হুবি ব্রাউন বার্নার্ড কিং এবং জালেন ব্রুনসনের অবিশ্বাস্য স্কোরিং স্ট্রিকের মধ্যে মিল দেখেছেন
খেলা

হুবি ব্রাউন বার্নার্ড কিং এবং জালেন ব্রুনসনের অবিশ্বাস্য স্কোরিং স্ট্রিকের মধ্যে মিল দেখেছেন

রবিবার ফিলাডেলফিয়ায় 40 বছর বয়সী নিক্সের জন্য জালেন ব্রুনসন স্কোরিং শিরোপা জেতার সাথে, প্রাক্তন কোচ বার্নার্ড কিং দীর্ঘদিনের রেকর্ড ধারক সম্পর্কে কথা বলার সুযোগ নিয়েছিলেন।

4-অন-76-এর খেলায় ব্রুনসনের 47-পয়েন্ট বিস্ফোরণ দীর্ঘ সময়ের কোচ এবং টিভি বিশ্লেষক হুবি ব্রাউনকে রাজার কাছে ফিরিয়ে আনে কারণ তিনি প্রথম রাউন্ডে পিস্টনসের বিরুদ্ধে নিক্সের জন্য ব্যাক-টু-ব্যাক সিজন গেমগুলিতে 46 পয়েন্ট অর্জন করেছিলেন। 1984 প্লে অফ।

90 বছর বয়সী ব্রাউন, যিনি এখনও এবিসি এবং ইএসপিএন-এর জন্য গেমগুলিকে ডাকেন, 1980 এর দশক এবং বর্তমান এনবিএর 3-পয়েন্ট গেমের মধ্যে যুগের পার্থক্য নোট করেন, তবে তিনি উভয় খেলোয়াড়ের মধ্যে তাদের মানসিকতা এবং দক্ষতার মধ্যে স্পষ্ট মিল দেখতে পান। খেলা ইনজুরির মধ্য দিয়ে খেলার ক্ষমতা।

বার্নার্ড কিং 1982 সালে একটি খেলা চলাকালীন বসে আছেন। সংবাদ সংস্থা

“আমি এই বছর চারবার নিক্স খেলেছি, এবং প্রথমবার বড়দিনে, যখন তারা মিলওয়াকিকে পরাজিত করেছিল, এবং ব্রাউনসন আশ্চর্যজনক ছিল,” ব্রাউন একটি ফোন সাক্ষাত্কারে পোস্টের স্টেফান বন্ডিকে বলেছিলেন। “যখন আপনি বার্নার্ড সম্পর্কে চিন্তা করেন, ব্রুনসনের একটি তিন-পয়েন্ট শটের সুবিধা রয়েছে, তবে এমনকি তার আকারের জন্য, একবার তিনি তিন-পয়েন্ট লাইনটি ভেঙে ফেললে, তিনি দেখতে অনেকটা বার্নার্ডের মতো তৈরি করতে পারেন যখন আপনি তাকে রক্ষা করেন ফাঁদ তাদের উভয়েরই আইকিউ এবং শারীরিক গতি রয়েছে। এবং মিড-রেঞ্জ গেমে, (ব্রুনসন) সেটি আছে।

“এবং এর উপরে, বার্নার্ডের মতো, সামনের সারির খেলোয়াড়দের কাছ থেকে যে শারীরিক প্রহার করা হয় এবং এটি এমন কিছু যা ব্রুনসনের ক্ষেত্রে অবমূল্যায়ন করা হয়েছিল, কারণ তিনি তা করেননি শারীরিক শাস্তি নেওয়ার জন্য যথেষ্ট কৃতিত্ব পান এবং তবুও তিনি দ্বিধা করেন না, তিনি সেখানে কিছু ঘটানোর জন্য যাচ্ছেন।

নিক্সের নয়টি স্বতন্ত্র খেলা ছিল তাদের সিজন পরবর্তী ইতিহাসে কমপক্ষে 43 পয়েন্ট রয়েছে এবং কিং তাদের মধ্যে পাঁচটি স্কোর করেছিল – সবগুলি 1984 প্লে অফের সময়।

এর মধ্যে তিনটি ডেট্রয়েটের বিরুদ্ধে এসেছিল, যখন তিনি ইসিয়া থমাস এবং পিস্টনদের বিরুদ্ধে 3-2 প্রথম রাউন্ডের জয়ে 42.9 পয়েন্ট গড়েছিলেন।

কিং 19 এপ্রিল পন্টিয়াক সিলভারডোমে গেম 2 হারে 39 মিনিটে 46টি গোল করেন এবং গার্ডেনে তিন রাত পরে নিক্সের গেম 3 জয়ে 40 মিনিটে আরও 46 গোল করেন।

পরের রাউন্ডে এনবিএ চ্যাম্পিয়ন ল্যারি বার্ড এবং সেলটিক্সের বিপক্ষে সাত-গেমে হেরে কমপক্ষে 43 পয়েন্টের আরও দুটি গেম করেন।

