Image default
খেলা

এখনও খেলার মধ্যে অধিকাংশ বীজ সঙ্গে Knicks’ জটিল প্লে অফ মতভেদ ভেঙ্গে

শিকাগো — নিক্সের মরসুমে আর মাত্র এক সপ্তাহ বাকি আছে এবং প্লে-অফের প্রতিকূলতা কার্দাশিয়ান পারিবারিক গাছের চেয়েও জটিল।

তারা এখনও দ্বিতীয় থেকে অষ্টম পর্যন্ত মরসুম শেষ করতে পারে, একটি বৈষম্য যা পরবর্তী চারটি গেমকে এত গুরুত্বপূর্ণ এবং সম্পূর্ণরূপে অনির্দেশ্য করে তোলে।

সোমবারের এনবিএ সূর্যগ্রহণের সময়সূচী অনিশ্চিত হওয়ার সাথে সাথে, চূড়ান্ত চারটি খেলায় কী ঝুঁকি রয়েছে তা ব্যাখ্যা করার সময় এসেছে।

টম থিবোডো এবং নিক্সের নিয়মিত মৌসুমে চারটি খেলা বাকি আছে। চার্লস ওয়েনজেলবার্গ

নীচে প্রতিটি কোণের একটি ভাঙ্গন রয়েছে:

ব্যবস্থা কি?

বোস্টন 62-16, –

মিলওয়াকি 47-31, 15 জিবি

অরল্যান্ডো 46-32, 16 জিবি

NY 46-32, 16GB

ক্লিভল্যান্ড 46-33, 16.5 জিবি

ইন্ডিয়ানা 45-34, 17.5 জিবি

ফিলাডেলফিয়া 44-35, 18.5 জিবি

মিয়ামি 43-35, 19 জিবি

মঙ্গলবারের খেলায় জালেন ব্রুনসন এবং নিক্স বর্তমানে চতুর্থ স্থানে রয়েছে। চার্লস ওয়েনজেলবার্গ

টাইব্রেকারে কে জিতবে?

ক্যাভালিয়ার্স এবং সিক্সারদের উপর টাইব্রেকারের মালিক নিক্স।

তারা বক্স, ম্যাজিক, পেসার এবং হিটের বিপক্ষে টাইব্রেকারে হেরেছে।

নিক্স একাধিক দলের সাথে টাই হলে কি হবে?

ওয়েল, এটা জটিল. তবে এখানে তিনটি বা চারটি দলের মধ্যে টাই ভাঙার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মানদণ্ড রয়েছে:

1. বিভাগের বিজয়ী

2. টাই দলগুলির মধ্যে সমস্ত সরাসরি ম্যাচগুলিতে ভাল জয়ের শতাংশ৷

3. নিজের বিভাগের দলগুলির বিরুদ্ধে আরও ভাল জয়ের শতাংশ (শুধুমাত্র যদি সমস্ত বাঁধা দল একই বিভাগে থাকে)

4. সম্মেলনে বিজয়ী শতাংশ

আমরা নিশ্চিতভাবে বলতে পারি না যে নিক্স একটি নির্দিষ্ট তিন বা চার দলের লিগে কোথায় দাঁড়াবে কারণ কেন্দ্রীয় এবং দক্ষিণ-পূর্ব বিভাগ এখনও নির্ধারণ করা হয়নি। কিন্তু সামগ্রিকভাবে, এটা বলা ন্যায়সঙ্গত যে তারা একটি অসুবিধার মধ্যে রয়েছে কারণ তাদের ডিভিশন জেতার কোন সুযোগ নেই (ধন্যবাদ সেল্টিকস)। দ্বিতীয় মানদণ্ডের জন্য, এখানে সংশ্লিষ্ট দলের বিরুদ্ধে তাদের চূড়ান্ত রেকর্ড রয়েছে: 2-3 বনাম বক্স; 1-3 বনাম জাদু; ক্লিভল্যান্ডের বিপক্ষে ২-১। 3-1 বনাম সিক্সার, 1-2 বনাম পেসার। তাপের জন্য 1-2।

Donte DiVincenzo এবং Knicks এখনও ইস্টার্ন কনফারেন্সে দ্বিতীয় স্থানে মৌসুম শেষ করতে পারে। চার্লস ওয়েনজেলবার্গ

কে নিক্স খেলে?

