Image default
খেলা

অ্যারন বিচারক এবং জিয়ানকার্লো স্ট্যান্টন হোমার হিসাবে ইয়াঙ্কিজ ব্লু জেসকে কামড় দেয়

আগে যা ইয়াঙ্কিদের জন্য সহজ জয়ের মতো দেখাচ্ছিল তা বিপর্যয়ে পরিণত হয়েছিল, কারণ বুলপেনটি বিপর্যস্ত হয়ে পড়েছিল এবং অ্যারন বুনকে ব্রঙ্কসে শনিবার রাতে টরন্টোর বিরুদ্ধে চূড়ান্ত 9-8 জয়ের জন্য ক্লে হোমসের দিকে ফিরে যেতে হয়েছিল।

লুক ওয়েভার ব্লু জেসকে খেলায় ফিরিয়ে আনার জন্য তিন রান দেওয়ার পর, ইয়ান হ্যামিল্টন নবম স্থানে থাকা আরও একটি রান ছেড়ে দেন, দ্বিতীয় এবং তৃতীয় এবং একজন আউট হয়ে খেলা ছেড়ে দেন।

হোমস, যিনি এই মৌসুমে বিশেষভাবে তীক্ষ্ণ ছিলেন না, জয়ের জন্য এটি বন্ধ করে দেন, কিন্তু ইয়াঙ্কিজরা দুই ইনিংসের পর ছয় রানে এবং ছয়ের পর 9-2 ব্যবধানে এগিয়ে থাকার পর তাদের বুলপেনকে খুব বেশি ট্যাক্স করার আশা করেনি।

অ্যারন জাজ ব্লু জেসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের ৯-৮ জয়ের প্রথম ইনিংসে দুই রানের হোমারকে বেল্ট দেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু হ্যামিল্টন ডেভিস স্নাইডারের দ্বারা RBI ডাবল দিয়ে ছিটকে যান।

হোমস এসেছিলেন আলেজান্দ্রো কির্কের একটি রান-স্কোরিং সিঙ্গেল এবং ক্যাভান বিগিওর একটি আরবিআই সিঙ্গেল যা এটি শেষ করার জন্য জর্জ স্প্রিংগারকে আঘাত করার আগে এটিকে এক রানের খেলায় পরিণত করেছিল।

অ্যারন বিচারক এবং জিয়ানকার্লো স্ট্যান্টন প্রথমটির গভীরে গিয়েছিলেন।

অ্যান্টনি রিজোও এই বছর প্রথমবারের মতো ফিরে এসেছিলেন এবং 2022 সাল থেকে স্ট্যান্টনের প্রথম তিন-হিট নাইট ছিল, কারণ ইয়াঙ্কিজরা তরুণ মৌসুমে সবচেয়ে বেশি রান করেছিল।

এই জয় ইয়াঙ্কিজদের 7-2-এ নিয়ে গেছে, 2004 সালের পর দ্বিতীয়বার তাদের প্রথম নয়টি খেলায় সাতটি জয় এনে দিয়েছে।

কিন্তু ইয়াঙ্কিদের জন্য এটি একটি আদর্শ রাত ছিল না।

ইয়াঙ্কিসের এক রানের জয়ে বল বাঁচানোর পর ক্লে হোমস অস্টিন ওয়েলসের সাথে উদযাপন করছেন। এপি

ডান-হাতি কেভিন গাউসম্যানের মুখোমুখি হয়ে, যার গতিবেগ তার সংক্ষিপ্ত আউটের সময় হ্রাস পেয়েছিল, ইয়াঙ্কিরা প্রথম এবং দ্বিতীয়টিতে তিনটি রান করেছিল।

এটি এমন একটি অপরাধ থেকে এসেছে যা শুক্রবার তাদের হোম ওপেনারে বেশিরভাগ নীরব ছিল, যখন তারা এই মরসুমে দ্বিতীয়বারের জন্য উপেক্ষা করা হয়েছিল।

তারা স্টেডিয়ামে একটি ঠান্ডা শনিবার রাতে দ্রুত swooped.