ম্যাডিসন স্কয়ার গার্ডেনে নিউ ইয়র্ক নিক্স বনাম মিয়ামি হিট: নিক্স প্রাক্তন ছাত্র (বাম থেকে ডানে) হুবি ব্রাউন, বিল কার্টরাইট, রয় স্প্যারো, ড্যারেল ওয়াকার, এবং বার্নার্ড কিং 2017 সালে খেলার প্রথমার্ধে সম্মানিত হয়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ব্রাউন যেমন উল্লেখ করেছেন, কিং ডেট্রয়েটের বিরুদ্ধে সেই প্লে-অফ সিরিজটিও খেলেছিলেন তার বাম হাতে স্প্লিন্ট দিয়ে, যা ছোট ফরোয়ার্ডের বাম দিকে ড্রিবল করার ক্ষমতাকে সীমিত করেছিল।

“আমি মনে করি আপনাকে প্রথম জিনিসটি দেখতে হবে: তিনি কীভাবে এটি করতে পারেন?” “যখন তারা খেলার ইতিহাসের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়দের কথা বলে, তখন তাকে সবসময় উল্লেখ করা হবে …কিন্তু কাস্ট এটিকে সম্পূর্ণ ভিন্ন মাত্রায় বাড়িয়ে তোলে।

কিং, একজন ব্রুকলিনের আদিবাসী যিনি এখন আটলান্টায় বসবাস করেন, 1984-85 মৌসুমে এনবিএ-কে প্রতি খেলায় 32.9 পয়েন্ট নিয়ে স্কোরিংয়ে নেতৃত্ব দিয়েছিলেন এবং পরের মৌসুমে একটি গুরুতর আঘাতের শিকার হন এবং পরবর্তী মৌসুমে অনুপস্থিত হন।

ব্রাউনের অভিষেক হওয়ার আট বছর পর 2013 সালে তিনি হল অফ ফেমে নির্বাচিত হন।

“আপনি যখন ম্যানুয়াল চেকিংয়ের দিনগুলিতে ফিরে যান, যা বার্নার্ডকে সহ্য করতে হয়েছিল এবং ভুলগুলি, আপনি কখনই সেই যুগের খেলোয়াড়দের এই যুগের সাথে তুলনা করবেন না,” ব্রাউন বলেছিলেন। “হাত চেক করা এবং ফাউল ফাউল করা খেলার অংশ ছিল। কোন প্রযুক্তিগত ফাউল নেই এবং লোকটি এখনও খেলায় রয়েছে এবং কাউকে জরিমানা দেওয়া হয়নি, তাই তারা সারা রাত এটি করতে পারে এবং যতক্ষণ না ছেলেরা ভিতরে থাকে ততক্ষণ আপনাকে বের করে দিতে পারে। ছয়টি ফাউল।”

Jalen Brunson একটি কঠিন গেম 5 ছিল. বিল স্ট্রিচার – ইউএসএ টুডে স্পোর্টস

“কিন্তু (ব্রুনসন) এটা করতে দেখে আমি খুব খুশি। এটা দারুণ, কারণ যে কেউ বলে যে তারা এই যুবকের কাছ থেকে এটি আসতে দেখেছে, যেহেতু সে ডালাস থেকে এখানে এসেছে, আপনাকে কথোপকথন থেকে দূরে সরে যেতে হবে … শুধু তার সুযোগগুলি দেখুন ( ম্যাভেরিক্সের সাথে) এবং এখন সে এখানে আসে এবং হঠাৎ আপনি একজন নতুন খেলোয়াড়ের দিকে তাকান এবং এটি একটি সুন্দর গল্প, এবং সে একটি দুর্দান্ত বাচ্চা এবং সে সবকিছু খুব ভালভাবে পরিচালনা করে, ঠিক বার্নার্ডের মতো।

29শে মার্চ ব্রুনসনের একটি 61-পয়েন্টের খেলাও ছিল, যা 2014 সালে কারমেলো অ্যান্টনি দ্বারা সেট করা দলের চিহ্নের এক পয়েন্ট লাজুক ছিল। অ্যান্থনি 1984 সালের ক্রিসমাস ডে-তে নেটগুলির বিরুদ্ধে কিং-এর 60-পয়েন্ট পারফরম্যান্সকে ছাড়িয়ে গিয়েছিল।

ব্রাউন এই মরসুমে ক্রিসমাসে বাকের বিপক্ষে ব্রাউনসনের 38 পয়েন্টও উল্লেখ করেছেন।

“এটি জাতীয় টেলিভিশনে এবং বিশ্বজুড়ে তার জন্য একটি বড় গিগ ছিল,” ব্রাউন বলেছিলেন। “একজন 6-2 বছর বয়সী তার মানসিক এবং শারীরিক শক্তিকে কখনই অবমূল্যায়ন করবেন না যখন সে তার প্রশিক্ষণের মাধ্যমে একজন ভাল খেলোয়াড় হওয়ার জন্য তার সমস্ত কিছুর স্বপ্ন দেখে। .. তিনি সম্পূর্ণ প্যাকেজ, এবং তিনি দেখতে মহান.

Source link

Related posts

ডিজে লেমাহিউ-এর সম্ভাব্য প্রতিস্থাপন জন বার্টি ইয়াঙ্কিসের আহত তালিকায় রয়েছেন

News Desk

ফের হাথুরুকে কেনো আনলো বিসিবি

News Desk

গুরবাজকে ফিরিয়ে স্বস্তিতে অজিরা

News Desk

Leave a Comment