স্বাগতিকদের জালে জোড়া গোল ইকুয়েডর
খেলা

স্বাগতিকদের জালে জোড়া গোল ইকুয়েডর

জমকালো উদ্বোধনী অনুষ্ঠান শেষে শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপের ২২ তম আসরের মাঠের লড়াই। এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচে প্রথমার্ধ শেষে স্বাগতিক কাতারের বিপক্ষে ২-০ গোলে এগিয়ে আছে ইকুয়েডর। রোববার (২০ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০ টায় আল-বায়াত স্টেডিয়ামে শুরু হয় এবারের বিশ্বকাপে প্রথম ম্যাচ। বিশ্বকাপের প্রথম ম্যাচ উপভোগ করতে মাঠে উপস্থিত প্রায় ৬০ হাজার দর্শক। ম্যাচে শুরুতেই গোলের দেখা পায় ইকুয়েডর।  

খেলা শুরুর ১৬ তম মিনিটে স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে আসরের প্রথম গোল করেন ইকুয়েডরের ইনার ভ্যালেন্সিয়া। পেনাল্টি থেকে গোল করে ইকুয়ডরকে ১-০ গোলে এগিয়ে দেন তিনি। ডি বক্সে ভ্যালেন্সিয়াকে ফাউল করার কারণে হলুদ কার্ড দেখেন কাতারের গোলরক্ষক। 



এক গোলে এগিয়ে থেকে স্বাগতিকদের ওপর আরও চড়াও হয় ইকুয়েডর। কাতারের গোলপোস্টে একের পর এক আক্রমণ চালাতে থাকে ইকুয়েডর। ম্যাচের ৩১ মিনিটে আবারও গোলের দেখা পায় ইকুয়েডর। আবারও গোলের দেখা পান প্রথম গোল করা ভ্যালেন্সিয়া। ডান প্রান্ত থেকে বাড়ানো বলে হেড করে কাতারের জালে বল জড়ান ইনার ভ্যালেন্সিয়া। 



এরপর কাতার ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। তবে পেরে উঠেনি ইকুয়েডরের সঙ্গে। অন্যদিকে আক্রমণ চালিয়ে যায় ইকুয়েডর। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ইকুয়েডর।

Source link

Related posts

সাবেক স্ত্রীর জন্য ‘সম্মান’ চাইলেন ক্যাসিয়াস

News Desk

ট্রফির শূন্যতায় আট আসর

News Desk

কে হচ্ছেন বাংলাদেশের পরবর্তী ব্যাটিং কোচ

News Desk

Leave a Comment