Image default
খেলা

হোসে বোটো মেটস-এর সাথে তার সুযোগের সর্বোচ্চ ব্যবহার চালিয়ে যাওয়ার জন্য রয়্যালসকে রত্ন ছুড়ে দেন

যখন তিনি বসন্ত প্রশিক্ষণে ঘূর্ণনে একটি জায়গা অর্জন করার সুযোগ পেয়েছিলেন, জোসে বোটো টেলর মিগুয়েলের কাছে হেরে যান।

এখন যেহেতু তাকে আরেকটি সুযোগ দেওয়া হয়েছে, মেগিল আইএল-এ কোডাই সেঙ্গায় যোগদানের সাথে, বাট্টো এটির সবচেয়ে বেশি ব্যবহার করছেন।

মেটস আউটফিল্ডার হোসে পোটো রয়্যালসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসের সময় ডাগআউটে যাওয়ার পথে প্রতিক্রিয়া জানিয়েছেন। এপি

26 বছর বয়সী ডানহাতি এই মৌসুমে মেটসের সাথে তার দ্বিতীয় শুরুতে আবারও দুর্দান্ত ছিলেন, কেননা সিটিতে রবিবার কানসাস সিটির বিপক্ষে 2-1 গোলে জয়ে বুটু ছয়টি স্কোরহীন ইনিংস খেলেন এবং ক্যারিয়ারের সেরা নয়টি হিটারকে আউট করেন। . এলাকা

“সে আরেকটি সুযোগ পাবে,” কার্লোস মেন্ডোজা বোট্টো সম্পর্কে বলেছিলেন, সেঙ্গা এখনও ফেরার কাছাকাছি নয়। “সে বল পেতে থাকবে। সে তার সুযোগ পাবে এবং এটা দেখে ভালো লাগছে যে কেউ এগিয়ে যাচ্ছে এবং এর সদ্ব্যবহার করবে।”

যেদিন মেটস ডোয়াইট গুডেনকে সম্মানিত করেছিল এবং 16 নং অবসর গ্রহণ করেছিল, বুটু বেরিয়ে এসে প্রথমের শীর্ষে ক্রমানুসারে সাইড আউট করেছিলেন।

তিনি মাত্র দুটি আঘাতের অনুমতি দিয়েছেন, দ্বিতীয়টিতে সালভাদর পেরেজের কাছে একটি লিডঅফ ডাবল এবং ষষ্ঠে ববি উইট জুনিয়রকে একটি দুই রানের ডাবল।

“আমার এখন অনেক আত্মবিশ্বাস আছে,” বোটো বলেছেন। “আমাকে শুধু কাজ চালিয়ে যেতে হবে।”

বসন্তের প্রশিক্ষণে মিগুয়েলের কাছে বুটু হেরে যাওয়ার পরে এবং ট্রিপল-এ সিরাকিউসে পাঠানোর পরে এই মানসিকতাটি মেন্ডোজায় দাঁড়িয়েছিল।

“তিনি প্রতিযোগিতার জন্য প্রস্তুত ক্যাম্পে এসেছিলেন,” মেন্ডোজা বলেছিলেন। “আমাদের প্রথম কথোপকথন, তিনি জানতেন সেখানে প্রতিযোগিতা ছিল এবং তিনি সত্যিই ভাল বল ছুঁড়েছিলেন।”

এটি প্রথমে পরিবর্তিত হয়নি, কারণ তিনি এই মৌসুমে মেটসের সাথে তার অন্য শুরুতে ছয় ইনিংসে মাত্র এক রানের অনুমতি দিয়েছেন, যখন টাইগারদের বিপক্ষে 4 এপ্রিল এবং তারপরে আবার ডাবলহেডারের দ্বিতীয় খেলায় তিনি 27 তম ব্যক্তি ছিলেন। রবিবার।

কানসাস সিটির বিরুদ্ধে ছুড়েছেন হোসে বোটো।কানসাস সিটির বিরুদ্ধে ছুড়েছেন হোসে বোটো। এপি

“তিনি ভয় পান না, তিনি ভয় পান না,” মেন্ডোজা বলেছিলেন। “সে হিটারদের আক্রমণ করবে।”

নাবালকদের ফেরত পাঠানোর আগে, গত মৌসুমের শেষ মাসে এবং আবার বসন্তের প্রশিক্ষণে ভাল পিচ করার পরেও বট্টো মেন্ডোজাকে তার মানসিকতা দিয়ে মুগ্ধ করেছিলেন।

“প্রতিকূলতার সাথে মোকাবিলা করা এবং দলকে বসন্তের প্রশিক্ষণ থেকে বের করে না নেওয়া, মাথা নিচু করে, কাজ চালিয়ে যাওয়া, তার পালা অপেক্ষা করা এবং সে তাই করে,” মেন্ডোজা বলেছিলেন। “এই যে সে.”

শন ম্যানিয়া, লুইস সেভেরিনো, জোসে কুইন্টানা, আদ্রিয়ান হাউসারের পাশাপাশি জুলিও তেহেরানের চেয়েও ভালো নম্বর তুলেছেন, বোটো আবর্তনে বাকি আরও অভিজ্ঞ খেলোয়াড়দের থেকেও বেশি পারফর্ম করেছেন।

হ্যারিসন ব্যাডার, যিনি অষ্টম ইনিংসে মেটসের এগিয়ে যাওয়ার দৌড়ে ড্রাইভ করেছিলেন, বলেছিলেন যে তিনি তাদের অল্প সময়ের মধ্যে একসাথে বুটুর “ভদ্রতা” লক্ষ্য করেছিলেন, অন্যদিকে মেন্ডোজা রবিবার পিছিয়ে পড়ার পরে কাউন্টে ফিরে যাওয়ার বুটুর ক্ষমতা পছন্দ করেছিলেন।

“আমি শুধু প্রমাণ করতে চাই যে আমি আমার কাজ করতে পারি, এবং যখন আমি একটি সুযোগ পাই, আমি প্রস্তুত হতে চাই এবং সুস্থ হতে চাই,” বোটো বলেছিলেন।

Source link

Related posts

মায়ামি ওপেনের ফাইনালে ইটালির কিশোর

News Desk

ওই নো-বল বিতর্কের কারণেই কি হেরে গেছে দিল্লি

News Desk

আর্জেন্টিনার ম্যাচ কাভার করতে গিয়ে মারা গেলেন মার্কিন সাংবাদিক

News Desk

Leave a Comment