মঙ্গলবার বুলস এ

বুলসকে নবম স্থান বজায় রাখতে প্রাচ্যের হকদের উপরে থাকতে অনুপ্রাণিত করা হয় এবং এইভাবে প্লে-ইন টুর্নামেন্টে একটি হোম গেম জিততে পারে। তারা আটলান্টার চেয়ে একটি খেলা এগিয়ে এবং টাইব্রেকারের মালিক, তাই এটি শিকাগোর জন্য একটি কর-অর-মরো প্রতিযোগিতা নয় – এটি খুবই গুরুত্বপূর্ণ। শুক্রবার ইউনাইটেড সেন্টারে বুলস নিক্সকে পরাজিত করেছে, তবে টম থিবোডোর দল মঙ্গলবার আরও ভাল প্রদর্শন করবে বলে বিশ্বাস করার কারণ রয়েছে। কেন? শুক্রবারের খেলাটি ছিল নিক্সের জন্য ব্যাক-টু-ব্যাক দ্বিতীয় খেলা, যারা নিউইয়র্ক থেকে ছুটে এসেছিল একটি বুলস দলের মুখোমুখি হতে যা তিন দিন ধরে আসছিল। সেই খেলার প্রথম কোয়ার্টারে জোশ হার্টকেও বহিষ্কার করা হয়েছিল। বুলসের জন্য বড় প্রশ্ন হল অ্যালেক্স কারুসোর মর্যাদা, যিনি গোড়ালির ইনজুরির কারণে রবিবার ম্যাজিকের কাছে হারেনি। কারুসো বুলসের জন্য ব্রুনসনকে ধীর করার জন্য চাবিকাঠি।

শুক্রবার তাদের কাছে হেরে যাওয়ার পর আবার বুলসের মুখোমুখি হবে নিক্স। ইউএসএ টুডে স্পোর্টস

বৃহস্পতিবার সেল্টিকসে

এটি সাধারণ পরিস্থিতিতে নিক্সের জন্য একটি ক্ষতি হবে, কিন্তু সেল্টিকদের খেলার জন্য কিছুই অবশিষ্ট নেই। তারা ইস্টার্ন কনফারেন্সে দীর্ঘদিন ধরে শীর্ষ রেকর্ড অর্জন করেছে এবং গত সপ্তাহে তারা এনবিএ ফাইনালের সময় তাদের হোম কোর্ট বন্ধ করে দিয়েছে। বোস্টনের কোচ জো মাজোলা কীভাবে তার মরসুমের অর্থহীন অবশিষ্টাংশ পরিচালনা করবেন তা এখনও পরিষ্কার নয়, তবে তার সেরা খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া উচিত টেবিলে – বিশেষ করে মঙ্গলবারের জাতীয়ভাবে টেলিভিশনে বক্সের বিরুদ্ধে খেলার পরে।

শুক্রবার নেট বনাম

সহজ. নেটগুলি গাণিতিকভাবে বাদ দেওয়া হয়েছে এবং একটি হারানো সিজন সিরিজ খেলছে। এটি বছরের সেই সময় যখন ফ্যান বেসকে ভান করতে হয় নোয়া ক্লাউনি এবং ক্যাম থমাসের মতো খেলোয়াড়রা ভাল হতে চলেছে।

রবিবার বুলস বনাম

মরসুমের চূড়ান্ত খেলায় একজন প্রশিক্ষণার্থী উভয় দলের জন্য সব বা কিছুই বোঝাতে পারে। নিক্সের জন্য সুসংবাদ হল যে বুলসের এই গেমটি সম্পর্কে চিন্তা না করার একটি ভাল সুযোগ রয়েছে। তাদের আগের দুটি খেলা ছিল উইজার্ডস এবং পিস্টনের বিপক্ষে। উল্লিখিত টাইব্রেকারের কারণে নবম স্থানের জন্য তারা মূলত হকসের চেয়ে দুই গেম এগিয়ে।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

