Image default
খেলা

অ্যান্ডি বাগস ব্রেভসের বিরুদ্ধে ডজার্সের জয়ে একটি সিঙ্গেল দিয়ে চার-হিট নাইট বন্ধ করেছিলেন

বেসবলের সেরা দুটি দল শুক্রবার রাতে শ্যাভেজ রাভিনে মিলিত হয়েছিল, ন্যাশনাল লিগ ওয়েস্ট-নেতৃস্থানীয় ডজার্স এবং ন্যাশনাল লিগ ইস্ট-নেতৃস্থানীয় আটলান্টা ব্রেভস, একটি তিন গেমের সিরিজ শুরু করেছে যা ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস প্রতিশ্রুতি দিয়েছিলেন যে “একটি ভাল হবে, খেলোয়াড়দের জন্য উত্তেজনাপূর্ণ খেলা।” “আমাদের ভক্ত এবং আমাদের খেলোয়াড়রা।”

ক্লাবগুলি হতাশ করেনি, কিছু দুর্দান্ত শুরুর পিচিং, তিনটি হোম রান, ক্লাচ হিট, দুর্দান্ত রক্ষণাত্মক খেলা, একটি কী বাছাই এবং একটি নাটকীয় নো-হিটার সহ 50,859 জনের ভিড়ের আয়োজন করেছিল যেটি নয়টিতে থাকা খুব ভাল ছিল। ইনিংস

ডজার্স রুকি পিচার অ্যান্ডি বাগস 11 তম ইনিংসের নীচে সিদ্ধান্তমূলক ধাক্কা দেন, রিলিভার জেসি শ্যাভেজের কাছ থেকে দুটি সম্পূর্ণ পিচে ভুল করে আরবিআই সিঙ্গেল থেকে অগভীর ডান-সেন্টার ফিল্ডে 4-3 ডজার্সের জয় সিল করার আগে।

দ্বিতীয় স্থানে স্বয়ংক্রিয় রানার উইল স্মিথের সাথে, ম্যাক্স মুন্সি ইচ্ছাকৃতভাবে 11 তম ওপেন করার জন্য হেঁটেছিলেন। টিওস্কার হার্নান্দেজ একজন ফিল্ডারের পছন্দের উপর নির্ভর করেছিলেন, বাগের জন্য একজন আউট দিয়ে রানার্সদেরকে প্রথম এবং তৃতীয় স্থানে রেখেছিলেন, যিনি গেম বিজয়ীর সাথে চার-হিট নাইট ক্যাপ করেছিলেন, মাঠে তার সতীর্থদের সাথে একটি কটূক্তি উদযাপন করেছিলেন।

রিলিভার মাইকেল গ্রোভ 11 তম ম্যাচে স্কোরহীন লিডঅফের সাথে ডজার্সকে জয়ের সুযোগ দিয়েছিলেন কারণ লিডঅফ ম্যান রোনাল্ড আকুনা জুনিয়র একটি পপআপ সংক্ষেপে অবসর নেন, ওজি অ্যালবিস দ্বিতীয় এবং অস্টিন রিলি তৃতীয় স্থানে গ্রাউন্ড আউট হন।

দলগুলি 10 তম ইনিংসে রান বিনিময় করেছিল, সাহসী রানার লুক উইলিয়ামস অরল্যান্ডো আর্সিয়ার বলি বান্টে গোল করেছিলেন যা বাম মাঠের গভীরে ঢলে পড়ে আটলান্টাকে ইনিংসের শীর্ষার্ধে 3-2 তে লিড দেয় এবং শোহেই ওহতানি একটি আরবিআই সিঙ্গেল বেল্ট করেছিলেন। রাইসেল ইগলেসিয়াসের পরিচালনায় ব্রেভস হোম স্কোর 3-3-এ 10তমের নীচে।

রুকি ডান-হাতি গ্যাভিন স্টোন ছয়টি কঠিন ইনিংস দিয়ে জয়ের জন্য নিজেকে এবং ডজার্সের অবস্থানে রেখেছেন যাতে তিনি একটি অর্জিত রান এবং পাঁচটি হিট ছেড়ে দেন, ছয়টি স্ট্রাইক আউট করেন, একটি হাঁটেন এবং 87 মাইল প্রতি ঘণ্টার পরিবর্তনে শক্তভাবে ঝুঁকে পড়েন যার ফলে নয়টি ঝুলন্ত স্ট্রাইকআউট হয়। . . ২-১ ব্যবধানে বিদায় নেন তিনি।

ব্রেভস স্টার্টার চার্লি মর্টন, আপাতদৃষ্টিতে 40 বছর বয়সী, প্রায় স্টোনের মতোই ভাল ছিলেন, ছয় ইনিংসে দুটি অর্জিত রান এবং পাঁচটি হিট ছেড়ে দিয়েছিলেন, পাঁচটি আউট করেছিলেন এবং দুটি হাঁটছিলেন।

রিলি স্টোনের 94 মাইল প্রতি ঘণ্টা গতির ফাস্টবলকে প্রথমের শীর্ষে চূর্ণ করে, 449-ফুট হোমারকে বাম-সেন্টার ফিল্ডে 1-0 লিডের জন্য পাঠায় যা 2-0 হত যদি স্টোন দ্বিতীয় বেস থেকে ঝুঁকে থাকা আকুনাকে না ধরত এবং কে সিঙ্গেল করত। রিলি বোমার আগে 2023 সালের NL সবচেয়ে মূল্যবান খেলোয়াড়।

