free hit counter
হাসপাতাল থেকে সেলফি, ভক্তদের যে বার্তা দিলেন এরিকসেন
খেলা

হাসপাতাল থেকে সেলফি, ভক্তদের যে বার্তা দিলেন এরিকসেন

ক্রিশ্চিয়ান এরিকসেন এখন ভালোই আছেন, সেটা ডেনমার্ক দল এক বিবৃতিতে জানিয়েছিল আগেই। তবে তিনি এখনো আছেন হাসপাতালেই। সেখান থেকেই এবার নিজের সেলফি পাঠালেন তিনি, জুড়ে দিলেন ভক্তসমর্থকদের উদ্দেশ্যে বার্তাও!

গত ১২ জুন, ইউরো ২০২০ এ প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন ডেনমার্কের মিডফিল্ডার এরিকসেন। ৪৩ মিনিটেই হঠাৎ মাঠেই মুষড়ে পড়েন তিনি। এরপর মাঠে তাৎক্ষনিক চিকিৎসার পর হাসপাতালে নেওয়া হয় তাকে। এরপর গতকাল জানা যায়, ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে ড্যানিশ এই মিডফিল্ডারের।

এবার ব্যক্তিগত ইনস্টাগ্রামে নিজেই দিলেন বার্তা। কী ছিল সে বার্তায়? এরিকসেনের বার্তাটা প্রচার করা হয় ডেনমার্ক ফুটবল অ্যাসোসিয়েশনের ও তার সাবেক ক্লাব টটেনহ্যাম হটস্পারের অফিসিয়াল ফেসবুক পাতায়ও। তিনি বলেন, ‘পৃথিবীর সব প্রান্ত থেকে সবাই যেভাবে মিষ্টি ও হৃদয়গ্রাহী শুভকামনা জানিয়েছেন ও ক্ষুদেবার্তা পাঠিয়েছেন, তার জন্য অনেক বড়সড় একটা ধন্যবাদ। আমার ও আমার পরিবারের জন্য অনেক বড় অর্থ বহন করে।

নিজের শারীরিক অবস্থা জানিয়ে তিনি বলেন, ‘সে ঘটনার পর থেকে আমি ভালো আছি, হাসপাতালে আমার আরও কিছু পরীক্ষা করাতে হবে, কিন্তু আমি ভালো বোধ করছি এখন।’ নিজে তো মাঠে নেই, কবে ফিরতে পারবেন, কিংবা আদৌ পারবেন কিনা তা নিয়েও আছে সংশয়; তবে এসব কি আর দলকে সমর্থন যোগানো থেকে তাকে রুখতে পারে? এরিকসেন বললেন, ‘এখন আমি পরের সব ম্যাচে ডেনমার্ক দলের ছেলেদের জন্য গলা ফাটাব। সবাই ডেনমার্কের জন্য খেলে যাও!

Related posts

এবার মাঠেই লুটিয়ে পড়লেন দুই নারী ক্রিকেট খেলোয়াড়

News Desk

ডেনমার্কের সাথে লেজারের ঘটনায় শাস্তির মুখোমুখি ইংল্যান্ড

News Desk

৫৫ বছর অপেক্ষার পর স্বপ্নের ফাইনালে ইংল্যান্ড

News Desk