সাধারণ. …

টানা চারটি পরাজয় এবং শেষ সাত ম্যাচে ছয়টি পরাজয়ের সাথে প্যাক্সের পতন ঘটে। তাদেরও কঠিনতম সময়সূচী বাকি আছে: বনাম সেল্টিকস, বনাম ম্যাজিক, থান্ডারে, ম্যাজিকে। জোয়েল এমবিডের টানা পাঁচটি জয় এবং সবচেয়ে সহজ সময়সূচী – পিস্টনের বিরুদ্ধে, জাদুর বিরুদ্ধে, নেটগুলির বিরুদ্ধে – এর সাথে জোয়েল এমবিডের ফিরে আসার পর থেকে সিক্সারগুলি একটি রোলে রয়েছে৷ ক্যাভালিয়ার্স তাদের শেষ পাঁচ ম্যাচে চারটি পরাজয়ের সম্মুখীন হয়েছে। তবে তাদের বাকি তিনটি খেলায় দুটি গোল রয়েছে – গ্রিজলিস এবং হর্নেটসের বিপক্ষে (যদিও তারা সম্প্রতি শার্লটের কাছে হেরেছে)। দ্য হিট সম্প্রতি টাইলার হেরোকে ফিরিয়ে এনেছে এবং তাকে একটি বিপজ্জনক তালিকায় সংহত করেছে। দ্য ম্যাজিক তাদের নিজেদের ভাগ্যের নিয়ন্ত্রণে রয়েছে বক্সের বিরুদ্ধে দুটি খেলা বাকি। জয় দ্বিতীয় বাছাই। যাইহোক, ফ্রাঞ্জ ওয়াগনার শেষ খেলায় তার গোড়ালিতে চোট পেয়েছিলেন এবং রকেটের বিপক্ষে মঙ্গলবারের খেলার জন্য সন্দেহজনক। পেসাররা তাদের শেষ পাঁচ ম্যাচে চার জয় নিয়ে এগিয়ে। মঙ্গলবার টরন্টোতেও তাদের ফুঁ দেওয়ার কথা রয়েছে। এরপর শুক্রবার ক্লিভল্যান্ডে বিশাল খেলা তাদের। দ্য হিট সম্প্রতি টাইলার হেরোকে ইনজুরি থেকে ফিরিয়ে এনেছে। ইউএসএ টুডে স্পোর্টস

Knicks জন্য সেরা কেস দৃশ্যকল্প

11 বছরে তাদের প্রথম 50টি জয়ে তারা 4-0 গোলে এগিয়ে গেছে। বক্স 2-2 (বা খারাপ) এবং ম্যাজিক 3-1 (বা খারাপ) হলে তারা দ্বিতীয় বীজ পাবে। অবশ্যই, 2 নং সিডের অর্থ হিট বা সিক্সার্সের বিরুদ্ধে প্রথম রাউন্ডের ম্যাচআপও হতে পারে। তারা শীঘ্রই এরিক স্পয়েলস্ট্রা বা জোয়েল এমবিডকে দেখতে চায় না।

নিক্সের জন্য সবচেয়ে খারাপ পরিস্থিতি

তারা 0-4-এ গিয়ে অষ্টম স্থানে নেমে গেছে, প্লে-অফে পৌঁছানোর জন্য প্লে-ইন টুর্নামেন্টে একটি জয় প্রয়োজন।

Source link

Related posts

জিএম বলেছেন, মিডল কমান্ডারকে ব্যাট করতে পাঠানো হয়েছিল কারণ তাকে “বেসে উঠতে হবে”।

News Desk

“লিটন কঠোর পরিশ্রম করে এমনকি যদি সে রান না করে।”

News Desk

চট্টগ্রামে ঘুরে দাঁড়ানোর সুযোগ ছিল লিটন: লিপ্পো

News Desk

Leave a Comment