ডজার্স সেকেন্ডের নীচে হুমকি দেয় যখন পেজেস, যিনি তার হিটিং স্ট্রীককে নয়টি খেলায় প্রসারিত করেছিলেন, একজন ফিল্ডারের পছন্দে পৌঁছেছিলেন এবং জেমস ওটম্যান মর্টনের 95 মাইল প্রতি ঘণ্টার ফাস্টবলে আঘাত করেছিলেন দুই আউটের সাথে দুইটি লাগাতে।

নং 9 হিটার গ্যাভিন লাক্স বাম মাঠের দিকে একটি সিঙ্গেল মারেন, এবং তৃতীয় বেস কোচ ডিনো এবেল পেজেস, যার গতি ভাল, তাকে ঘরে নিয়ে যান। আটলান্টার বাম ফিল্ডার জ্যারেড কেলেনিক বল চার্জ করেন, পরিষ্কারভাবে ফিল্ড করেন এবং ট্রাভিস ডি’আরনাউডকে ধরার জন্য 95 মাইল প্রতি ঘণ্টা থ্রো করেন — নির্ভুল এবং দ্রুত — যিনি ইনিংস শেষ করতে পেজেস ট্যাগটি প্রয়োগ করেছিলেন।

তৃতীয় ইনিংসে ডজার্স স্কোর 1-1 টাই করে যখন ওহটানি হেঁটে যায়, দ্বিতীয় চুরি করে এবং উইল স্মিথের আরবিআই সিঙ্গেল থেকে লেফট-সেন্টারে স্কোর করে, ডজার্স ক্যাচারকে তার মৌসুমের 25 তম আরবিআই দেয় এবং তাকে দলের জন্য মুকি বেটসের সাথে টাই করে। পরিচালনা.

টেওস্কার হার্নান্দেজ চতুর্থ ইনিংসে ডজার্সকে এগিয়ে রেখেছিলেন যখন তিনি মর্টন থেকে একক হোমারের জন্য ডান-মাঝের মাঠের প্রাচীরের উপর দিয়ে 95 মাইল-ঘন্টা গতির একটি ফাস্টবল ড্রাইভ করে আট-পিচ ড্রাইভ করেছিলেন, যা তার মরসুমের সপ্তম এবং 2-1 লিড ছিল।

তেওস্কার হার্নান্দেজ শুক্রবার আটলান্টার বিরুদ্ধে চতুর্থ ইনিংসে ডজার্সের জন্য একটি গেম-বিজয়ী হোম রান আঘাত করার পর উদযাপন করছেন।

তেওস্কার হার্নান্দেজ শুক্রবার আটলান্টার বিরুদ্ধে চতুর্থ ইনিংসে ডজার্সের জন্য একটি গেম-বিজয়ী হোম রান আঘাত করার পর উদযাপন করছেন।

(অ্যাশলে ল্যান্ডিস/অ্যাসোসিয়েটেড প্রেস)

হার্নান্দেজ মৌসুমের প্রথম দুই সপ্তাহে দলের সেরা হিটারদের একজন ছিলেন, তার প্রথম 10 ম্যাচে চার হোমার এবং 14 আরবিআই-এর সাথে .300 ব্যাটিং করেছিলেন, কিন্তু তিনি শুক্রবার .233 গড় (86-এর জন্য-20), দুই হোমার নিয়ে প্রবেশ করেছিলেন। , RBI-এর আটটি এবং তার আগের 23টি খেলায় 29টি হিট।

রিলিভার জো কেলি ডজার্সের জন্য স্কোরহীন সপ্তম পিচ করেছিলেন, কিন্তু আকুনা রিলিভার ড্যানিয়েল হাডসনের কাছ থেকে বাম মাঠের দেয়ালের উপর থেকে একটি পূর্ণ, ফাঁকা ফাস্টবলকে পরাজিত করেছিলেন একটি একক হোমারের জন্য যা স্কোরটি অষ্টমের শীর্ষে 2-2 এ টাই করে।

এটি Acuña-এর জন্য সিজনের দ্বিতীয় হোমার এবং অষ্টম আরবিআই ছিল, যারা 2023 সালে একটি MVP মরসুমে 1.012 অন-বেস শতাংশের পাশাপাশি স্লাগিং, 41 হোমার, 106টি আরবিআই এবং 73টি চুরির ঘাঁটি নিয়ে .337 তে আঘাত করেছিল। কিন্তু একটি মন্থর সূচনা ডজার্সের চোখে আকুনাকে কম বিপজ্জনক করেনি।

“তিনি বেসবলের সেরা খেলোয়াড়দের একজন,” রবার্টস বলেছিলেন। “সে আপনাকে দস্তানা, হাত, অবশ্যই পায়ের গতি, ব্যাট, সেখানে আঘাত করতে পারে। সে শুধু বিপজ্জনক। … হ্যাঁ, নিয়মিত মৌসুমে তাকে (সাত) বার দেখা অনেক।”

Source link

Related posts

আনচেলত্তিকেই ফিরিয়ে আনছে রিয়াল মাদ্রিদ

News Desk

প্রিমিয়ার লিগ শুরু, দেখা যাবে ইউটিউবে

News Desk

ওয়াংখেড়ের বাইশ গজে আজ উত্তর-দক্ষিণের লড়াই

News Desk

Leave a Comment