free hit counter
হায়দরাবাদকে হারিয়ে সুপার ওভারে জিতল দিল্লি
খেলা

হায়দরাবাদকে হারিয়ে সুপার ওভারে জিতল দিল্লি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলতি আসরে প্রথমবারের মতো দেখা মিলল সুপার ওভার। রোমাঞ্চ ছড়ানো এমন ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস।

রোববার চেন্নাইর চিদম্বরাম স্টেডিয়ামে আগে ব্যাট করতে নেমে ৪ উইকেটে ১৫৯ রান করে দিল্লি। জবাবে সাত উইকেটে হায়দরাবাদও করে ১৫৯ রান। ম্যাচ গড়ায় সুপার ওভারে। যেখানে আগে ব্যাট করে হায়দরাবাদ এক ওভারে করে ৭ রান। জবাবে রশিদ খানের দুর্দান্ত বোলিং ছাপিয়ে ৮ রান তোলে দিল্লি।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে হায়দরাবাদের হয়ে দু’জন ব্যাটে ঝড় তোলেন। বাকিরা ছিলেন ব্যর্থ। ৫১ বলে আটটি চারে ৬৬ রানে অপরাজিত থাকেন কেন উইলিয়ামসন। ১৮ বলে তিন চার ও চার ছক্কায় ২৮ রান করেন জনি বেয়ারস্টো। শেষ ওভারে জয়ের জন্য দরকার ছিল ১৬ রান। হায়দরাবাদ করতে পারে ১৫ রান। ম্যাচের স্কোরে আসে সমতা। সুপার ওভারে শেষ হাসি হাসে দিল্লি।

হায়দরাবাদকে হারিয়ে সুপার ওভারে জিতল দিল্লি

টস জিতে ব্যাট করতে নেমে দিল্লির হয়ে টপ অর্ডারের চার ব্যাটসম্যানই পেয়েছেন রানের দেখা। ৩৯ বলে সাত চার ও এক ছক্কায় সর্বোচ্চ ৫৩ রান করেন ওপেনার পৃথি শ। ২৬ বলে ২৮ রান করেন আরেক ওপেনার শিখর ধাওয়ান। অধিনায়ক রিশব পন্থ ২৭ বলে চারটি চার ও একটি ছক্কায় করেন ৩৭ রান। ২৫ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথ।

পাঁচ ম্যাচে চার জয়ে ৮ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে দিল্লি ক্যাপিটালস। অন্য দিকে পাঁচ ম্যাচে চার জয়ে দুই পয়েন্ট অর্জন করা হায়দরাবাদ রয়েছে সপ্তম স্থানে।

Related posts

প্রথম ম্যাচ হারের ‘রেকর্ড’ ভাঙতে পারল না মুম্বই ইন্ডিয়ান্স

News Desk

কিভাবে দেশে ফিরবেন আইপিএলে থাকা অস্ট্রেলীয়রা?

News Desk

সাকিব-মোস্তাফিজ আইপিএল খেলতে পারবেন

News Desk