free hit counter
হকিস্টিক হাতে তুষি
খেলা

হকি মাঠ মাতালেন ‘হাওয়া’ সিনেমার নায়িকা তুষি

‘সাদা সাদা কালা কালা, রং জমেছে সাদা কালা, হইছি আমি মন পাগেলা বসন্তকালে’—ম্যাচ শেষ হতেই মওলানা ভাসানী স্টেডিয়ামের সাউন্ড সিস্টেমে উঁচু ভলিউমে বাজতে শুরু করে গানটি। স্টেডিয়ামের নীল টার্ফের পাশে দাঁড়িয়ে গানটি দারুণভাবে উপভোগ করছিলেন নাজিফা তুষি। ‘হাওয়া’ সিনেমাখ্যাত এই নায়িকা কাল গিয়েছিলেন হকি স্টেডিয়ামে। গ্যালারিতে বসে দেখেছেন ফ্র্যাঞ্চাইজি হকি লিগের ওয়ালটন ঢাকা ও রূপায়ন সিটি কুমিল্লার ম্যাচটি।

গ্যালারিতে উদ্বোধনী ম্যাচে দর্শক এসেছিলেন হাজারখানেক। তবে এরপর শুধু ভিআইপি গ্যালারি ভরা থাকে দর্শকে। কাল ম্যাচের পরে তুষির সঙ্গে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন দর্শকদের অনেকে।

হকি মাঠ মাতালেন ‘হাওয়া’ সিনেমার নায়িকা তুষি

দেশে নতুন করে হকির উন্মাদনা জাগাতে চেষ্টা করছে বাংলাদেশ হকি ফেডারেশন। মাঠে দর্শক ফেরাতে নানা রকমের উদ্যোগ নিচ্ছেন কর্মকর্তারা। ম্যাচের মাঝ বিরতিতে কখনো ব্যান্ড দল আনছে, কখনো দেখা যাচ্ছে চলচ্চিত্রের অভিনেতা–অভিনেত্রীদের। টেলিভিশনেও চলছে নানা রকমের প্রচারণা। সেই ধারাবাহিকতায় এবারের ফ্র্যাঞ্চাইজি হকি লিগের অন্যতম শুভেচ্ছাদূত তুষি এলেন মওলানা ভাসানী স্টেডিয়ামে।

ফ্র্যাঞ্চাইজি লিগের আজকের ম্যাচে রূপায়ন সিটি কুমিল্লাকে ৪-৩ গোলে হারিয়েছে ওয়ালটন ঢাকা। জয়ী দলের আশরাফুল ইসলাম ও আফেন্দি আলী সূর্য করেছেন জোড়া গোল। রূপায়নের ২টি গোল করেছেন কিম সুং ইয়ুব। ১টি গোল করেছেন সোহানুর রহমান।
লিগে ঢাকার এটি প্রথম জয়। ৯টি পেনাল্টি কর্নার পেয়ে তা থেকে মাত্র ১টি গোল করতে পেরেছে কুমিল্লা।

Bednet steunen 2023