Image default
খেলা

এক সপ্তাহ নাটকের পর, ডজার্স পরিচিতিতে ফিরে আসে এবং তাদের হোম ওপেনার জিতে নেয়

ডেভ রবার্টসের জন্য, বৃহস্পতিবার বিকেলে নস্টালজিক, আকাঙ্ক্ষা, পরিচিতি এবং কৃতজ্ঞতা অনুভূত হয়েছিল।

শুরুর সময় বিকেল। লাল, সাদা এবং নীল পতাকা। এমনকি ভিন স্কুলির 80টি ভ্রমণের প্রথমটিতে ট্র্যাফিক আটকে দেয়, অন্তত, এই বছর শ্যাভেজ রাভিনে।

“আপনি গুঞ্জন অনুভব করেন,” ডজার্স ম্যানেজার হিসাবে তার নবম বছরে প্রবেশ করে রবার্টস বলেছিলেন। “ডজার স্টেডিয়ামে এখানে উদ্বোধনী দিনের মতো কিছুই নেই।”

এই বছর, বিশেষ করে।

একটি ঐতিহাসিক $1.4 বিলিয়ন অফসিজন স্পিরির পর, অনুরাগীদের উচ্চ প্রত্যাশার শীতকাল, তারকা খচিত লাইনআপ থেকে উত্তেজনাপূর্ণ ফ্ল্যাশের একটি বসন্ত শিবির এবং… শোহেই ওহতানি এবং তার প্রাক্তন অনুবাদক ইবে মিজুহারাকে ঘিরে একটি বিভ্রান্তিকর চুরি এবং জুয়া কেলেঙ্কারি। রবার্টস এবং ডজার্স ছিল… নিয়মিত মরসুমে ডুব দেওয়ার জন্য প্রস্তুত।

এবং বৃহস্পতিবার সেন্ট লুই কার্ডিনালদের বিরুদ্ধে তাদের 7-1 জয়ের সাথে, তারা দুর্দান্ত সাফল্যের সাথে এটি অর্জন করেছে।

ডজার্সের বহুতল অতীতের একটি চিত্র উদযাপনের সাথে শুরু হওয়া একটি দিনে — প্রাক্তন তৃতীয় বেসম্যান অ্যাড্রিয়ান বেলত্রে প্রথম পিচ ছুঁড়েছিলেন, তার আসন্ন হল অফ ফেম ইনডাকশনের জন্য একটি প্রিগেম স্বীকৃতির অংশ — দলের বিজয়ী হোম ওপেনারকে এর দ্বারা সংজ্ঞায়িত করা হয়েছিল তার শুভ উপস্থিতিতে নতুন তারকা..

ডিসেম্বরে $700 মিলিয়নের জন্য দলের সাথে স্বাক্ষর করার পর ডজার্সের প্রথম হোম গেমে, দুইবারের MVP একটি ডাবল এবং একটি হাঁটা আঘাত করে, 52,667 জন ভিড়কে মুগ্ধ করে যার মধ্যে ইতিমধ্যেই তার 17 নম্বর জার্সির একটি সেনাবাহিনী অন্তর্ভুক্ত ছিল।

ঢিপিতে, অফসিজনে অধিগ্রহণ করা সতীর্থ টাইলার গ্লাসনো দেখতে ডজার্সের হেরাল্ডড টেকার মতো দেখাচ্ছিল, কার্ডিনালের 90 মাইল-ঘণ্টা গতির ফাস্টবল, সুইং-এন্ড-মিস স্লাইডার এবং এমনকি কয়েকটি নতুন যোগ করা টু-সিম সিঙ্কারের মধ্য দিয়ে একটি রত্ন ছয় ইনিংস এবং একটি ইনিংস।

মুকি বেটস এবং ফ্রেডি ফ্রিম্যান উভয়েই ছয়বার বেসে পৌঁছানোর সময় গভীরে গিয়েছিলেন, তাদের চরিত্রগুলির একটি পরিচিত কাস্ট দ্বারা সমর্থন করা হয়েছিল।

গত সপ্তাহে দক্ষিণ কোরিয়ায় সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে দুই-গেমের সিজন-ওপেনিং সিরিজ বিভক্ত করার পরে, রক্ষণাত্মক ত্রুটি এবং অসামঞ্জস্যপূর্ণ পিচিংয়ের কারণে হতাশাজনক পারফরম্যান্সের একটি জোড়ায়, ডজার্সকে বিশ্বের বেশিরভাগ অংশে একটি ব্যয়বহুল জুগারনটের মতো দেখাচ্ছিল। স্পোর্টস তাদের সেভাবে আশা করেছিল।

