Image default
খেলা

হকসের কুইন স্নাইডার বোগদান বোগডানোভিচের সাথে উত্তপ্ত শোডাউন বন্ধ করে দিয়েছেন, বলেছেন দুজন ‘একটি দুর্দান্ত জায়গায়’

আটলান্টা হকস তাদের সময়সূচীতে মাত্র সাতটি নিয়মিত সিজন গেম বাকি আছে এবং তারা তৃতীয় এনবিএ প্লে-ইন চ্যাম্পিয়নশিপ বার্থের দিকে যাচ্ছে বলে মনে হচ্ছে।

হকস সোমবার শিকাগো বুলসকে পরাজিত করে এই মরসুমে তাদের 35 তম জয় অর্জন করেছে। কিন্তু আটলান্টার কোচ এবং তার অন্যতম প্রধান খেলোয়াড়ের মধ্যে দেরী-গেমের সংঘর্ষের কারণে 10তম বাছাই করা হকসের 113-101 জয়ের ছায়া পড়ে।

বোগডানোভিচ লক্ষণীয়ভাবে হতাশ হয়ে পড়েন এবং চতুর্থ ত্রৈমাসিকে একটি জলের বোতল ছিটিয়ে দেন। 31 বছর বয়সী গোলরক্ষক তখন সিন্ডারের কাছে যান এবং উত্তেজনাপূর্ণ বিনিময় শুরু হয়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

01 এপ্রিল, 2024-এ শিকাগো, ইলিনয়-এ ইউনাইটেড সেন্টারে শিকাগো বুলসের বিপক্ষে দ্বিতীয়ার্ধের সময় বোগদান বোগডানোভিচ #13 এবং আটলান্টা হকসের কোচ কুইন স্নাইডার কথা বলছেন। (প্যাট্রিক ম্যাকডারমট/গেটি ইমেজ)

যদিও বোগডানোভিচ ঠিক কী ক্ষুব্ধ হয়েছিল বা তিনি স্নাইডারের কাছে কী প্রকাশ করেছিলেন তা স্পষ্ট নয়, প্রবীণ এনবিএ গার্ড পরে ঘটনাটিকে ছোট করার চেষ্টা করেছিলেন।

“আমরা এটি প্রায় প্রতি মিনিটে করি বা আমরা সর্বদা মৌখিকভাবে লড়াই করি, যা স্বাভাবিক। এর মানে আমরা যত্ন করি এবং সবাই যত্ন করে। … কুইন নিশ্চিতভাবে আমার লোক। সে আমাকে পুরো পথ দিয়ে ঠেলে দিচ্ছিল,” বগডানোভিচ সাংবাদিকদের বলেন। খেলার পর। “আমরা সারা বছর সংগ্রাম করেছি। আমাদের এমন মারামারি, ছোট ছোট মারামারি। এটা হওয়াটাই স্বাভাবিক।”

দ্য লেকার্সের লেব্রন জেমস ইঙ্গিত দেয় যে তার এনবিএ দিনগুলি নেটে 40 পয়েন্ট নেমে যাওয়ার পরে শেষ হচ্ছে

বোগডানোভিচের সাথে তার সম্পর্কের অবস্থা সম্পর্কে কথা বলার সময় স্নাইডার অনুরূপ অনুভূতি প্রকাশ করেছিলেন।

“বগি দুর্দান্ত ছিল। আমি একটি দুর্দান্ত জায়গায় আছি। ভালের চেয়ে ভাল। দুর্দান্ত,” স্নাইডার, যিনি হকসের কোচ হিসাবে তার প্রথম পূর্ণ মৌসুমে রয়েছেন, একটি পোস্ট গেম সংবাদ সম্মেলনে বলেছিলেন।

বুলসের বিরুদ্ধে সোমবারের খেলায় বোগডানোভিচের 20 পয়েন্ট স্কোরিংয়ে হককে নেতৃত্ব দেয়। তার স্ট্যাট লাইনে চারটি রিবাউন্ড এবং ছয়টি অ্যাসিস্টও অন্তর্ভুক্ত ছিল।

উত্তপ্ত বিনিময় শুরু হলে আটলান্টা দুই মিনিটেরও কম সময় বাকি থাকতে বড় লিড পেয়েছিল। বোগডানোভিচ এবং অন্যান্য হকস খেলোয়াড়রা তখন বেঞ্চে ছিলেন, কারণ খেলার ফলাফল কমবেশি নিশ্চিত বলে মনে হয়েছিল।

কুইন স্নাইডার আদালতে হাজির

উটাহ জ্যাজের প্রধান কোচ কুইন স্নাইডার উটাহের সল্ট লেক সিটিতে 08 এপ্রিল, 2022-এ ভিভিন্ট স্মার্ট হোম অ্যারেনায় ফিনিক্স সানসের বিরুদ্ধে খেলার দ্বিতীয়ার্ধের সময় দেখছেন। (অ্যালেক্স গুডলেট/গেটি ইমেজ)

স্নাইডার তার সতীর্থরা তাকে তার কোচের কাছ থেকে দূরে টেনে নেওয়ার প্রায় সাথে সাথেই বোগডানোভিচকে আলিঙ্গন করার জন্য হেঁটে উত্তেজনা কমানোর চেষ্টা করতে দেখা গেছে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তিনবার এনবিএ অল-স্টার ট্রে ইয়ং 23 ফেব্রুয়ারি থেকে খেলেননি এবং আঙুলের চোট থেকে সেরে উঠছেন। কিন্তু ডিজাউন্টে মারের শক্তিশালী খেলা হকসকে তাদের শেষ ছয় ম্যাচের পাঁচটি জিততে সাহায্য করেছে। বুলস বর্তমানে ইস্টার্ন কনফারেন্স স্ট্যান্ডিংয়ে নবম স্থানে রয়েছে এবং প্লে-ইন টুর্নামেন্টে একটি স্থান অর্জন করেছে।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

অস্টিন একলার চুক্তিগুলি ফিরিয়ে আনার বিষয়ে উদ্বিগ্ন, বলেছেন RBs WR ব্যাকআপ মডেলের তুলনায় দলগুলিতে “আরও মূল্য” নিয়ে আসে

News Desk

বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পদে লড়বেন সৌরভ

News Desk

LIV গল্ফ সদস্য প্যাট পেরেজ একটি হৃদয়বিদারক ইনস্টাগ্রাম পোস্টে তার ভাইয়ের ক্ষতির জন্য শোক প্রকাশ করেছেন

News Desk

Leave a Comment