Image default
খেলা

এলএসইউ-এর অ্যাঞ্জেল রিস বলেছেন যে ব্রুইন্সের সহকারী কোচের ‘একটু পাগল কথা বলার’ সাথে জ্বলন্ত হ্যান্ডশেকের ঘটনা শুরু হয়েছিল

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এলএসইউ তারকা অ্যাঞ্জেল রিস বলেছেন যে শনিবার সুইট 16-এ ইউসিএলএ-র বিরুদ্ধে টাইগারদের 78-69 জয়ের পর হ্যান্ডশেক লাইনে যে গোলমাল হয়েছিল তা একজন সহকারী কোচের “একটু পাগলাটে কথা বলা” থেকে উদ্ভূত হয়েছিল।

ব্রডকাস্ট ক্যামেরাগুলি সেই উত্তেজনাপূর্ণ মুহূর্তটি ক্যাপচার করেছিল যখন রিস UCLA লাইনে কাউকে কিছু বলতে দেখা গিয়েছিল।

এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিজ (10) 30 মার্চ, 2024-এ নিউইয়র্কের আলবানিতে এমভিপি এরেনায় এনসিএএ টুর্নামেন্টের সুইট 16-এর প্রথমার্ধে ইউসিএলএ ব্রুইন্সের ক্রিস্টেন ইউয়ালার (22) বিরুদ্ধে ড্রাইভ করছেন (অ্যান্ডি লিয়নস/গেটি ইমেজ)

প্রাথমিক অনুমান ছিল যে রিস ব্রুইন্সের কোচ কোরি ক্লোজের সাথে কথা বিনিময় করেছিলেন, যিনি 30 সেকেন্ড বাকি থাকতে খেলা থেকে ফাউল করার পরে ইউসিএলএ বেঞ্চের দিকে রিস যা বলেছিলেন তাতে তিনি বিরক্ত ছিলেন বলে মনে হয়েছিল। তবে তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তার কথা সহকারী কোচের দিকে পরিচালিত হয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“ওহ না, আপনি আমাকে ‘ভাল খেলা’ বলেছিলেন,” LSU এর পোস্টগেম সংবাদ সম্মেলনের সময় ঘটনাটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে রিস ক্লোজ সম্পর্কে বলেছিলেন।

“এটি আরেকজন কোচ একটু পাগলাটে কথা বলছিল।”

যখন আরও বিশদ জানতে চাওয়া হয়েছিল, রিস উত্তর দিয়েছিলেন, “পরবর্তী প্রশ্ন।”

অ্যাঞ্জেল রেইস পাস করেন

এলএসইউ টাইগারদের অ্যাঞ্জেল রিস (১০) এনসিএএ টুর্নামেন্টের সুইট 16-এর প্রথমার্ধে 30 মার্চ, 2024-এ, নিউইয়র্কের আলবানিতে এমভিপি অ্যারেনায় ইউসিএলএ ব্রুইন্সের বিরুদ্ধে ড্রিবল করছে (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

LSU-এর কিম মুলকি মিষ্টি 16-এর আগে প্রকাশ করা টুকরো দাবি করেছেন, তার ক্যারিয়ারের ফাটল বর্ণনা করেছেন: ‘আমি এটি পড়িনি’

খেলার শেষ মিনিটে রিস ফাউল করলে সমস্যা শুরু হয় বলে মনে হয়। তিনি বেঞ্চে যাওয়ার সময়, তিনি তার কাঁধের দিকে তাকালেন এবং UCLA বেঞ্চের দিকে কিছু বলতে চেয়েছিলেন।

একটি জ্বলন্ত ক্লোজ বিষয়টি সম্পর্কে একজন কর্মকর্তার সাথে যোগাযোগ করেছিল, জানা গেছে যে একটি প্রযুক্তিগত ফাউল বলা হয়নি বলে বিরক্ত।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ম্যাচের পর রিসের অভিযোগ সম্পর্কে ক্লোজ বলেছেন, “আমরা কেউ নই।”

কোরি বন্ধ চিৎকার

ইউসিএলএ ব্রুইন্সের প্রধান কোচ কোরি ক্লোজ 30 মার্চ, 2024 তারিখে নিউইয়র্কের আলবানিতে এমভিপি এরেনায় 2024 এনসিএএ টুর্নামেন্টের সুইট 16 চলাকালীন এলএসইউ টাইগারদের বিরুদ্ধে একটি খেলার সময় তার দলের সাথে কথা বলছেন (Getty Images এর মাধ্যমে Scott Tetch/NCAA এর ছবি)

“আমি অ্যাঞ্জেল সম্পর্কে কিছু বলতে চাই না। আমি শুধু ব্রুইনদের সম্পর্কে কথা বলতে যাচ্ছি, এবং তারা ব্যক্তিত্বপূর্ণ, এবং তারা একে অপরের সাথে জীবন সম্পর্কে কথা বলে। এবং আমরা এটি ছেড়ে দিতে যাচ্ছি না – আমরা কখনই হবে না, এবং বিশেষ করে, এটি আমার একজন কোচের কাছ থেকে কখনই আসবে না… মোটেও না।

Flau’jae জনসন 24 পয়েন্ট স্কোর করেন এবং 12 রিবাউন্ড করেন, এবং LSU তার দ্বিতীয় টানা শিরোপার কাছাকাছি চলে যাওয়ায় রিসের সিজনে তার 26তম ডাবল-ডাবল ছিল।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

এঞ্জেলস তারকা মাইক ট্রাউটের একটি ছেঁড়া মেনিস্কাস মেরামতের জন্য অস্ত্রোপচারের প্রয়োজন, জিএম বলেছেন

News Desk

BetMGM Kentucky Bonus Code NYP1600: 20% Deposit Match up to $1,600 in Sports Bonus!

News Desk

ম্যানচেস্টার সিটিতে নাম লিখছেন রোনালদো!

News Desk

Leave a Comment