হারিকেনস স্থির করেনি কোন গোলকিরা গেম 5 শুরু করবে
খেলা

হারিকেনস স্থির করেনি কোন গোলকিরা গেম 5 শুরু করবে

হারিকেনস বেশিরভাগ প্লে-অফের জন্য ফ্রেডরিক অ্যান্ডারসেনকে চড়েছে, কিন্তু সোমবার রাতে ক্যারোলিনার মরসুমের সাথে, কে নেটে থাকবে তা এখনও সিদ্ধান্ত নিতে পারেনি।

অ্যান্ডারসেন নড়বড়ে দেখায় এবং তৃতীয় পিরিয়ডের শুরুতে শনিবার গেম 4 টাই করার জন্য একটি সহজ গোল ছেড়ে দেওয়ার পরে, কোচ রুড ব্রিন্ড’আমোর স্পষ্ট করেননি যে তিনি ডেনের সাথে থাকবেন নাকি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে গেম 5-এ পাইটর কোচেটকভের সাথে যাবেন।

“ঠিক যেমন আমরা সব সময় করেছি,” Brind’Amour সাংবাদিকদের বলেন. “(গোলরক্ষক পল শোয়েনফেল্ডারের) সাথে কথা বলুন, দেখুন গোলকিপাররা কেমন অনুভব করেন, তারপর সিদ্ধান্ত নিন।”

হারিকেনসের গোলরক্ষক ফ্রেডরিক অ্যান্ডারসেন সাম্প্রতিক ম্যাচে ক্লান্তির লক্ষণ দেখিয়েছেন। এপি

কোচেটকভ প্রথমবারের মতো ডাক পেয়েছিলেন পোস্ট সিজনে গেম 3-এ, 25 শটের মধ্যে 22টি থামিয়ে রেঞ্জার্সকে 3-2 ওভারটাইম জয়ের দিকে নিয়ে যান।

এখন ওভাররাইডিং উদ্বেগের বিষয় হল যে 34 বছর বয়সী এন্ডারসেন মার্চের মাঝামাঝি সময়ে রক্ত ​​জমাট বাঁধার চোট থেকে ফিরে আসার পর নিয়মিত মৌসুমে একবারও ব্যাক-টু-ব্যাক গেম শুরু না করার পরে ফিরে যাচ্ছেন।

অ্যান্ডারসেন দ্বীপপুঞ্জের বিরুদ্ধে প্রথম রাউন্ডের পুরো সিরিজ এবং রেঞ্জার্সের বিরুদ্ধে প্রথম দুটি গেম শেষ পর্যন্ত বিশ্রাম পাওয়ার আগে শুরু করেছিলেন, কিন্তু গেম 4-এ তিনি ক্লান্ত দেখাতে থাকেন।

দুই সপ্তাহ আগে দ্বীপবাসীদের বিপক্ষে গেম 5 থেকে তিনি .900-এর উপরে একটি একক-গেম সংরক্ষণ শতাংশ রাখেননি, যদিও শনিবারের জয়ের জন্য তার 22টি স্টপ যথেষ্ট ছিল।

জর্ডান মার্টিনুক সাংবাদিকদের বলেন, “সেখানে কে আছে এটা আসলে কোন ব্যাপার না।” “পাপের মধ্যে যে কারোর প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে। আপনি যখন কুচের দিকে তাকান, তার গেম 3 বেশ চিত্তাকর্ষক ছিল। ফ্রেডি গত রাতে কিছু বড় স্টপ করেছে। বড় মুহুর্তে বড় নাটক, আমার মনে হয় আপনার এটাই দরকার।”

“যদি এই গেমগুলিতে জিনিসগুলি অন্য দিকে যায়, আপনি এটিকে আরও তাড়া করছেন, একটি বড় মঞ্চ এবং বড় মুহূর্ত। আমরা কার সাথে যাই তাতে কিছু যায় আসে না, যারা সেখানে আছে আমরা খুশি।”

Pyotr Kochetkov 9 মে, 2024-এ হারিকেনের গেম 3 রেঞ্জার্সের কাছে হারের সময় একটি বাঁচাচ্ছে।Pyotr Kochetkov 9 মে, 2024-এ হারিকেনের গেম 3 রেঞ্জার্সের কাছে হারের সময় একটি বাঁচাচ্ছে। গেটি ইমেজের মাধ্যমে NHLI

বিশ্লেষণাত্মকভাবে, ক্যানস সিরিজের সেরা দল ছিল, কিন্তু ফলাফলগুলি তা সমর্থন করেনি।

পরিবর্তে, বিশেষ দলগুলিতে রেঞ্জার্সের শ্রেষ্ঠত্ব তাদের তুরুপের তাস হয়েছে কারণ তারা ঘরের বরফে ক্যারোলিনাকে পরাজিত করার সুযোগ নিয়ে 3-1 তে এগিয়ে রয়েছে।

হারিকেনস, যারা শনিবার ব্র্যাডি স্কি গেম বিজয়ীর সাথে অল-সিরিতে প্রথমবারের মতো পাওয়ার-প্লে গোল করেছিল, দলগুলি অবস্থানে যা করে তা করছিল এবং প্রতিপক্ষের উপর চাপ 5 গেমে যাওয়ার চেষ্টা করছিল।

ইয়েভজেনি কুজনেটসভ সাংবাদিকদের বলেন, “আমি শুধু বলতে চাই যে এটি একটি কঠিন লড়াই হবে (সোমবার)। “এক বাটি খাবার এবং দুটি কুকুর আছে, এবং তারা একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। তারা জানে যে তারা এখানে (রালেতে) ফিরে আসতে চায় না। তারা জানে যে এখানে নরক হতে চলেছে।”

Source link

Related posts

জ্বরের ক্যাটলিন ক্লার্ক বলেছেন যে বাণিজ্যিক উড়ান ‘একটি সমন্বয়’ হবে কারণ ডব্লিউএনবিএ ফ্লাইট নিয়ে বিতর্ক পুনরায় শুরু হয়েছে

News Desk

ব্রাইস হার্পার এমএলবি লন্ডন সিরিজের জন্য রাউন্ড রবিন দুই সপ্তাহ বাড়ানোর আহ্বান জানিয়েছেন

News Desk

দেখে নিন আজকের খেলার সূচি

News Desk

Leave a Comment