Image default
খেলা

ওয়ারিয়র্স বনাম লেকার্স ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই, মঙ্গলবারের জন্য সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

এনবিএ প্রধানরা কয়েক সপ্তাহ ধরে মঙ্গলবার রাতে ওয়ারিয়র্স বনাম লেকার্স খেলার জন্য তাদের ক্যালেন্ডার প্রদক্ষিণ করেছিলেন।

অবশ্যই এই খেলার ফলাফল ওভাররেট করা হবে না, তাই না? লেব্রন জেমস এবং স্টিফ কারির উত্তরাধিকার নিয়ে আলোচনা করার এর চেয়ে ভাল সুযোগ আর নেই।

তবুও, একটি বাধ্যতামূলক খেলা খেলতে হবে, যেখানে দুটি দলের জন্য প্রচুর প্লে-অফ প্রভাব রয়েছে যা পোস্ট-সিজন স্ক্র্যাপ নিয়ে লড়াই করতে অভ্যস্ত নয়।

এখানে গোলের উপর বাজি।

ওয়ারিয়র্স বনাম লেকারস মতভেদ

TeamSpreadMoneylineTotalযোদ্ধাদের+2.5 (-110)+120o235.5 (-110)লেকারস-2.5 (-110)-145u235.5 (-110) BetMGM এর মাধ্যমে মতভেদ

ওয়ারিয়র্স বনাম লেকার্স ভবিষ্যদ্বাণী

(10 pm EST, TNT)

ওয়েস্টার্ন কনফারেন্স স্ট্যান্ডিংয়ে লেকারস এবং ওয়ারিয়র্স যথাক্রমে নবম এবং দশম স্থানে রয়েছে এবং গোল্ডেন স্টেট প্লে অফের খুব কাছাকাছি অবস্থানে, লস অ্যাঞ্জেলেস – অষ্টম বাছাইয়ের জন্য স্যাক্রামেন্টো থেকে মাত্র একটি অর্ধ-গেম পিছিয়ে – এখনও অনেক কিছু বাকি আছে লাভ করা.

যাইহোক, নবম বাছাই পুরোপুরি গোল্ডেন স্টেটের নাগালের বাইরে নয়, তাই উভয় দলেরই উচিত তাদের এ-গেমটি এই প্রতিদ্বন্দ্বিতার শেষ অংশে নিয়ে আসা।

বেশিরভাগ স্পোর্টসবুক লস অ্যাঞ্জেলেসকে দুই-পয়েন্ট প্রিয় হিসাবে তালিকাভুক্ত করে, এবং এই দলগুলির সামগ্রিক রেকর্ড এবং সাম্প্রতিক হট স্ট্রিকগুলির কারণে ছোট স্প্রেডটি যুক্তিসঙ্গত বলে মনে হয়।

প্রকৃতপক্ষে, তাদের শক্তিশালী প্রসারিত খেলা আমার জন্য স্প্রেড বাজির পরিমাপ করা কঠিন করে তোলে।

উভয় দলই মার্চের শেষের দিক থেকে পুরো গতিতে কাজ শুরু করেছে (যোদ্ধারা তাদের শেষ 10 গেমে 7-3, লেকাররা 8-2) এবং যে কোনও দলের জয় সাম্প্রতিক প্রবণতাগুলির সাথে খাপ খায়।

এজন্য আমি মোট টার্গেট করছি। ফ্যানডুয়েলের 235 পয়েন্টে ওভার/আন্ডার আছে এবং আমি আন্ডার নেব।

যদিও মরসুমে 44-36-এ লেকাররা এনবিএ-তে সেরা দল, Crypto.com এরেনায় তারা মাত্র 20-22। গোল্ডেন স্টেটের জন্য, তারা রাস্তায় 15-23 এগিয়ে যায়, যা লিগের ষষ্ঠ-নিকৃষ্ট দল।

এটি আমাকে বলে যে গেমটিতে মোট ইঙ্গিতের চেয়ে কম পয়েন্ট থাকবে। উভয় দলই পরবর্তী মৌসুমের জন্য র‌্যাম্প আপ করার কারণে প্লে অফের মতো অনুভূতি এবং রক্ষণাত্মক তীব্রতা থাকতে পারে।

অ্যান্থনি ডেভিস এবং লেকার্স মঙ্গলবার ওয়ারিয়র্সকে আয়োজক করেছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

অতিরিক্তভাবে, মনে হচ্ছে রবিবার মিনেসোটার বিপক্ষে চোখের চোটের পর ফিট হয়ে যাবেন অ্যান্থনি ডেভিস।

ডেভিস এনবিএ-তে সেরা ডিফেন্ডারদের একজন এবং প্রতি গেম প্রতি রিবাউন্ড (12.6) এবং চুরি (2.4) উভয় ক্ষেত্রেই প্রতিরক্ষামূলক রেটিংয়ে অষ্টম এবং শীর্ষ তিনে রয়েছেন। তার সাথে মেঝেতে লেকার্সের রক্ষণভাগেরও উন্নতি হয়।

এটাও স্পষ্ট মনে হয় যে এনবিএ কর্মকর্তারা অল-স্টার বিরতির পরে কম ভুল করে এবং ড্রাইমন্ড গ্রিনের চেয়ে কে বেশি উপকৃত হয়?

তিনি আরও শারীরিকতার সাথে খেলতে সক্ষম হন, এবং ফলস্বরূপ, ওয়ারিয়র্স বিরতির পরে তাদের 25টি খেলার মধ্যে 14টিতে 110 বা তার কম পয়েন্টের অনুমতি দেয়।

NBA উপর বাজি?

ওয়ারিয়র্স বনাম লেকার্স পিক

সবচেয়ে বড় রেড ফ্ল্যাগ ডাউন হল যে এই দলগুলির মধ্যে আগের তিনটি মিটিং মোট 235 পয়েন্টের বেশি নিয়ে শেষ হয়েছে। তবে উভয় দলের জন্য এই খেলায় কী ঝুঁকির মধ্যে রয়েছে তা নিয়ে কিছু পিছিয়ে থাকতে হবে।

যদিও জেমস এবং কারি সর্বদা 40 পয়েন্ট ড্রপ করতে এবং এটিকে শ্যুটআউটে পরিণত করতে সক্ষম, আমি আজ রাতে অ্যাঞ্জেলস সিটিতে ছেলেদের সাথে কথা বলছি।

বাছাই করুন: 235 পয়েন্টের নিচে (-110, ফ্যানডুয়েল)

Source link

Related posts

LSU এর কিম মুলকি মিষ্টি 16 এর আগে প্রকাশিত টুকরো বন্ধ করে দেয়, তার ক্যারিয়ারের বিভক্তির রূপরেখা দেয়: ‘আমি এটি পড়িনি’

News Desk

বিদায়ী বিশ্বকাপে লড়াইয়ের জন্য প্রস্তুত মেসি

News Desk

জর্জিয়া এবং মিসিসিপি স্টেটের বেসবল খেলোয়াড়রা প্লেটে খেলার পরে উত্তপ্ত সংঘর্ষে জড়িয়ে পড়ে, যার ফলে টস হয়

News Desk

Leave a Comment