Image default
খেলা

অ্যাঞ্জেল রিস তার NCAA প্রভাব WNBA তে আনতে প্রস্তুত

অ্যাঞ্জেল রিস গত মাসে মহিলাদের বাস্কেটবলে রেকর্ড-ব্রেকিং আগ্রহ WNBA-তে প্রবাহ দেখার জন্য উন্মুখ।

প্রাক্তন LSU খেলোয়াড়, যিনি 15 এপ্রিল 2024 WNBA খসড়াতে শীর্ষ-10 বাছাই হতে প্রত্যাশিত, শুক্রবার বলেছিলেন যে “মহিলাদের খেলাধুলার স্তর বাড়ানোর ক্ষমতা আশ্চর্যজনক,” কারণ এই বছরের মহিলাদের এনসিএএ টুর্নামেন্ট ব্যাপক দর্শকদের আকর্ষণ করেছে — একটি রেকর্ড। – 12.3 মিলিয়ন সম্প্রচার দর্শকরা এই মাসে একটি এলিট এইটের শোডাউনে টাইগারদের কেইটলিন ক্লার্কের হকি দলের সাথে খেলা দেখার জন্য টিউন করেছেন।

“আমি মনে করি আমি কলেজে অনেক কিছু করেছি এবং অনেক বিভিন্ন খেলোয়াড়ও একই কাজ করেছে। এটিকে W-তে নিয়ে যেতে আপনি যেখানে এটি করতে চান। এবং আমি মনে করি তারা এটির যোগ্য, বিশেষ করে ভেটরা।” তারা একটি দুর্দান্ত কাজ করেছে, আমাদের ভিত্তি স্থাপন করেছে,” 21 বছর বয়সী রিস ম্যানহাটনের অ্যাস্টর প্লেসে রাইজিং ক্যানস-এ “ট্রান্সফরমেশন”-এর একটি প্রাক-পারফরম্যান্সের সময় বলেছিলেন।

1 এপ্রিল, 2024-এ আইওয়ার বিরুদ্ধে এলএসইউ-এর এলিট এইট প্রতিযোগিতার সময় অ্যাঞ্জেল রিস। গেটি ইমেজ

ক্লার্ক এবং হকিজ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন টাইগারদের পরাজিত করার এক সপ্তাহেরও কম সময়ের মধ্যে, 94-87, রেকর্ড গড়ে 18.7 মিলিয়ন দর্শক রবিবার আইওয়া এবং সাউথ ক্যারোলিনার মধ্যে চ্যাম্পিয়নশিপ খেলা দেখেছে, যেখানে গেমককস 87 পয়েন্ট নিয়ে একটি অপরাজিত মৌসুম শেষ করেছে। -75 জয়।

সেই দর্শকসংখ্যা 14.8 মিলিয়নকে চূর্ণ করেছে যারা 2019 সাল থেকে পুরুষদের, মহিলাদের, কলেজ বা পেশাদারদের অন্য যেকোন বাস্কেটবল খেলার সাথে পরডু এবং চূড়ান্ত চ্যাম্পিয়ন UConn-এর মধ্যে পুরুষদের ফাইনাল দেখেছিল।

রিস বলেন, “খেলাটি এখন কেমন চলছে এবং ছেলেদের চেয়ে এগিয়ে যেতে পারাটা পাগলের ব্যাপার। এটা উত্তেজনাপূর্ণ এবং আমি মনে করি আমাদের গেমগুলো এখন আরও আকর্ষণীয় এবং অনেক লোক আমাদের অনুসরণ করছে এবং আমাদের দেখছে,” রিস বলেছেন। . এবং এর একটি অংশ হতে সক্ষম হতে, আমি একজন দুর্দান্ত খেলোয়াড় হতে চাই তবে আমি সর্বদা প্রভাব ফেলতে চাই এবং আমি মনে করি আমি এটি করেছি।

