Image default
খেলা

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট লুইস রুবিয়ালেস জেনি হারমোসোর আপত্তিকর চুম্বনের জন্য ক্ষমা চেয়েছেন।

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেস সোমবার মহিলা বিশ্বকাপ পার্টির সময় একটি বিতর্কিত মুহুর্তের পরে ক্ষমা চেয়েছিলেন যখন তিনি জেনি হারমোসোকে চুম্বন করার জন্য প্রতিক্রিয়া পেয়েছিলেন।

পুরষ্কার এবং পদক অনুষ্ঠানের সময় স্টেজে থাকাকালীন রুবিয়ালেসকে ঠোঁটে হারমোসোকে চুম্বন করতে এবং তার মাথায় হাত রাখতে দেখে অনেকেই বিরক্ত হয়েছিলেন। তিনি সমালোচকদের “মূর্খ” বলে অভিহিত করার সময় ভিট্রিওলটিতে ইন্ধন যোগ করেছিলেন।

“আমি অবশ্যই একটি ভুল করেছি,” রুবিয়ালস চুম্বন এবং তার প্রতিক্রিয়া সম্পর্কে বলেছেন, ইএসপিএন অনুসারে।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফিফা মহিলা বিশ্বকাপ অস্ট্রেলিয়ার সময় স্পেনের অ্যালেক্সিয়া পুটেলাস এবং লুইস রুবিয়ালেস অস্ট্রেলিয়ার সিডনিতে 20 আগস্ট, 2023-এ স্টেডিয়াম অস্ট্রেলিয়াতে স্পেন এবং ইংল্যান্ডের মধ্যে নিউজিল্যান্ড 2023 ফাইনাল ম্যাচ। (স্টেফানি মিক – গেটি ইমেজের মাধ্যমে ক্যামেরাস্পোর্ট)

“আমাকে এটা মেনে নিতেই হবে। এই ধরনের অনুভূতির এক মুহুর্তে, কোন অসৎ ইচ্ছা বা খারাপ বিশ্বাস ছাড়াই, এটি একটি খুব স্বতঃস্ফূর্তভাবে ঘটেছে। (কোনও ধারে খারাপ বিশ্বাস ছিল না)।”

“হ্যাঁ, আমি এটা উপভোগ করিনি,” হারমোসো অনুষ্ঠানের পরে বলেছিলেন, টেলিগ্রাফ অনুসারে। যাইহোক, তিনি পরে মন্তব্যটি কমিয়ে দেন, ক্যাডেনা কোপকে বলেছিলেন যে রুবিয়ালেসের অঙ্গভঙ্গি “কোনও বড় ব্যাপার নয়।”

নারী বিশ্বকাপ জেতার পর জেনিফার হার্মোসোকে স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতির চুম্বন বিতর্কের জন্ম দিয়েছে।

“বিশ্বকাপ জয়ের মহান আনন্দের কারণে এটি ছিল সম্পূর্ণ পারস্পরিক এবং স্বতঃস্ফূর্ত অঙ্গভঙ্গি,” তিনি বলেছিলেন। “‘প্রেসি’ এবং আমার একটি দুর্দান্ত সম্পর্ক রয়েছে। আমাদের সাথে তার আচরণ ছিল ’10’। এটি ছিল স্নেহ এবং কৃতজ্ঞতার একটি স্বাভাবিক অঙ্গভঙ্গি… আমরা বিশ্বকাপ জিতেছি, এবং আমরা যা গুরুত্বপূর্ণ তা থেকে দূরে সরে যাচ্ছি না। “

“আমরা এটিকে প্রাকৃতিক এবং প্রাকৃতিক কিছু হিসাবে দেখেছি,” রুবিয়ালেস বলেছিলেন।

“কিন্তু বাইরে থেকে তিনি আলোড়ন সৃষ্টি করেছিলেন, কারণ মানুষ তার কারণে আঘাত পেয়েছে, তাই আমাকে ক্ষমা চাইতে হবে; এর কোন বিকল্প নেই,” রুবিয়ালেস ব্যাখ্যা করেছিলেন। “আমাকে অবশ্যই এটি থেকে শিখতে হবে এবং বুঝতে হবে যে ইউনিয়নের মতো গুরুত্বপূর্ণ একটি প্রতিষ্ঠানের প্রধান – বিশেষ করে অনুষ্ঠান এবং এই ধরণের জিনিসগুলিতে – আরও সতর্ক হওয়া উচিত।”

জেনিফার হারমোসো উদযাপন করছেন

স্পেনের জেনিফার হারমোসো ফিফা মহিলা বিশ্বকাপের পর ফিফা মহিলা বিশ্বকাপ অস্ট্রেলিয়ার সাথে হাসছেন এবং অস্ট্রেলিয়ার সিডনিতে 20 আগস্ট, 2023-এ স্টেডিয়াম অস্ট্রেলিয়াতে স্পেন এবং ইংল্যান্ডের মধ্যে নিউজিল্যান্ড 2023 ফাইনাল ম্যাচ। (Getty Images এর মাধ্যমে Joe Prior/Vigenhaus)

সোশ্যাল মিডিয়ায় পরিস্থিতি নিয়ে হৈচৈ দেখা গেছে।

এক্স-এ এক ব্যবহারকারী পোস্ট করেছেন, “এখানে বিরক্তিকর ঘটনাটি হল রুবিয়ালস যেভাবে হার্মোসোর প্রতি নির্বিকার আচরণ করে।” সত্যি বলতে, বিরক্তিকর।”

স্প্যানিশ সমতা মন্ত্রী আইরিন মন্টেরোও সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন।

“আসুন অনুমান করবেন না যে সম্মতি ছাড়াই চুম্বন করা এমন একটি জিনিস যা ঘটে,” তিনি লিখেছেন। “এটি যৌন সহিংসতার একটি রূপ যা মহিলারা প্রতিদিনের ভিত্তিতে ভোগ করে এবং এখনও পর্যন্ত অদৃশ্য, আমরা এটিকে স্বাভাবিক করতে পারি না। এটি সমগ্র সমাজের কাজ। সম্মতি কেন্দ্রে। শুধুমাত্র হ্যাঁ হ্যাঁ।”

মাঠ ছেড়েছেন লুইস রুবিয়ালেস

লুইস রুবিয়ালেস, রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি, ফিফা মহিলা বিশ্বকাপ অস্ট্রেলিয়ার জন্য অপেক্ষা করছেন & নিউজিল্যান্ড 2023 সালের সেমিফাইনাল ম্যাচ স্পেন এবং সুইডেনের মধ্যে ইডেন পার্কে 15 আগস্ট, 2023 তারিখে অকল্যান্ড / তামাকি মাকুরাও, নিউজিল্যান্ডে। (মাজা হাতিজ – ফিফা/ফিফা গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

রবিবার ২৯তম মিনিটে ওলগা কারমোনার গোলে ইংল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে স্পেন তাদের প্রথম বিশ্বকাপ জিতেছে।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ম্যাক্স হোমা রকেট মর্টগেজ ক্লাসিকে হোলশটকে পেরেক দিচ্ছেন

News Desk

জন গিবন্স যখন জানতে পেরেছিলেন যে ডোয়াইট গুডেন একজন “বিশেষ মানুষ” ছিলেন

News Desk

বোলারদের নৈপুণ্যে জয় পেলো শ্রীলঙ্কা

News Desk

Leave a Comment