হকির সবচেয়ে প্রতিকূল ভক্তরা প্রকাশ করেছে – এখানেই রেঞ্জার্স এবং আইল্যান্ডাররা একত্রিত হয়: পোল
খেলা

হকির সবচেয়ে প্রতিকূল ভক্তরা প্রকাশ করেছে – এখানেই রেঞ্জার্স এবং আইল্যান্ডাররা একত্রিত হয়: পোল

তারা বরফের মতো ঠান্ডা।

নিউ ইয়র্ক রেঞ্জার্সের ভক্তরা 32টি NHL দলের মধ্যে তৃতীয় সবচেয়ে আক্রমণাত্মক ফ্যান বেস, একটি চমকপ্রদ নতুন গবেষণায় পাওয়া গেছে।

Casino.org দ্বারা জরিপ করা 286 ব্লুশার্ট খেলোয়াড়দের মধ্যে 44% অযৌক্তিক আচরণের কথা স্বীকার করেছে, যার মধ্যে কটূক্তি করা, নোংরা কথা বলা, খাবার ছুঁড়ে দেওয়া এবং এমনকি বিরোধী ভক্তদের হাতে গ্লাভস ফেলে দেওয়া।

রাউডি গার্ডেন অনুরাগীরা সমস্ত ফ্যান ঘাঁটির মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ সংখ্যক মারামারি করে, 11% স্বীকার করে যে তারা প্রতিদ্বন্দ্বী ভক্তদের সাথে লড়াইয়ে নেমেছে।

ফেস্টি নিউ ইয়র্ক রেঞ্জার্সের অনুরাগীরা সমস্ত ফ্যান বেসের মধ্যে দ্বিতীয় সর্বাধিক লড়াইয়ে নামতে পারে৷ নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

শিকাগো ব্ল্যাকহকস ভক্তরা আরও হিংস্র ছিল, 22% মাঠে মারামারি করার কথা স্বীকার করে।

তিনজনের মধ্যে একজন রেঞ্জার্স সমর্থক বলেছে যে তারা প্রতিপক্ষ দলকে বকা দেয়, এবং চারজনের একজন বলেছে যে প্রতিপক্ষ আহত হলে তারা উল্লাস করে।

বিরোধীদের প্রতি তাদের বরফের মনোভাবের ফলে ব্লুশার্ট বুস্টাররা সামগ্রিকভাবে 82.8% “আগ্রাসন স্কোর” পেয়েছে – শুধুমাত্র শিকাগো ভক্ত (96.9%) এবং কলোরাডো অ্যাভাল্যাঞ্চ ভক্তদের (94%) পিছনে।

ম্যাডিসন স্কয়ার গার্ডেনে নিউ ইয়র্ক রেঞ্জার্সের ভক্তরা উল্লাস করছে বিরোধীদের প্রতি তাদের বরফের মনোভাবের ফলে ব্লু শার্ট বুস্টাররা 82.8% এর সামগ্রিক ‘আগ্রাসন স্কোর’ পেয়েছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

সভ্য নিউইয়র্ক দ্বীপপুঞ্জের অনুরাগীরা 8.3% স্কোর সহ 31তম সবচেয়ে প্রতিকূল, দ্বিতীয় থেকে শেষ বলে বিবেচিত হয়েছিল। অটোয়া সিনেটরদের জন্য সবচেয়ে সুন্দর ভক্ত রুট (5.5%)।

Source link

Related posts

পেলেকে শ্রদ্ধা শেষে বিশ্বকে অনুরোধ করলেন ফিফা প্রেসিডেন্ট

News Desk

অ্যাস্টন ভিলাকে হারিয়ে ফের শীর্ষে আর্সেনাল

News Desk

পেসাররা বোর্ডে আধিপত্য বিস্তার করে কোচের বাজে চ্যালেঞ্জের জবাব দেয়

News Desk

Leave a Comment