Image default
খেলা

আজ মুখোমুখি দিল্লি ও রাজস্থান, জেনে নিন সম্ভাব্য একাদশ

আইপিএল ২০২১ এর মরশুমে রাজস্থান রয়্যালস নানা সমস্যায় জর্জরিত, যা ইতিমধ্যে আইপিএলে তাদের ভাল পারফর্ম করার আশায় একটি বড় প্রভাব ফেলেছে। জোফ্রা আর্চার তাঁর আঘাতের কারণে টুরনামেন্ট থেকে ছিটকে যান। তিনি আদেও এই আইপিএলে প্রত্যাবর্তন করবেন কিনা তা অনিশ্চিত। সম্প্রতি রাজস্থান শিবিরে আরও এক বিপর্যয় ঘটে। এখন, তাদের তারকা অলরাউন্ডার বেন স্টোকস আঙুলে গুরুতর চোট পেয়ে মরসুম থেকে বাদ পড়েছেন। তাদের জন্য এখন একমাত্র ইতিবাচক লক্ষণ হল সঞ্জু স্যামসনের ফর্ম, যিনি পাঞ্জাব কিংসের বিরুদ্ধে একটি দুর্দান্ত নক খেলেছিলেন।

আজ দিল্লি ক্যাপিটালসের সাথে লড়াই করবে রাজস্থান রয়্যালস। দিল্লিকেও উদ্বেগের মোকাবেলা করতে হয়েছে কারণ তাদের অধিনায়ক শ্রেয়স আইয়ার প্রতিযোগিতার আগেই মরসুম থেকে বাদ পড়েছিলেন। কিন্তু ঋষভ পন্থের নেতৃত্বে তারা তাদের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ব্যাপকভাবে পরাজিত করে তাদের আইপিএল যাত্রা শুরু করেছে।

ওয়াংখেড়ে ট্র্যাক এই মরসুমে রান তাড়া করা সহজ ফলে 1৪০ বা তার নীচে রানের টার্গেট দেওয়া বিপদজনক হতে পারে।

রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস

স্থান: ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই

তারিখ ও সময়: ১৪ই এপ্রিল 2021 সন্ধ্যা ৭.৩০।

লাইভ স্ট্রিমিং: স্টার স্পোর্টস নেটওয়ার্ক, ডিজনি+ হটস্টার।

রাজস্থান রয়্যালসঃ

মনন ভোহরা, জস বাটলার, সঞ্জু স্যামসন , রিয়ান পরাগ, লিয়াম লিভিংস্টোন/ডেভিড মিলার, শিবম দুবে, রাহুল তেওয়াটিয়া, ক্রিস মরিস, শ্রেয়স গোপাল, মুস্তাফিজুর রহমান/অ্যান্ড্রু টাই, চেতন সাকারিয়া।

দিল্লি ক্যাপিটালসঃ

শিখর ধাওয়ান, পৃথ্বী শ, অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ (সি এবং ডব্লিউকে), মার্কাস স্টোইনিস, শিমরন হেটমায়ার, ক্রিস ওকস, টম কুরান/কাগিসো রাবাডা, রবিচন্দ্রন অশ্বিন, অমিত মিশ্র, আবেশ খান।

Related posts

ভারতের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ

News Desk

একটি ট্রান্সজেন্ডার ওরেগন হাই স্কুল অ্যাথলিট একটি ইভেন্টে মেয়েদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের জন্ম দেয়

News Desk

গেম 3 এর জন্য নাগেটস বনাম টিম্বারওলভস ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লেঅফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

Leave a Comment