Image default
খেলা

ইয়াঙ্কিজ রিলিভার অ্যারন বাম মাঠে তার প্রথম ক্যারিয়ার শুরু করে

গত দুই বসন্ত প্রশিক্ষণের প্রতিটিতে সম্ভাবনার জন্য প্রস্তুতি নেওয়ার পর, অ্যারন বিচারক অবশেষে সোমবার তার কর্মজীবনে প্রথমবারের মতো বাম মাঠে শুরু করেন।

বাম ফিল্ডার অ্যালেক্স ভার্ডুগো পিতৃত্বের তালিকায় অবতরণ করার সাথে সাথে, বিচারক কেন্দ্রে তার স্বাভাবিক স্থান থেকে পিছলে ক্যামডেন ইয়ার্ডসে ওরিওলসের কাছে ইয়াঙ্কিসের 2-0 হারের প্রতিস্থাপন করেন।

বাম মাঠে তার প্রথম অভিনয়ে বিচারককে খুব বেশি পরীক্ষা করা হয়নি, তবে তিনি দুটি ফ্লাই বল ধরেছিলেন যা তাকে আঘাত করেছিল।

29শে এপ্রিল, 2024-এ ওরিওলসের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের সময় অ্যারন বিচারক তার ক্যারিয়ারে প্রথমবারের মতো বাম ক্ষেত্রে শুরু করেছিলেন। এপি

প্রধান কোচ অ্যারন বুন বলেন, “আমি ভেবেছিলাম সে ভালোই চলে গেছে, আমি ভেবেছিলাম তার প্রতিক্রিয়া সত্যিই ভালো ছিল।” “কোন সমস্যা নেই বলে মনে হচ্ছে।”

ট্রেন্ট গ্রেশাম সেন্টার ফিল্ডে শুরু করেছিলেন এবং জুয়ান সোটো ডান ফিল্ডে ছিলেন।

বুন বলেছিলেন যে তিনি বাম মাঠে সোটোকে ব্যবহার করার জন্য “সামান্য বিবেচনা” করেছিলেন – যেখানে তিনি প্যাড্রেসের হয়ে গত মৌসুমে 154টি খেলা শুরু করেছিলেন – তবে সেখানে স্থায়ী হওয়ার পরে তাকে আপাতত রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন।

বিচারক বলেন, “এটি একটি দুর্দান্ত অনুভূতি যখন আপনার বাম দিকে একজন লোক (গ্রেশাম) থাকে যে একটি সোনার দস্তানা পরে এবং দীর্ঘ সময় ধরে খেলার শীর্ষে কেন্দ্রের মাঠে খেলে।

যখন ইয়াঙ্কিজরা অফসিজনে সোটো, ভার্দুগো এবং গ্রেশামের জন্য লেনদেন করত, তখন এটি জাজকে নিয়মিত ডান ফিল্ডার থেকে কেন্দ্র ফিল্ডারে পরিণত করে।

তবে বুন বিচারককে আরও বলেছিলেন যে এমন সময় থাকতে পারে যখন তিনি তাকে বাম মাঠে ব্যবহার করেন, যা অধিনায়কের পক্ষে ভাল।

“এটি সত্যিই মূর্ত করে যে অ্যারন কে,” বুন বলেছিলেন। “যে কেউ তার সাথে খেলার সুযোগ পেয়েছে, তা কয়েক সপ্তাহের জন্য হোক না কেন, সে বুঝতে পারে যে সে কতটা দুর্দান্ত সতীর্থ এবং সে কতটা নিঃস্বার্থ খেলোয়াড়, সে বলবে, ‘হ্যাঁ, আমি’। আপনাকে পেয়েছি।

অষ্টম ইনিংসে কর্নারে রানার্স এবং দুই আউটের সাথে, অ্যান্থনি ভলপে একটি গ্রাউন্ড বল চালু করেন যা বীমা রান স্কোর করতে দেয়।

“সবকিছুর মধ্যে, কি একটি লাফ, দ্বিতীয় বা প্রথম যেতে হবে,” ভলপে বলেন. “আমাদের অবশ্যই আরও সিদ্ধান্তমূলক হতে হবে।”

ভার্ডুগো তার দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে অ্যারিজোনায় ফিরে আসার সময়, ইয়াঙ্কিরা ট্রিপল-এ স্ক্র্যান্টন/উইল্কস-বারে থেকে ক্যাচার কার্লোস নারভেজকে তার রোস্টার স্পট নিতে ডাকে।

ইয়াঙ্কিরা তাদের 40-জন খেলোয়াড়ের বিকল্পের মধ্যে সীমাবদ্ধ ছিল – একমাত্র অন্য স্বাস্থ্যকর বিকল্প ছিল আউটফিল্ডার আইভারসন পেরেইরা – কিন্তু নারভেজ যোগ করা তাদের তিন আউটফিল্ডারের সাথে অতিরিক্ত নমনীয়তা দেয় যতক্ষণ না ভার্দুগো ফিরে আসে।

কার্লোস নারভেজ ইয়াঙ্কিরা পিতৃত্বের তালিকায় অ্যালেক্স ভার্দুগোর সাথে কার্লোস নারভেজকে ডেকেছিল। এপি

“প্রথমত, (নারভেজ) সত্যিই একজন ভালো খেলোয়াড়,” বুন বলেছেন। “সে প্লেটের পিছনে বিশেষ। সে সেখানে প্রথম বেস খেলছে এবং কিছুটা পিচ করছে। সে ব্যাটটি ভালভাবে পরিচালনা করে, এবং সেখানে তার কিছুটা শক্তি রয়েছে। তাই তিনি ডগি ছাড়াই কয়েকদিন ধরে আমাদের এখানে কভার করছেন। আমরা তাকে প্রথম বেস খেলতে দিয়েছিলাম। এখানে আসার সময় তাকে কিছুটা নমনীয়তা দেওয়ার জন্য এটিকে মিশ্রণে রাখার জন্য।

“আমি একজন অতি-বুদ্ধিমান খেলোয়াড় এবং এমন একজনকে স্বাগত জানাতে পেরে উত্তেজিত বোধ করছি যিনি অনেক আত্মবিশ্বাসের সাথে লাইনের মধ্যে খেলা খেলেন, যেমন একজন অভিজ্ঞ যিনি দীর্ঘকাল ধরে আছেন।”

অ্যান্থনি রিজ্জো সোমবার আমেরিকান লিগের সবচেয়ে মূল্যবান খেলোয়াড় নির্বাচিত হন।

Source link

Related posts

যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার লঙ্কান ক্রিকেটার

News Desk

সিটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন করলেন হরলান্ড

News Desk

মেটস রোটেশনে থাকার জন্য লড়াই করার কারণে অ্যাড্রিয়ান হাউসার একটি ফিক্সের “খুব কাছাকাছি” অনুভব করছেন

News Desk

Leave a Comment