স্ট্রিমিং স্ক্যাম দ্বারা এমএলবি গেমগুলি নষ্ট হচ্ছে
খেলা

স্ট্রিমিং স্ক্যাম দ্বারা এমএলবি গেমগুলি নষ্ট হচ্ছে

টিভিতে ইয়াঙ্কস এবং মেট দেখা — যা একবার পাইয়ের মতো সহজ ছিল, স্কুটার রিজুটো পাই — পাইয়ের মতো আরও জটিল এবং ক্লান্তিকর হয়ে উঠেছে।

পাই, আমরা সবাই জানি, যে কোনো বৃত্তের পরিধি তার ব্যাসের উপর অনুপাত, এবং বৃত্তের দৈর্ঘ্যকে তার পরিধি দ্বারা ভাগ করে গণনা করা হয়। দশমিক আকারে, পাই-এর মান প্রায় 3.14।

আধুনিক স্ট্যান্ডার্ড বেসবল পরিভাষায়, এটি ওয়ার-প্লাস-ওবিপিএস, হোম প্লেট আম্পায়ারদের মধ্যে এলোমেলো পরিবর্তনের উপর নির্ভর করে সুইপার বনাম ফোর-সিম ফাস্টবলের অনুপাতের অনুপাত মাত্র অষ্টম-সিম রিলিফ পিচার।

স্থানীয় অনুরাগীরা প্রথম যে জিনিসটির জন্য জিজ্ঞাসা করে তা হল ভয়ানক গেমগুলি খুঁজে বের করা — যদি তারা সেগুলি খুঁজে পায়, যদি তারা সেগুলি অ্যাক্সেস করতে পারে, যদি কেউ পেওয়ালের পিছনে থেকে MLB এবং এর দলগুলির দ্বারা একচেটিয়াভাবে বিক্রি করা দেখতে আরও বেশি অর্থ প্রদান করতে ইচ্ছুক হয়৷

এটা “আরে!” খুঁজছেন মত! সুচের স্তূপে।

শুক্রবার রাতের ডজার্স-ইয়াঙ্কিস দলটি MLB হিসাবে একটি নতুন বিরলতার প্রতিনিধিত্ব করে, বরং টিভি বাজারের সবচেয়ে বড় দলগুলির মধ্যে একটি আকর্ষণীয় খেলার জন্য লোভের জন্য লোভ না করে, ইয়েস এবং ডজার্স কেবল নেটওয়ার্ক এবং Apple TV+ সহ ডজার্স কেবল নেটওয়ার্ক।

রব ম্যানফ্রেড অ্যান্ড কোং-এর কাছে এটা কি গুরুত্বপূর্ণ যে অ্যাপলের বেসবল পণ্যগুলি ভয়ঙ্কর, লাইভ স্প্লিট-স্ক্রিনে পূর্ণ, খারাপ সময়মতো, এবং মূল্যহীন, “দেখুন আমরা কী করতে পারি!” খেলার মধ্যে এবং মাঠে খেলোয়াড়দের সাথে লাইভ সাক্ষাত্কার এবং অযৌক্তিক “সম্ভাব্যতা” ডেটা পর্দায় বিশৃঙ্খল?

মানের উপর পরিমাণ। বার্ষিক $85 মিলিয়নের জন্য, MLB FanDuel কে “বেট বাই পিচ” অফার করার জন্য অনুমোদন করবে।

এমএলবি কমিশনার রব মানফ্রেড এপি

এবং যদি আপনি এটি মিস করেন, তাহলে ডজার্সের তৃতীয় বেসম্যান কিকি হার্নান্দেজও করেছিলেন, যিনি অ্যাপলের ওয়েন র্যান্ডাজো এবং বিশ্লেষক ডনট্রেল উইলিস দ্বারা সাক্ষাত্কার নেওয়ার সময় একজন খেলোয়াড়কে বুট করেছিলেন – জানতে চেয়েছিলেন – হার্নান্দেজের চটকদার জুতা সম্পর্কে।

বলটি হার্নান্দেজকে আঘাত করার সাথে সাথে উইলিস জিজ্ঞাসা করছিলেন: “তোমরা একটি শক্ত বোনা বল ক্লাব। এটি কোথা থেকে আসে?”

