Image default
খেলা

স্বাধীনতার জ্বরে চাপা পড়ে ত্রিমুখী জয়ের ব্যারেজ

যখন লিবার্টির অপরাধ গত মৌসুমে ক্লিক করেছিল, 3-পয়েন্টার সেই সাফল্যের মূলে ছিল।

সাব্রিনা আইওনেস্কু আর্কের বাইরে থেকে 128টি ঝুড়ি নিয়ে একটি WNBA রেকর্ড স্থাপন করেছেন।

চারবার লিগের একক ম্যাচে ১৮ জনের রেকর্ডের সমান হতে এক শট দূরে চলে এসেছে তারা।

নিউইয়র্ক লিবার্টি গোলরক্ষক সাবরিনা আয়নেস্কু ওয়েন্ডেল ক্রুজ-ইউএসএ টুডে স্পোর্টস

2024 সালের তাদের প্রথম দুটি গেমে, লিবার্টি এটির প্রতিলিপি করতে লড়াই করেছে।

তারা মোট 16 3s কল করেছে।

তবে শনিবার তাদের ঘরের উদ্বোধনী ম্যাচে ফিভারের বিরুদ্ধে 91-80 ব্যবধানে জয়ের সময়, তারা প্রথমার্ধে 12টি 3-পয়েন্টার এবং মোট 15টি আঘাত করে তাদের অপরাধের সেই উপাদানটি খুলে দেয় – যার মধ্যে আইওনেস্কু চারটি মারেন, পেটেজা লেনি-হ্যামিল্টন আঘাত করেন। একটি 3-পয়েন্টার এবং লিবার্টি খেলোয়াড়রা তিনটি আঘাত করে অন্যদের দুটি করে গোল রয়েছে।

লিবার্টি কোচ স্যান্ডি ব্রনডেলো বলেন, “আমি মনে করি ইন্ডিয়ানা, তারা দেখেছে যে আমরা প্রথম দুটি গেমে অনেক হেরেছি, এবং তারা সম্ভবত পেইন্টটি কিছুটা আটকানোর সিদ্ধান্ত নিয়েছে।” “আমরা কিছু প্রশস্ত-উন্মুক্ত চেহারা পেয়েছি। আমাদের কিছু দুর্দান্ত শুটার আছে। আপনি একটি খেলায় কিছু শট মিস করতে পারেন, কিন্তু আমি মনে করি আমরা মৌসুমে তা করব না।”

জ্বরকে এক-পয়েন্ট লিড দেওয়ার জন্য ক্যাটলিন ক্লার্ক তার প্রথম 3-পয়েন্টারকে আঘাত করার পরে, জোনকেল জোন্স কোর্টের অন্য প্রান্তে একটি দিয়ে উত্তর দেন।

তারপর, ল্যানি হ্যামিল্টন বল চুরি করার পর, কোর্টনি ভ্যান্ডারস্লুট মাত্র 10 সেকেন্ড পরে আরও 3টি ড্রেন করেন।

লিবার্টি, যেটি তাদের প্রথম দুটি গেমে আর্কের বাইরে থেকে 29 শতাংশ শট করেছিল, আর কখনও পিছিয়ে যায়নি এবং 3s-এ প্রথম 20 মিনিটের 66.7 শতাংশ শুটিং শেষ করেছে।

দ্বিতীয়ার্ধের প্রথম চার মিনিটে লেনি-হ্যামিল্টন এবং ব্রেনা স্টুয়ার্ট প্রত্যেকে আরও একটি করে 3-পয়েন্টার রূপান্তর করেন।

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক এপি

লেনি-হ্যামিল্টন বলেন, “আপনি বাস্কেটটি নামিয়ে নিতে চান কিনা বা আপনি 3টি নামিয়ে নিতে চান কিনা তা আপনাকে সিদ্ধান্ত নিতে হবে,” এবং বিকেলে যখন ক্লার্ক এবং তার পুরানো 3-পয়েন্টাররা ব্রুকলিনে ভ্রমণ করেছিলেন, তখন এটি ছিল স্বাধীনতা। যারা এই খোলা প্রচেষ্টার সদ্ব্যবহার করেছে — এবং সেই শটগুলি দিয়ে খেলাকে ঘুরিয়ে দিয়েছে — আর্কের বাইরে থেকে।

ক্লার্ককে ঘিরে প্রথমবারের মতো নিউ ইয়র্ক সিটিতে একটি গেম খেলে লিবার্টি একটি WNBA রেকর্ড স্থাপন করে শনিবারের খেলার জন্য $2 মিলিয়নেরও বেশি টিকিটের আয় তৈরি করে, অ্যাসোসিয়েটেড প্রেস অনুসারে।

বাড়িতে এবং রাস্তা উভয় ক্ষেত্রেই, ইন্ডিয়ানা ক্লার্কের তিনটি খেলায় বিক্রি হওয়া ভিড়ের সামনে খেলেছে তার রুকি মৌসুম শুরু করার জন্য, এবং এটি লিবার্টির হোম ওপেনারের জন্য বার্কলেস সেন্টারে এসেছিল।

“আমি মনে করি এটা স্পষ্ট যে আইওয়া স্টেট থেকে ক্যাটলিন যে হাইপ এবং চোখ এনবিএ নিয়ে এসেছে তা সবার জন্য একটি যৌথ জয় হতে চলেছে,” স্টুয়ার্ট বলেছিলেন। “এবং এখন যেহেতু আপনি আমাদের লিগের একটি অংশ… যদিও আমরা একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছি, আমরা নিশ্চিত করছি যে আমরা একসাথে এই লিগটি তুলে ধরেছি।”

Source link

Related posts

76ers-এর বিরুদ্ধে নিক্সের জয় ছিল মহাকাব্যিক — পেসারদের সিরিজটি দেখতে অনেকটা আলাদা হওয়া উচিত

News Desk

ক্রিশ্চিয়ান হ্যাকেনবার্গ কোনো পরিকল্পনা ছাড়াই তাকে নিয়োগের জন্য জেটদের নিন্দা করেছেন: ‘শেষ জায়গায় আমার যাওয়া উচিত ছিল’

News Desk

মোস্তফাকে আইকন হিসেবে দলে এনেছে ডাম্বুলা থান্ডারস

News Desk

Leave a Comment