Image default
খেলা

হোসে ট্রেভিনো ইয়াঙ্কিসে দুই রানে আপসেট করার অপরাধে পিচ করেন

মিনিয়াপোলিস — ইয়াঙ্কিরা এই মৌসুমে যে সমস্ত অবস্থানে একটি ধারাবাহিক অপরাধের আশা করেছিল, ক্যাচার ঠিক সেগুলির মধ্যে একটি ছিল না।

যদি তাদের টেন্ডেম থেকে ব্যাকআপ আক্রমণাত্মকভাবে প্রভাব ফেলতে চলেছে, তবে বেশিরভাগ লোকেরা এটি অস্টিন ওয়েলস হতে আশা করেছিল।

যাইহোক, সেখানে জোসে ট্রেভিনো ছিলেন, যিনি মৌসুমের প্রথম দেড় মাসে তার ব্যাট থেকে একটি দুর্দান্ত বিপর্যয়ের সাথে তার শক্ত রক্ষণকে পরিপূরক করেছিলেন।

ইয়াঙ্কিজের জোসে ট্রেভিনো টাম্পা বে রে-এর বিরুদ্ধে দুই রানের হোম রানের সাথে সরাসরি অনুসরণ করেছিল এপি

র‍্যাসের বিরুদ্ধে রবিবারের জয়ে হোম রানের একটি জোড়া আঘাত করার পর, ট্রেভিনো 25টি খেলায় 125 ওপিএস-প্লাস নিয়ে টুইনস ব্যাটিং .293 এর বিরুদ্ধে মঙ্গলবারের সিরিজে প্রবেশ করেছে।

ম্যানেজার অ্যারন বুন বলেন, “ট্রেভি উভয় প্রান্তেই এটি চালিয়ে যাচ্ছে।”

তাদের ক্যাচারদের জন্য প্রথম এবং সর্বাগ্রে, ইয়াঙ্কিরা প্রতিরক্ষা এবং তাদের পিচিং স্টাফদের প্রভাবিত করার পদ্ধতিতে মনোনিবেশ করেছে।

ট্রেভিনো অবশ্যই এটি প্রদান করেছিলেন, যেহেতু তিনি গেমের অন্যতম সেরা ফ্রেমার হিসাবে স্থান পেয়েছিলেন, পিচাররা তাদের সাথে তার কাজের জন্য বারবার অভিজ্ঞের প্রশংসা করেছিলেন।

কিন্তু ইয়াঙ্কিরা যদি অন্তত তাদের ক্যাচারদের কাছ থেকে কিছু ধারাবাহিক আক্রমণাত্মক উত্পাদন পেতে পারে তবে এটি কেবল একটি শক্তিশালী লাইনআপকে আরও গভীর করে তুলবে।

ট্রেভিনোর ডিফেন্স সবসময়ই তার খেলার বৈশিষ্ট্য। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

প্রথম দুই সপ্তাহ শান্ত থাকার পর, ট্রেভিনো .972 ওপিএস সহ .368 ব্যাটিং করছিলেন এবং মঙ্গলবার তার শেষ 19টি গেমে মাত্র তিনটি হিট।

“শুধু আক্রমণের একটি পরিকল্পনা আছে এবং সেখানে গিয়ে তা বাস্তবায়ন করা,” ট্রেভিনো বলেছিলেন।

25টি গেমে ট্রেভিনোর চারটি হোম রান গত মৌসুমে 55টি গেমে তার সমান পরিমাণ, এবং তার 14টি আরবিআই তার 2023 সালের মোট রানের এক লাজুক।

তিনি গত মৌসুমে 56 ওপিএস-প্লাসের সাথে মাত্র .210 হিট করেন এবং জুলাই মাসে সিজন-এন্ডিং কব্জির অস্ত্রোপচার করার আগে একটি আঘাতের কারণে তিনি বসন্তের প্রশিক্ষণের পর থেকে মোকাবেলা করছেন।

এই বছর তার উন্নত স্বাস্থ্যের পাশাপাশি, ট্রেভিনো প্লেটে তার শৃঙ্খলাও উন্নত করেছে।

বেসবল সাভান্তের মতে, মঙ্গলবারে এসে, তিনি 26.2 শতাংশ (লিগের গড় ছিল 28.4) একটি চেজ রেট পোস্ট করেছেন, যা 2023 সালে 37.3 শতাংশ এবং 2022 সালে 40 শতাংশ থেকে নেমে এসেছে।

