Image default
খেলা

স্ট্যান ভ্যান গুন্ডি প্রকাশ করেছেন যে তার স্ত্রী আত্মহত্যা করে মারা গেছেন: “বিধ্বংসী”

স্ট্যান ভ্যান গুন্ডির 35 বছর বয়সী স্ত্রী গত 16 আগস্ট মারা যান এবং সেই সময়ে তার মৃত্যুর কারণ “অপ্রত্যাশিত” বলে বলা হয়েছিল।

শুক্রবার, কিম ভ্যান গুন্ডির মৃত্যু নিয়ে চিন্তা করার কয়েক মাস ধরে, প্রাক্তন এনবিএ কোচ এবং বর্তমান টেলিভিশন বিশ্লেষক তার মৃত্যুর পরিস্থিতি সম্পর্কে আরও প্রকাশ করেছেন।

ভ্যান গুন্ডি তার দীর্ঘদিনের বন্ধু এবং স্পোর্টস টক শো হোস্ট ড্যান লে বাটার্ডকে সাম্প্রতিক “সাউথ বিচ সেশনস” পডকাস্টে বলেছিলেন যে কিম, 61, আত্মহত্যা করে মারা গেছে।

স্ট্যান ভ্যান গুন্ডি প্রকাশ করেছেন যে তার স্ত্রী আত্মহত্যা করে মারা গেছেন। Getty Images এর মাধ্যমে NBAE

“তিনি আত্মহত্যা করেছেন, ড্যান,” ভ্যান গুন্ডি বলেছেন। “আমি কল্পনা করতে পারি না যে আমি কখনই এটি কাটিয়ে উঠতে পারব… এটি ধ্বংসাত্মক।”

ভ্যান গুন্ডি 24 বছর বয়সে যে মহিলার সাথে তিনি সম্পর্ক শুরু করেছিলেন এবং তিন দশকেরও বেশি বিবাহের সময় তারা যে জীবন তৈরি করেছিলেন তা নিয়ে দীর্ঘ আলোচনা করেছেন।

“আমার পুরো প্রাপ্তবয়স্ক জীবন, আমি সবকিছুর খোঁজ রাখলাম — চাকরির পরিবর্তন, বাচ্চারা, আমার সাথে ছিলাম সবকিছু — এবং সে আমার জন্য ছিল। “আমি কল্পনাও করিনি যে আমি কিমকে ছাড়া আমার জীবনের কোন দিন বাঁচব,” ভ্যান গুন্ডি বলেছেন, যিনি যোগ করেছেন যে তার স্ত্রী মানসিক অসুস্থতায় আক্রান্ত হয়েছেন।

“আমি জানতাম যে সে একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে, কিন্তু আমি কল্পনাও করিনি যে এটি ঘটবে, এটি এখনও আট মাস হয়ে গেছে এবং আমি তাকে আর কখনও দেখতে পাব না আমার বাড়ি কিমের ছবি দিয়ে পূর্ণ , তবে সবচেয়ে বেশি তার মূল্যবোধে বেঁচে থাকা, কারণ তার মানগুলি আমার চেয়ে ভাল ছিল।

“তিনি আমাকে অনেক কিছু শিখিয়েছেন। এবং আমি তার মূল্যবোধ এবং এমন একটি জীবনযাপন করতে চাই যা সে গর্বিত। এবং আমার বাচ্চারা গত আট মাস ধরে কখনও কখনও, কখনও কখনও, প্রায়শই নয়, কিন্তু আমি তাদের দৃষ্টিকোণ থেকে সত্যই মনে করি আমি আমি কিছু করতে যাচ্ছি এবং তারা বলবে, ‘মা তোমাকে নিয়ে গর্বিত হবে।’ বিধ্বংসী।”

কিম ভ্যান গুন্ডি 1984 সালে তার ভবিষ্যত স্বামীর সাথে দেখা করেন, তাকে তার জন্মস্থান ভার্মন্টের ক্যাসলটন স্টেট কলেজে প্রধান বাস্কেটবল কোচ হিসেবে নিয়োগের পরপরই। সে সময় তিনি ছাত্রী ছিলেন।

স্ট্যান ভ্যান গুন্ডিস্ট্যান ভ্যান গুন্ডি টিএনটি-তে এনবিএ প্লে-অফ ডাকছিলেন। Getty Images এর মাধ্যমে NBAE

এটি তাকে অনুসরণ করে এক বাস্কেটবল শহর থেকে অন্য বাস্কেটবল শহরে, প্রাথমিকভাবে কলেজ শহরে, যতক্ষণ না তিনি 1995 সালে মিয়ামি হিটের সহকারী কোচ হিসেবে প্রথম এনবিএ চাকরি পান। অবস্থান অরল্যান্ডো, ডেট্রয়েট এবং নিউ অরলিন্সের প্রধান কোচ।

ভ্যান গুন্ডি, 64, বর্তমানে TNT এর জন্য কাজ করে এবং ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের জন্য সম্প্রচার দলের অংশ।

তিনি পডকাস্টে বলেছিলেন যে তার চিকিত্সা চলছে তবে কিম ছাড়া জীবন অন্যরকম। তাদের চার সন্তান একে একসাথে রাখতে সাহায্য করে, কিন্তু এটা কঠিন।

“আমি মনে করি না যে আমি এটিকে অতিক্রম করতে পারব,” ভ্যান গুন্ডি বলেছিলেন।

আপনি যদি আত্মহত্যার চিন্তার সম্মুখীন হন বা মানসিক স্বাস্থ্য সংকটের সম্মুখীন হন এবং নিউ ইয়র্ক সিটিতে থাকেন, তাহলে আপনি বিনামূল্যে, গোপনীয় সংকট কাউন্সেলিং এর জন্য 1-888-NYC-WELL এ কল করতে পারেন। আপনি যদি পাঁচটি বরোর বাইরে থাকেন, আপনি 988 নম্বরে ন্যাশনাল সুইসাইড প্রিভেনশন হটলাইন 24/7 কল করতে পারেন অথবা SuicidePreventionLifeline.org-এ যেতে পারেন।

Source link

Related posts

বার্কলে গুডরোর ওভারটাইম বীরত্ব প্যান্থার্সের ঐতিহাসিক প্লেঅফ রানের সমাপ্তি ঘটায়

News Desk

বেনোনিতে বাংলাদেশের তরুণীদের জয়কাব্যের নায়ক যারা

News Desk

একেকটা বল করার জন্যই পাবেন ২ লাখ টাকা

News Desk

Leave a Comment