এই বাহ্যিক প্রাতিষ্ঠানিক হস্তক্ষেপে বল বাউন্স হয়ে যায় হার্নান্দেজের।

খেলার পরে তার স্পষ্ট কৃতিত্বের জন্য, হার্নান্দেজ ম্যানফ্রেডের অনুমোদিত ফলো-দ্য-মানি উত্তর দিয়েছিলেন যে তিনি প্রশ্নোত্তর দ্বারা বিভ্রান্ত হয়েছেন কিনা:

“হয়তো কিছুটা,” তিনি বলেছিলেন, তিনি যোগ করেছেন যে তিনি একটি খেলা চলাকালীন একটি লাইভ ইয়ারপিস এবং মাইক্রোফোনের সাথে যুক্ত হওয়ার আর একটি সুযোগ ফিরিয়ে দেবেন না। “না, কারণ আমরা বেতন পাই। আমি টাকা পছন্দ করি।”

ডজার্সের তৃতীয় বেসম্যান কিকে হার্নান্দেজ গত শুক্রবার অ্যাপল টিভি+ এর সাথে একটি ইন-গেম সাক্ষাত্কার দেওয়ার সময় একটি ভুল করেছিলেন। ভিনসেন্ট কার্চিয়েটা – ইউএসএ টুডে স্পোর্টস

যাই হোক না কেন, MLB ফ্রাইডে নাইট যা প্রাপ্য ছিল না তা পেয়েছে: হ্যাঁ ওপেনিং ডে থেকে এর সবচেয়ে বেশি দর্শক ছিল এবং গত দুই সিজনে শুক্রবার রাতের সবচেয়ে বেশি দর্শক ছিল।

তদুপরি, মেটস লন্ডনে দুটি গেম খেলে — দুটি ভিন্ন নেটওয়ার্কে, ফক্স এবং তারপরে ইএসপিএন — এবং এখানে ইয়েস, অ্যাপল+, ফক্স এবং ইএসপিএন-এ একটি তিন-গেমের ডজার্স-ইয়াঙ্কস সিরিজ, সম্প্রচারিত টিভি হত্যা করা হয়েছে, প্রায়শই নয়, নকশা দ্বারা।

রবিবার ডজার্স-ইয়াঙ্কস গেমের দ্বিতীয় ইনিংসে, অ্যান্টনি ভলপে ঢিবির প্রথম বেস সাইডে একটি হাই-হপ একক আঘাত করেছিলেন। পিচার টাইলার গ্লাসনো তার গ্লাভ পরে পরে, তার গতি ইতিমধ্যেই তাকে প্রথম দিকে নিয়ে যায় এবং সে সহজেই ভলপেকে ব্যাগের কাছে পরাজিত করে। পাই হিসাবে সহজ.

কিন্তু ইএসপিএন-এর প্লে-বাই-প্লে ম্যান, কার্ল রাভিচ, লস অ্যাঞ্জেলেসের টেস্কার হার্নান্দেজের সাক্ষাত্কারের সময় বিভ্রান্ত হয়ে থাকতে পারে কারণ পরবর্তীতে ডান মাঠে খেলেছিলেন – তিনি জিজ্ঞাসা করেছিলেন যে তার এত সহকর্মী তারকাদের সাথে খেলতে কেমন লাগে; হার্নান্দেজের আশ্চর্যজনক উত্তরে তিনি মজা পেয়েছেন! – গ্লাসনোর এত বড় নয় এমন নাটকে চ্যাট কাটুন:

“এটি ছিল টাইলার গ্লাসনো, একজন মাল্টি-স্পোর্ট অ্যাথলিট, এবং তিনি এইমাত্র কী একটি নাটক করেছেন!” উফ!