অ্যাঞ্জেল রিস এপ্রিল 2024-এ WNBA খসড়ার জন্য ঘোষণা করেছিলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রিস, যিনি একটি Vogue ছবির শ্যুটের সাথে WNBA খসড়ার জন্য ঘোষণা করেছিলেন, তাকে LSU-তে একজন অল-আমেরিকান হিসাবে মনোনীত করা হয়েছিল, যেখানে তিনি 2023 সালে জাতীয় চ্যাম্পিয়ন এবং 2024 সালে SEC প্লেয়ার অফ দ্য ইয়ার হয়েছিলেন।

যদিও কিছু WNBA অভিজ্ঞরা সতর্ক করেছেন যে “বাস্তবতা” এই তারকা-খচিত রুকি ক্লাসের জন্য অপেক্ষা করছে — যার মধ্যে রয়েছে ক্লার্ক, প্রজেক্টেড নং 1 পিক, সাউথ ক্যারোলিনার ক্যামিলা কার্ডোসো, স্ট্যানফোর্ডের ক্যামেরন ব্রিঙ্ক এবং ইউসিএলএর আলিয়া এডওয়ার্ডস, অন্যদের মধ্যে। অন্যরা – কিন্তু রিস হল শিখতে আগ্রহী. তিনি পেশাগতভাবে একটি উত্তরাধিকার গড়ে তুলছেন।

“আমি একটি প্রধান লীগে একজন রকি হতে যাচ্ছি যেখানে অনেক মহিলা আছেন যারা আমার আগে দুর্দান্ত ছিলেন এবং সুর সেট করেছিলেন। আমি সম্মান করব তারা কারা এবং তারা কী করেছে…” ” আমি জানি খেলাটি পাগল হতে চলেছে, “রিজ বলেছিলেন। আমি জানি দর্শকসংখ্যা বাড়ছে এবং আমি সোশ্যাল মিডিয়াতে সমস্ত জিনিস দেখেছি যেমন এটিকে কীভাবে উন্নত করা যায়, এমনকি যদি এটি শুধুমাত্র নতুনদের জন্য হয় এবং পশুচিকিত্সকদের কাছে সেই প্রচারটি দিতে সক্ষম হয় কারণ তারা এটির যোগ্য।

অ্যাঞ্জেল রেইস 1 এপ্রিল, 2024-এ আইওয়ার জন্য শুটিং করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ইন্ডিয়ানা ফিভার, নং 1 ব্যান্ড, ক্লার্কের উন্মাদনার অংশ হিসাবে টিকিট বিক্রিতে একটি “স্পাইক” দেখেছে, যদিও তিনি এখনও দলের একজন অফিসিয়াল সদস্য নন।

এত প্রতিভায় ভরা একটি ক্লাসের সাথে, রিস কীভাবে সে এবং তার সহকর্মীরা লীগে প্রভাব ফেলতে পারে তা দেখে উত্তেজিত।

“আমি একজন দুর্দান্ত খেলোয়াড় হতে চাই এবং আমি লিগের মধ্যেই আমার উত্তরাধিকার রেখে যেতে চাই। এবং আমি যে প্রভাব ফেলছি তাও আমার উপর রয়েছে,” তিনি বলেছিলেন। “আমি মনে করি লিগের মধ্যে অনেক ভিন্ন জিনিস পরিবর্তন হবে এবং এটি আরও বেশি করে উঠতে সক্ষম হবে… নারীরা এখন পথ দেখাচ্ছে।”

Source link

Related posts

ট্রিস্টেন নিউটন স্কুলের “সর্বশ্রেষ্ঠ” পয়েন্ট গার্ড হতে পারে: ড্যান হার্লি

News Desk

Prep Rally: Who can defeat Corona for the Division I baseball title?

News Desk

ভিলানোভার নিক্সের ত্রয়ী তাদের প্লে-অফের সময় “আমরা এই ছেলেদের শেখায়” যা ব্যবহার করে: জে রাইট

News Desk

Leave a Comment