ইয়াঙ্কিজ ক্যাচার হোসে ট্রেভিনো এপ্রিলে পেশাদার কুস্তিগীর ডেমিয়েন প্রিস্টকে ইয়াঙ্কিজ চ্যাম্পিয়নশিপ বেল্ট দিয়ে উপহার দেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমি মনে করি তিনি জোন নিয়ন্ত্রণে আরও ভাল কাজ করেন,” বুন বলেছিলেন। “তিনি অতীতের মতো বক্সের বাইরে আসছেন না। আমি মনে করি এটি তার জন্য একটি বৃদ্ধির ক্ষেত্র যা আপনি দেখতে পাচ্ছেন। আমার মনে হয় তার কিছু ভাল খেলা আছে এবং সেগুলিকে পুঁজি করে। কিন্তু সে ধারাবাহিকভাবে আঘাত করেছে। আমার মনে হয় সে তার স্টাইল নিয়ে মাঠের মাঝখানে আছে এবং এটা তাকে স্বাধীনতা দেয় যখন আপনি একজন খেলোয়াড়কে “সিটে” বসাতে ভুল করেন।

ট্রেভিনো, যিনি স্কোরিং পজিশনে (ব্যাটিং .316) রানারদের সাথে ইয়াঙ্কিজের অন্যতম শীর্ষ হিটারও ছিলেন, তিনি তার জোন নিয়ন্ত্রণকে উন্নত করার জন্য একটি “দীর্ঘ পরিশ্রমের প্রক্রিয়া” উল্লেখ করেছেন।

“এটা রাতারাতি আসেনি,” তিনি বলেন। “শুধু আমার পিচগুলিতে ফোকাস করার চেষ্টা করছি এবং অন্য যা কিছু অর্জন করতে চাই।”

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

ইয়াঙ্কিজের ক্যাচিং টেন্ডেম এখনও পর্যন্ত ভাল কাজ করেছে, বুন প্রতিপক্ষের খেলোয়াড়ের সাথে ম্যাচআপের উপর ভিত্তি করে প্রতি রাতে কে শুরু করবে তা নির্ধারণ করে।

এটি ডানহাতি আঘাতকারী ট্রেভিনোকে সতেজ থাকতে সাহায্য করেছে এবং এই মৌসুমে ইয়াঙ্কিজদের মুখোমুখি হওয়া একজন বাম-হাতি ব্যাটারের বিরুদ্ধে শুরু করা সহ আরও ভালো কিছু খেলায় সাহায্য করেছে।

ইতিমধ্যে, ওয়েলস একটি ধীরগতিতে শুরু করেছে, যদিও কিছু দুর্ভাগ্য জড়িত, কারণ তার মৌলিক পরিমাপগুলি উত্সাহিত করেছে।

ইয়াঙ্কিজ ক্যাচার জোসে ট্রেভিনো ট্যাম্পা বে রে এর বিরুদ্ধে একটি আরবিআই সিঙ্গেলের সাথে সংযোগ করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

সোমবার থেকে তার শেষ 10টি খেলায় 1.012 ওপিএস সহ 333 ব্যাটিং করে রকি সম্প্রতি কিছু ভাল ফলাফল দেখতে শুরু করেছে।

“আমাদের উভয় ছেলের উপর অনেক আস্থা আছে,” বুন বলেছেন। “সে খেলায় আমাদের কে আছে এবং আমার পছন্দের যে কোনো খেলা নিয়ে আমি সত্যিই ভালো বোধ করি। এবং তারপরে তারা দুজনেই পিচিং স্টাফদের সাথে প্লেটের পিছনে কী করে। আমি তাদের এবং সেই মনোভাব নিয়ে খুব খুশি।”

Source link

Related posts

কাউবয়’ স্টিফেন জোনস বলেছেন চুক্তির জল্পনা-কল্পনার মধ্যে ডাক প্রেসকট ‘আমাদের একটি চ্যাম্পিয়নশিপে নিয়ে যেতে পারে’

News Desk

Caesars Sportsbook প্রোমো কোড NYPNEWS1000 যেকোনো গেমের জন্য $1,000 বীমা অফার করে

News Desk

রোমাঞ্চকর গেম 2 জয়ের দেরিতে ক্লাচ সেভ সহ রেঞ্জার্স ইগর শেস্টারকিন শীর্ষস্থানীয় ‘ইগর-এসকু’ মণি

News Desk

Leave a Comment