free hit counter
স্ট্রাসবুর্গের বিপক্ষে ম্যাচে খেলবে না মেসি
খেলা

স্ট্রাসবুর্গের বিপক্ষে ম্যাচে খেলবে না মেসি

নতুন ক্লাবের হয়ে লিওনেল মেসি অনুশীলন শুরু করেছেন। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) সমর্থকদের আর তর সইছে না। কবে মেসিকে দেখা যাবে মাঠ মাতাতে?

শনিবার রাতেই লিগ ওয়ানে পিএসজির খেলা আছে স্ট্রাসবুর্গের বিপক্ষে। এখন পর্যন্ত তিনটি অনুশীলন সেশনে শেষ করেছেন মেসি। কিন্তু এত অল্প প্রস্তুতি নিয়েই মাঠে নামা সম্ভব হচ্ছে না আর্জেন্টাইন খুদেরাজের। তাই শনিবারের ম্যাচে তাকে দেখা যাওয়ার কোনো সম্ভাবনা নেই।

এদিকে মেসির সঙ্গে মাঠে এক মাস দেখা হওয়ার সম্ভাবনা নেই ‘পুরোনো শত্রু নতুন বন্ধু’ সার্জিও রামোসের। পেশির চোটে আগামী মাস পর্যন্ত বিশ্রামে থাকবেন সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক, আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানিয়েছে তার নতুন ক্লাব পিএসজি।

রামোস আগস্টে পিএসজির সবগুলো ম্যাচ মিস করবেন। খেলতে পারবেন না সেপ্টেম্বরের শুরুতে স্পেন জাতীয় দলের হয়ে সুইডেন, জর্জিয়া এবং কসোভার বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচও।

শনিবারের ম্যাচে নেইমার, মার্কুইনহস, মার্কো ভেরাত্তি, জিয়ানলুইজি ডোনারোমা, লিওনান্দ্রো পারেদেস এবং অ্যাঞ্জেল ডি মারিয়ার মধ্যে কেউ খেলবেন কিনা, সেটা সিদ্ধান্ত নেবেন কোচ মাওরিসিও পচেত্তিনো। কেননা এই ফুটবলাররা এতদিন আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলার ধকলের মধ্যে ছিলেন।

Related posts

তিনটি শর্ত পূরণ হলে বার্সেলোনায় থাকবেন মেসি

News Desk

মেসি ম্যাজিকে উড়ে গেল বলিভিয়া

News Desk

আর্জেন্টিনা আমার ওপর নির্ভরশীল নয় : মেসি

News Desk