ডজার্স তারকা মুকি বেটস বৃহস্পতিবার তৃতীয় ইনিংসের সময় একটি হোম রান আঘাত করার পরে ঘাঁটি গোল করার সময় উদযাপন করছেন।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

“লোকেরা আমাদের তালিকা সম্পর্কে কথা বলে, কিন্তু সবাই জানে আপনি কাগজে খেলবেন না,” রবার্টস বলেছিলেন। “আমি মনে করি আমাদের ভাল বেসবল খেলতে হবে। এটি সেখানে যাওয়ার এবং দেখানো যে আমরা একটি ভাল বল ক্লাব।”

বৃহস্পতিবারের ওপেনারের আগে, দলের চারপাশের অনেক মনোযোগ ওহতানির মাঠের বাইরের নাটকের দিকে চলে গেছে।

গত সপ্তাহে, জুয়া খেলার ঋণ পরিশোধের জন্য ওহতানির একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা চুরি করার জন্য মিজুহারা, তার অনুবাদক এবং দীর্ঘদিনের সেরা বন্ধুকে অভিযুক্ত করেছে। ওয়্যার ট্রান্সফার একটি ফেডারেল তদন্তে একটি কথিত বেআইনি জুয়ার রিং হিসাবে আবির্ভূত হয়েছে, যেমনটি টাইমস 20 মার্চ প্রথম রিপোর্ট করেছিল। ফেডারেল কর্তৃপক্ষ এবং মেজর লিগ বেসবল উভয়ের দ্বারা পরিস্থিতির তদন্ত সত্ত্বেও, ডজার্স বিভ্রান্তিগুলি সম্পর্কে বাগ্মিতাকে কমিয়ে আনার জন্য যথাসাধ্য চেষ্টা করেছিল।

“আপনাকে সেগমেন্ট করতে সক্ষম হতে হবে,” রবার্টস বলেছিলেন। “আপনাকে পেশাদার হতে হবে। আমাদের ক্লাবে অনেক পেশাদার খেলোয়াড় আছে।”

প্রকৃতপক্ষে, ডজার্সের পারফরম্যান্সে বৃহস্পতিবারের একমাত্র আসল ত্রুটিটি প্রথম ইনিংসে এসেছিল, যখন ওহতানি ডান কর্নারে ডাবল রান করেছিলেন কিন্তু বেটসকে তার সামনে পার্ক করা দেখতে ব্যর্থ হয়ে তৃতীয় বেসে ফ্ল্যাগ আউট হয়েছিলেন।

কার্ডিনালদের বিরুদ্ধে বৃহস্পতিবার পঞ্চম ইনিংসের সময় ডজার্স তারকা শোহেই ওহতানি গান গেয়েছেন।

কার্ডিনালদের বিরুদ্ধে বৃহস্পতিবার পঞ্চম ইনিংসের সময় ডজার্স তারকা শোহেই ওহতানি গান গেয়েছেন।

(ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

একটি সংক্ষিপ্ত মুহুর্তের জন্য, কার্ডিনাল স্টার্টার মাইলস মিকোলাস – যিনি এই মাসের শুরুতে ডজার্সের অফসিজন দলের সমালোচনা করেছিলেন এই বলে যে তারা “চেকবুক বেসবল খেলছে” – প্রাথমিক জ্যাম থেকে বাঁচার সুযোগ ছিল।

কিন্তু তারপর ফ্রিম্যান গেমের প্রথম রানে সিঙ্গেল দিয়ে ড্রাইভ করেন। ম্যাক্স মুন্সি আরেকজনের মুখোমুখি হন বলি মাছি।

এবং গ্লাসনো ডিলিংয়ের সাথে – মাত্র দুটি হিট এবং হাঁটার অনুমতি দেওয়ার সময় পাঁচজন ব্যাটারকে আউট করে – ডজার্সরা কখনই পিছনে ফিরে তাকায়নি, আনন্দের সাথে তাদের পিছনে একটি ব্যস্ত বসন্ত রেখে, আন্তরিকভাবে, একটি অধীর প্রত্যাশিত নতুন মৌসুমে শুরু করেছিল।

Source link

Related posts

নেট পেসারদের দ্বারা বিধ্বস্ত হয়েছিল একটি কুৎসিত ক্ষতি যা তাদের নির্মূলের দ্বারপ্রান্তে রেখেছিল

News Desk

বাঁচা-মরার ম্যাচে শুরুর ধাক্কা সামলে রোহিতের পাল্টা আক্রমণ

News Desk

টরন্টো এফসি বব ব্র্যাডলিকে বরখাস্ত করেছে এবং অন্তর্বর্তী প্রধান কোচ হিসেবে টেরি ডানফিল্ডকে নিয়োগ দিয়েছে

News Desk

Leave a Comment