জুয়ান সোটো প্রথমটির নীচে একটি ওয়ান-আউট হাঁটা বেল্ট করার পরে – রাতে তিনবার প্রথম বেসে পৌঁছান – বিচারক বাম-মাঝে দর্শকের বুলপেনে 425-ফুট বিস্ফোরণ দিয়ে অনুসরণ করেন।

দুই রানের হোমার — গৌসম্যানের কাছে ০-২ ওয়াকঅফ-এ ছিলেন সিজনে বিচারকের দ্বিতীয় এবং ইয়াঙ্কিজকে ২-০ তে এগিয়ে দিয়েছিলেন।

ইয়াঙ্কিজের জয়ের প্রথম ইনিংসে জিয়ানকার্লো স্ট্যান্টন একক হোমারকে বেল্ট করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

দ্বিতীয় হোম রানের জন্য স্ট্যান্টন ডান ফিল্ডে সিঙ্গেল পাঠানোর আগেই রিজো আউট হয়ে যান।

স্ট্যানটনের হয়ে, তিনি 11-এর জন্য 0-র জন্য স্কিড করেছিলেন। তিনি 24-র মরসুমে 3-এর জন্য-তে ছিলেন।

ব্লু জেস পরপর দ্বিতীয় দিনে প্রথম ম্যাচে জর্জ স্প্রিংগারের বিপরীত মাঠে লিডঅফ ডাবল নষ্ট করে।

ক্লার্ক শ্মিট, যিনি 4¹/₃ ইনিংসে দুই রান দিয়েছিলেন, এরপর ভ্লাদিমির গুয়েরো জুনিয়র, বো বিচেট এবং জাস্টিন টার্নারের অবসরে স্প্রিংগারকে তৃতীয় স্থানে খুঁজে পান।

এক ইনিংস পরে, শ্মিট এর্নি ক্লেমেন্টের কাছে ওয়ান-আউট ডাবল ছেড়ে দেন এবং অসওয়াল্ডো ক্যাবরেরার একটি দুর্দান্ত খেলার সাহায্যে আবারও রক্ষা পান, যিনি ডান থেকে ভাল আঘাত করেন এবং ব্রায়ান সার্ভিনকে ফাইনালে তোলার জন্য তৃতীয় থেকে শক্তিশালী থ্রো করেন। ওভার অর্ধেক.

ইয়াঙ্কিজের জয়ের প্রথম ইনিংসে দুই রানের হোমারকে বেল্ট করার পর অ্যারন বিচারক (ডানদিকে) অ্যান্টনি রিজোর সাথে উদযাপন করছেন। নোয়া কে. মারে/নিউ ইয়র্ক পোস্ট

অ্যান্টনি ভলপে ক্যাচারের হস্তক্ষেপে পৌঁছে দ্বিতীয়টির নীচের অংশটি খুললেন এবং তারপরে দ্বিতীয়টি চুরি করলেন। অস্টিন ওয়েলস হেঁটে গেলেন এবং ঘাঁটি লোড করার জন্য ক্যাব্রেরাকে একক করলেন।

গ্লেবার টরেসের বলি ফ্লাই ভলপে গোল করে ওয়েলসকে তৃতীয় স্থানে পাঠায়।

ওয়েলস পাস করা বলে গোল করেন সোটো ক্যাব্রেরার ডানদিকে একটি সিঙ্গেল ড্রাইভ করে 6-0 করে এবং গুজম্যানের দু: খিত সন্ধ্যা শেষ করে।

শ্মিড্ট তৃতীয় একটি আউট দিয়ে ঘাঁটি লোড. জাস্টিন টার্নার টরন্টোতে প্রথম রাউন্ডে বাম দিকে একটি বলি ফ্লাই লাইন করেছিলেন।

ডানহাতি এই ব্যাটসম্যান চতুর্থ ইনিংসে একটি রান ছেড়ে দেন আরেকটি লিডঅফ ডাবলের পর, 91টি পিচ নিক্ষেপ করার পর এটি ক্লেমেন্ট এবং স্মিড্ট একটি অন এবং পঞ্চম ইনিংসে একটি আউট দিয়ে সরিয়ে দেন।

তার স্থলাভিষিক্ত হন লুক ওয়েভার, যিনি সপ্তম ইনিংসে হোঁচট খেয়েছিলেন যখন তিনি ভিক্টর গঞ্জালেজ আসার আগে তিন রানের অনুমতি দেন এবং ইনিংসের শেষ দুটি আউট পান।

হ্যামিল্টন অষ্টম স্থানে ছিলেন, কিন্তু নবম স্থানে সমস্যায় পড়েছিলেন, যখন টার্নার এবং ড্যানিয়েল ভোগেলবাচ ইনিংস শুরু করতে বেসে পৌঁছেছিলেন।

Source link

Related posts

দেশপ্রেমিক মালিক রবার্ট ক্রাফ্ট টম ব্র্যাডি রোস্টে ভ্লাদিমির পুতিনকে ডেকেছেন: ‘আমাকে আমার চোদনের আংটি ফেরত দাও’

News Desk

অস্টিন একলার চুক্তিগুলি ফিরিয়ে আনার বিষয়ে উদ্বিগ্ন, বলেছেন RBs WR ব্যাকআপ মডেলের তুলনায় দলগুলিতে “আরও মূল্য” নিয়ে আসে

News Desk

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য টাইগারদের

News Desk

Leave a Comment