আমি সোমবার পড়েছিলাম যে লন্ডন থেকে রবিবারের মেটস ফিলিস গেমটি এমন একটি ঘনিষ্ঠ খেলায় পরিণত হয়েছিল যে ফিলিস ম্যানেজার রব থম্পসন এমএলবি ম্যানেজারদের এখন যা করতে হবে তা করেছিলেন: তিনি পাঁচটি কার্যকর পিচারকে সরিয়ে দিয়েছিলেন যতক্ষণ না তিনি গেমটি উড়িয়ে দেওয়ার জন্য একটি খুঁজে পান।

এই গেমটি বাস্তবে দেখার চেয়ে পড়া সহজ ছিল কারণ ESPN প্রতিটি খেলার পরে ভিড়কে ফুটেজ সরবরাহ করতে বেছে নিয়েছে (বিস্ময়কর সবে মুছে ফেলা হয়েছে)!

মাইকেল কে জেফ স্কুপিন/ইএসবিএন

হয়তো সেই কারণেই ইএসপিএন-এর পিচিং বস মাইকেল কে মেটস গেমে ফোকাস করতে পারেননি, এমনকি তৃতীয় পিচ ব্যাডারের মুখোমুখি হওয়া পর্যন্ত হ্যারিসন ব্যাডার কঠিন আঘাত করছেন তা বুঝতেও ব্যর্থ হন।

ইতিমধ্যে, ইয়েস-এর এত বেশি ইয়াঙ্কিস ঘোষক রয়েছে যে আপনি প্রায়শই জানেন না কে গেমটিকে কল করছে। “স্কোরকার্ড, এখানে! আমি স্কোরকার্ড ছাড়া ঘোষকদের বলতে পারি না!”

রবিবার, প্রথম দিকে ফিলস-মেটস গেমের শুরুতে – এটি এখানে সকাল 10 টায় শুরু হয়েছিল – রিপ্লে চ্যালেঞ্জে দ্বিতীয় মতামত পেতে 3:20 বিলম্ব হয়েছিল। যখন ব্রিটিশরা চিৎকার করে: “গণনা বন্ধ কর!”

পরে রবিবার রাতে, ইএসপিএন সম্প্রচার দল দ্বারা তার নম্রতা, শ্রেণী, মর্যাদা এবং খেলার প্রতি মহান সম্মানের জন্য অ্যারন বিচারকের প্রশংসা করার জন্য একটি দীর্ঘ প্রশংসা অধিবেশন অনুষ্ঠিত হয়েছিল। “আপনি তাকে কখনই ব্যাট উল্টাতে দেখবেন না,” তারা উপসংহারে পৌঁছেছে। সম্মত, সম্পূর্ণরূপে!

তবে কেন ইএসপিএন এবং অন্যান্য নেটওয়ার্কগুলি – বিশেষ করে এর নিজস্ব এমএলবি নেটওয়ার্ক – ব্যাট সুইংগুলি দেখানো এবং প্রচার করার জন্য চটকদার ব্যাকগ্রাউন্ড স্টান্টগুলি সম্পাদন করে, চরম ধীর গতিতে যাতে কেউ মিস না করে এবং প্রত্যেকে অসম্মানজনক, শ্রেণীহীন অশালীনতা উপভোগ করে যা অনেক কিছুকে সরিয়ে দিয়েছে। খেলা?

ইএসপিএন কর্মীদের কেউ কি কখনও জাম্প ব্যাট করার পরে খেলোয়াড়ের অনুপস্থিত ক্লাসের বিষয়টি তুলে ধরেছেন? বিপরীতভাবে, ব্যাট ফ্লিপারদের পুরস্কৃত করা হয় অনুমোদন, যদি ছদ্মবেশ না থাকে, এবং প্রিমিয়াম প্যাকেজ অন্তর্ভুক্ত করা হয়।

সুতরাং, প্রথম বিচারকের সারি সম্পর্কে আমাদের বলবেন না, বলুন যারা নেটওয়ার্ক শ্যুট করে এবং প্রচারগুলি তৈরি করে। MLB বলুন। আপনি যা করতে পারবেন না তা উপভোগ করার ভান না করে অনলাইনে অসামাজিক লোকেদের কাছ থেকে আপনার অসম্মতি প্রকাশ করে নিন্দার ঝুঁকি নিন।

সত্য বলা একটি অভ্যাস হতে পারে, পাই হিসাবে সহজ.

