Image default
খেলা

উত্তেজনাপূর্ণ আইপিএল ফিনিশিংয়ে পাঞ্জাব জয়ী

উত্তেজনাপূর্ণ আইপিএল ফিনিশিংয়ে পাঞ্জাব জয়ী হওয়ায় ধাওয়ান ৮৮ রান করেছেন।শিখর ধাওয়ান পাঞ্জাব কিংসের হয়ে অপরাজিত ৮৮ রান করেন যারা চেন্নাই সুপার কিংসের আম্বাতি রাইডুর ব্যাটিং ব্লিটজ প্রতিরোধ করে সোমবার একটি কঠিন লড়াইয়ের আইপিএল ম্যাচে 11 রানে জয়লাভ করে।

ধাওয়ান, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার 200 তম ম্যাচ খেলছেন, তার 59 বলের নকটিতে নয়টি চার এবং দুটি ছক্কা মেরেছেন, মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা পাঞ্জাবকে 187-4-এ পথ দেখান।

হোল্ডার চেন্নাই 40-3-এ পিছিয়ে যায়, কিন্তু রায়ডু তার 39 বলে 78 রানের তাড়ায় নেমেছিলেন, কাগিসো রাবাদার বলে বোল্ড হওয়ার আগে ছয়টি ছক্কায় জড়ান।

রাইডু 23 রান 16 তম ওভারে জয়ের আশা বাড়াতে সন্দীপ শর্মার বলে টানা তিনটি ছক্কা এবং একটি চার মেরেছেন।

অধিনায়ক এমএস ধোনি আগের ম্যাচের তার অত্যাশ্চর্যের পুনরাবৃত্তি করার চেষ্টা করেছিলেন যখন তিনি শেষ চার বলে 16 রান করেছিলেন কিন্তু এবার 20 তম ওভার থেকে 27 রান খুব বড় প্রমাণিত হয়েছিল কারণ চেন্নাই 11 শর্ট বন্ধ করে দিয়েছে।

উত্তেজনাপূর্ণ আইপিএল ফিনিশিংয়ে পাঞ্জাব জয়ী

চেন্নাই অধিনায়ক রবীন্দ্র জাদেজা বলেছেন, “আমি মনে করি সে (রাইডু) দুর্দান্ত ব্যাটিং করছিল কিন্তু আমরা তাদের 170-175-এর নিচে সীমাবদ্ধ করতে পারতাম।”

“আমি মনে করি প্রথম ছয়ে (ওভারে) ভালো শুরু না হওয়ায়, আমরা প্রথম ছয়ে বোর্ডে রান রাখছি না। তাই আমাদের এটিতে উন্নতি করতে হবে এবং শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে।”

মিডিয়াম-পেসার ঋষি ধাওয়ান, বলের আঘাতে তার মুখ রক্ষা করার জন্য একটি অস্বাভাবিক মুখোশ পরেছিলেন, শেষ ওভারে জনি বেয়ারস্টোর হাতে ধোনিকে মিডউইকেটে ক্যাচ দেওয়ার জন্য তার স্নায়ু বজায় রেখেছিলেন।

পাঞ্জাব দুটি টানা পরাজয় থেকে ফিরেছে এবং চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই আট ম্যাচে তাদের ষষ্ঠ পরাজয়ের মুখোমুখি হয়েছে।

এর আগে ধাওয়ান তার উদ্বোধনী সঙ্গী এবং অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালকে 18 রানে হারিয়েছিলেন ধীর শুরুর পরে সহকর্মী বাম-হাতি ভানুকা রাজাপাকসের সাথে দ্বিতীয় উইকেটে 110 যোগ করার আগে, যিনি 42 রান করেছিলেন।

শ্রীলঙ্কার রাজাপাকসে এক এবং পাঁচে দুটি বাদ পড়ার সুযোগ থেকে বেঁচে যান এবং 32 বলের ইনিংসে দুটি চার ও দুটি ছক্কায় শেষ করেন।

ধাওয়ান তার পিছিয়ে আইপিএল ফর্ম রেখেছিলেন, মুকেশ চৌধুরীকে এক ওভারে তিনটি বাউন্ডারি মেরে উত্তাপ বাড়িয়ে তোলেন। অল্প সময়ের মধ্যেই তিনি ডোয়াইন প্রিটোরিয়াসকে তার 46তম আইপিএল অর্ধশতক এবং মৌসুমের দ্বিতীয় বাউন্ডারি হাঁকান।

ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন এই আইপিএল নিলামের সবচেয়ে ব্যয়বহুল বিদেশী কেনার হিসাবে ধাওয়ানের সাথে যোগ দিয়েছিলেন — পাঞ্জাব তাকে 1.52 মিলিয়ন ডলারে বাছাই করেছিল — আরেকটি বড় ওভারে প্রিটোরিয়াসকে দুটি চার এবং দুটি ছক্কা মেরেছিল।

Related posts

৫৩ বছর পর ইউরোর চ্যাম্পিয়ন ইতালি

News Desk

নেইমারকে রাখতে চায় না প্যারিস সেন্ট জার্মেই

News Desk

ব্রাজিলের জার্সি গায়ে পেলের আন্তর্জাতিক শিরোপা

News Desk

Leave a Comment