তা করে?’” ঠিক আছে, তাহলে আপনি এটি দেখতে পারবেন না, আপনি হবেন না। কিন্তু যখন আপনি এটি দেখবেন, আপনি বুঝতে পারবেন, ‘ওহ, আমরা অবিশ্বাস্যভাবে প্রতিভাবান তারকা ক্রীড়াবিদদের কথা বলছি… এটা ভাল যে আমরা’ আমি অবশেষে খেলাধুলায় নারীদের সেই ধরনের প্ল্যাটফর্ম দিয়েছি।’ আমি এটাকে খুবই উত্তেজনাপূর্ণ মনে করি।”

যদিও এটি ভাইস প্রেসিডেন্টের ভুল, হ্যারিস মার্চ ম্যাডনেস ব্র্যান্ডিংয়ের সাথে তার বন্ধনীগুলিকে বিভ্রান্ত করার সম্ভাবনা রয়েছে।

মহিলাদের টুর্নামেন্ট 2022 সালে শুধুমাত্র মার্চ ম্যাডনেস ব্র্যান্ড ব্যবহার করে শুরু হবে, যা তার নির্দেশিত টাইমলাইনের সাথে মিলে যাবে।

কমলা হ্যারিস বলেন, মহিলাদের টুর্নামেন্টে 2022 সাল পর্যন্ত বন্ধনী থাকবে না। @TPost Millennial/X

যাইহোক, যদিও, এটি বন্ধনী থেকে অনেক দূরে ছিল, যা 1982 সালে মহিলা বিভাগ I চ্যাম্পিয়নশিপের পর থেকে টুর্নামেন্টের প্রধান হয়ে উঠেছে।

হ্যারিসের 2021 সালে নারীদের ব্র্যাকেট পূরণ করতে খুব বেশি সময় লাগেনি।

প্রকৃতপক্ষে, হ্যারিস মার্চ মাসে নিজের একটি ছবি টুইট করেছিলেন যেটি তার বন্ধনী পূরণ করে এবং পুরুষ এবং মহিলা উভয় বিভাগেই শুধুমাত্র একটি ফাইনাল ফোর করেছে – যদিও তার চ্যাম্পিয়ন এখনও উভয় ক্ষেত্রেই বেঁচে আছে।

কমলা হ্যারিস মার্চ ম্যাডনেস বন্ধনী পূরণ করেন। @ভিপি/এক্স

মহিলা বিভাগে ভিপি দক্ষিণ ক্যারোলিনাকে পরাজিত করেননি, তবে স্ট্যানফোর্ড, ইউএসসি এবং ইউসিএলএ চূড়ান্ত চারে জায়গা করে নিয়েছে।

পরিবর্তে, আইওয়া স্টেট এবং ক্যাটলিন ক্লার্ক, ইউকন এবং পেইজ বুয়েকার্স এবং এনসি স্টেট ক্লিভল্যান্ডের অবশিষ্ট ক্ষেত্রটি রাউন্ড আউট করেছে।

শুক্রবার ফাইনাল চারে কেইটলিন ক্লার্ক এবং আইওয়া ইউকনের মুখোমুখি হবেন। কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

পুরুষদের পক্ষে, হ্যারিস টেনেসি, নর্থ ক্যারোলিনা এবং মারকুয়েটের অন্তর্ভুক্ত একটি ফাইনাল ফোর ফিল্ড থেকে বিজয়ী হওয়ার জন্য ইউকনকে বেছে নিয়েছিলেন।

পরিবর্তে, শীর্ষস্থানীয় হাস্কিরা আলাবামার বিরুদ্ধে স্কোয়ার করবে, এবং শনিবারের নাইট কাপের বিজয়ী এনসি স্টেটের বিরুদ্ধে পারডুর ম্যাচআপের বিজয়ীর সাথে দেখা করবে।

Source link

Related posts

কেন ম্যাক্স হোমা একজন জনপ্রিয় মাস্টার্স বিজয়ী হবেন

News Desk

নেব্রাস্কার ম্যাট রুল কোচের ক্লিনিকে “প্রতিভাধর” বিল বেলিচিকের সাথে একটি “বিশ্রী” অভিজ্ঞতার কথা স্মরণ করেছেন

News Desk

পিএসএল মাঠে ফেরার দিনক্ষণ চূড়ান্ত

News Desk

Leave a Comment