এনবিএ-তে হারলির দল খারাপ খেলছে

শর্তে ড্যানি হার্লির ইউকন চ্যাম্পিয়নশিপ দলগুলো বল ভাগাভাগি করে উন্নতি লাভ করে, খোলা মানুষটির ভিতরে খোঁজ করে, তিন-পয়েন্ট বোমার ওপর নির্ভর না করে এবং কঠিন প্রতিরক্ষা না খেলে, কেন, যে কোনো মূল্যে, তিনি এনবিএ-তে যে কোনো দলের কোচের জন্য ত্যাগ স্বীকার করবেন, একা ছেড়ে দিন এইটা. লেব্রন জেমস লেকার্স?

হার্লি একজন অত্যধিক উত্তেজিত কোচ যিনি তার খেলোয়াড়দের এখানে এবং এখন মারধর করে অসংযত। এনবিএ খেলোয়াড়রা এই কোচদের থেকে সহজে ভোগেন না।

পাঠক/চটকদার ফ্যাক্ট ফাইন্ডার হার্ব আইচেন সম্প্রতি নিখোঁজ এনবিএ গ্রেটদের মধ্যে, তিনি নোট করেছেন, জেরি ওয়েস্ট এবং বিল ওয়ালটন, দুজনেই অদ্ভুত সাফল্য অর্জন করেছেন।

ওয়েস্ট, 1969 লেকার্স বনাম সেল্টিকস সাত গেমের সিরিজে, হেরে যাওয়া দলের একমাত্র এনবিএ ফাইনাল MVP ছিল।

1978 সালে পোর্টল্যান্ডের সাথে ওয়ালটনই একমাত্র খেলোয়াড় যিনি সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার জিতেছিলেন এবং তারপর 1986 সালে বোস্টনের সাথে তিনি আমেরিকান বাস্কেটবল লীগে ষষ্ঠ ম্যান অ্যাওয়ার্ড জিতেছিলেন।

ইয়াঙ্কিদের মেমোরিয়াল ডেতে খেলার জন্য নির্ধারিত ছিল না কারণ এর অর্থ হবে সান দিয়েগোতে খেলার পরের দিন অ্যানাহেইমে অ্যাঞ্জেলস খেলতে, দুই ঘন্টা দূরে।

কিন্তু পরের রাতে কানসাস সিটিতে ডজার্সের বিরুদ্ধে দেরীতে রবিবারের একটি ইএসপিএন খেলা খেলতে সমস্যা হয়নি।

রে ফেরারো, ESPN এর প্রধান স্ট্যানলি কাপ বিশ্লেষক, একটি মূল্যবান উপস্থিতি ছিল, সম্ভবত অবহেলার কারণে। তিনি সহায়ক অর্থে সংক্ষিপ্তভাবে কথা বলেন এবং তার “ওট অ্যান্ড অ্যাবুট” কানাডিয়ান উচ্চারণ এটিকে খাঁটি করে তোলে।

Oilers-Panthers ফাইনালের গেম 2 চলাকালীন বরফের উপর ফেরারোর অবস্থান থেকে, পরিস্থিতির একটি অদ্ভুত সংঘর্ষ ঘটেছিল: তিনি স্থবিরতার কথা বলতেন এবং এখন তিনি নিচে ছিলেন – নার্স! – এডমন্টন ডিফেন্সম্যান ডার্নেল একজন নার্স ফেরারোর কথা শোনার জন্য বেঞ্চের শেষ প্রান্তে তার আসন থেকে বোর্ডের বিরুদ্ধে ঝুঁকে থাকতে দেখা গেছে।

Source link

Related posts

কেনটাকি কোচ মার্ক পোপ রিক পিটিনোর কাছ থেকে ‘মহানতা’ অনুমোদন পেয়েছেন

News Desk

সিপিএলে জ্যামাইকার হয়ে খেলবেন সাকিব

News Desk

অ্যারন রজার্স কি অবসর নিয়েছেন? প্যাকার্স কোয়ার্টারব্যাকের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে সর্বশেষ গুজব

News Desk

Leave a Comment