Image default
খেলা

অ্যারন বিচারক ইয়াঙ্কিদের ধাক্কা দেওয়ার জন্য 11 তম এ লম্বা, ক্লাচ হোমার বেল্ট

ফিনিক্স – চেজ ফিল্ডে সিরিজ শুরু হওয়ার আগে, অ্যারন বুন অ্যারন বিচারককে বলেছিলেন যে তিনি চান যে তিনি কোনও সময়ে ডান-সেন্টার মাঠের পুলটি দেখতে যান।

ইয়াঙ্কিসের অধিনায়ক বুধবার তার তরুণ মৌসুমের সবচেয়ে বড় খেলায় একটি সিরিজ জয় নিশ্চিত করতে বুলপেনকে জোর করে।

বিচারক তার বছরের প্রথম হোম রানটি ছিঁড়ে ফেললেন, একটি বিপরীত-ক্ষেত্রের বিস্ফোরণ যা পুলের কাছে অবতরণ করে ইয়াঙ্কিজদের চতুর্থ ইনিংসে লিড দেওয়ার আগে 11 তম ইনিংসে আরবিআই ডাবল যোগ করার জন্য যা 6-তে জয় প্রমাণিত হয়েছিল। ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে 5 জয়।

ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের 6-5, 11-ইনিংসের জয়ের চতুর্থ ইনিংসে হোমারকে আঘাত করার পর অ্যারন বিচারক অ্যান্টনি ভলপের সাথে উদযাপন করছেন। এপি

“আমরা এটা নেব, আমরা নেব,” বিচারক হাসতে হাসতে বললেন।

পেটে ব্যথার সাথে বসন্তের প্রশিক্ষণে দেরীতে সময় মিস করার পরে, বিচারক সিজনে একটি শান্ত সূচনা করেন, বুধবার প্রবেশ করেন 3-এর জন্য-24-এ RBI ডাবল এবং একটি সিঙ্গেল।

এই বিষয়ে তিনি একা ছিলেন না, যদিও, জুয়ান সোটো, অ্যান্টনি ভলপে এবং অসওয়াল্ডো ক্যাব্রেরা তাদের 5-0 শুরুর সময় ইয়াঙ্কিজদের অপরাধকে অনেকাংশে উস্কে দিয়েছিলেন।

অতিরিক্তভাবে, যখন বিচারক গত বছর উদ্বোধনী দিনে ফিরে এসেছিলেন, 2022 সালে তিনি গভীরভাবে অনুসন্ধান করতে গেম 6 পর্যন্ত সময় নিয়েছিলেন; সেই বছর AL MVP তে যাওয়ার পথে এটি অবশ্যই 62 জন খেলোয়াড়ের মধ্যে প্রথম ছিল।

অ্যারন বিচারক ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে ইয়াঙ্কিসের জয়ের 11 তম ইনিংসে গেম-বিজয়ী আরবিআই ডাবলকে বেল্ট করেছেন।অ্যারন বিচারক ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে ইয়াঙ্কিসের জয়ের 11 তম ইনিংসে গেম-বিজয়ী আরবিআই ডাবলকে বেল্ট করেছেন। এপি

বুধবারের খেলাটি তার প্রথম বহু-হিট প্রচেষ্টার সাথে বিচারকের সেরা খেলা ছিল, তিনটি আরবিআই এবং একটি হাঁটার সাথে 4-এর জন্য 2-এ যাচ্ছে।

“মৌসুমের শুরুতে আপনি একজন খেলোয়াড় হিসাবে স্কোরবোর্ডের দিকে তাকিয়ে আপনার গড় দেখে ধরা পড়তে পারেন,” বিচারক বলেছিলেন। “আপনি সেখানে ছেলেদের .600 মারতে দেখেন এবং আপনি হতাশ হয়ে পড়েন, কিন্তু এটি সিজনের অংশ। আপনি 600 অ্যাট-ব্যাট পেতে যাচ্ছেন। আপনি কিছু কঠিন প্রসারের মধ্য দিয়ে যান, এবং পুরো তুলনায় সেগুলি ছোট। ঋতু। এটা ঠিক ট্র্যাকে থাকার বিষয়ে।”

বুন বিচারকের হোম রানকে “পেটেন্টকৃতদের মধ্যে একটি” হিসাবে বর্ণনা করেছেন, কারণ তিনি ইয়াঙ্কিজকে ২-১ ব্যবধানে এগিয়ে দেওয়ার জন্য জোনের নিচু স্থানে গিয়েছিলেন।

“বিচারক মহান ছিল,” বুন বলেন. “তিনি সেখানে যাচ্ছেন। আমার মনে হয়েছিল যে তিনি (মঙ্গলবার) রাতে সেখানে যেতে চলেছেন, এবং তিনি কয়েকটি দোল মিস করেছেন। অ্যারনের সাথে, এটি কেবল সময়ের ব্যাপার।”

বিচারক পরে 11 তম প্লেটে আসেন দ্বিতীয় এবং একজন আউটে একজন রানার এবং ইয়াঙ্কিজরা 5-4 তে এগিয়ে। দ্বিতীয় থেকে গ্লেবার টরেসকে গোল করতে বিপরীত মাঠে আবার ডাবল ফায়ার করেন তিনি।

“সবাই জানে 9-9 আমাদের নেতা, এবং তিনি চলে গেলে আমরা যাব,” অ্যালেক্স ভার্দুগো বলেছেন।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি মনে করেন যে ডায়মন্ডব্যাকগুলি ইচ্ছাকৃতভাবে তাকে প্রথম বেস খোলার সাথে নিয়ে যেতে পারে, বিচারক মুখ ফিরিয়ে নেন।

“আমি মনে করি আমি এখন .100 এ আছি, তাই আমি মনে করি এটি সঠিক পছন্দ ছিল,” তিনি বলেছিলেন। “আমি এটিকে আমরা যেভাবে চেয়েছিলাম সেভাবে সুইং করিনি, তবে এটি এবার কাজ করেছে।”

Source link

Related posts

বিপ্লবের স্পন্দিত আলিঙ্গনে একজন ভিক্ষুক

News Desk

কেনটাকি জন ক্যালিপারির পরিবর্তে স্কট ড্রুকে ফোকাস করছে বলে মনে হচ্ছে

News Desk

টাইগার উডস মাস্টার্স রেকর্ডে ক্লোজ হয়ে যাচ্ছে যখন তার সিজনের প্রথম মেজর কাছাকাছি আসছে

News Desk

Leave a Comment