free hit counter
খেলা

২৩৫১ কোটি টাকা পাবেন রোনালদো, যদি…

প্রস্তাবটা বিস্ময়করই! ক্রিশ্চিয়ানো রোনালদোকে দুই বছরের জন্য পেতে ২৫০ মিলিয়ন ইউরো বেতন দিতে রাজি সৌদি আরবের এক ক্লাব। সম্মতি দিলে বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ৩৫১ কোটি টাকা পাবেন রোনালদো। এমনটাই জানিয়েছে পর্তুগিজ সংবাদমাধ্যম সিএনএন পর্তুগাল।

রোনালদোকে ক্লাবটির কাছে বিক্রি করলে ৩৫ মিলিয়ন ইউরো (সাড়ে ৩০০ কোটি টাকা) পাবে ম্যানচেস্টার ইউনাইটেড, যা জুভেন্টাস থেকে কেনা মূল্যের চেয়েও বেশি। তাছাড়া ২৪ মিলিয়ন ইউরো (২২৫ কোটি টাকা) পাবেন রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডিস। সবকিছুই এখন নির্ভর করছে পর্তুগিজ ফরোয়ার্ডের হাতে। যদিও তার পক্ষ থেকে এখনো কিছুই শোনা যায়নি।



কিছুদিন আগেই চাউর হয় রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জন। ব্যক্তিগত কারণে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাকমৌসুম প্রস্তুতিতেও যোগ দেননি। তবে ইউনাইটেড কোনোভাবেই তাকে বিক্রি করতে রাজি নয়। নতুন কোচ এরিক টেন হ্যাগ দায়িত্ব নিয়েই তা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন, ‘আমি গুঞ্জনগুলো পড়েছি। তবে রোনালদো বিক্রির জন্য নয়। সে আমাদের পরিকল্পনায় আছে এবং আমরা একসঙ্গে সফল হতে চাই। এই ইসু্য তৈরি হওয়ার আগে তার সঙ্গে আমার বেশ ভালো আলোচনা হয়েছে।’

এদিকে ইংলিশ সংবাদমাধ্যমগুলোর মতে, রোনালদোকে কেনার দৌড়ে সবচেয়ে এগিয়ে ছিল চেলসি। ক্লাবটির মালিক টড বোয়েলির সঙ্গে বৈঠক করতে দেখা গেছে তার এজেন্ট মেন্ডিসকে। কিন্তু রোনালদোকে সাইন করাতে ইচ্ছুক নন কোচ টমাস টুখেল। তাই বলা যায়, চেলসিও অনেকটা মুখ ফিরিয়ে নিল।

Source link