Image default
খেলা

স্টেফন ডিগস এনএফএল ব্লকবাস্টার মুভিতে বিল থেকে টেক্সানদের কাছে লেনদেন করা হয়েছিল

বাফেলোতে স্টেফন ডিগস যুগ শেষ হচ্ছে।

ESPN-এর অ্যাডাম শেফটারের মতে, বিলগুলি 2025 সালের দ্বিতীয় রাউন্ডের বাছাইয়ের জন্য টেক্সানদের কাছে ব্যাপক রিসিভার ট্রেড করছে।

হিউস্টন একটি 2024 ষষ্ঠ রাউন্ড পিক এবং একটি 2025 পঞ্চম রাউন্ড পিক পায়।

বিলগুলি অন্য প্লে অফ রান থেকে ছিটকে পড়ার কয়েক মাস পরে এই পদক্ষেপটি আসে, ডিগস ফেব্রুয়ারিতে সাংবাদিকদের বলেছিলেন যে তিনি তার এনএফএল ভবিষ্যত “দিন দিন” নিয়ে যাচ্ছেন।

নিউইয়র্কের অর্চার্ড পার্কে 19 নভেম্বর, 2023-এ হাইমার্ক স্টেডিয়ামে নিউইয়র্ক জেটসের বিরুদ্ধে খেলার আগে বাফেলো বিলের স্টেফন ডিগস #14 উষ্ণ হয়ে উঠেছে। গেটি ইমেজ

নিউইয়র্কের অর্চার্ড পার্কে 21শে জানুয়ারী, 2024-এ হাইমার্ক স্টেডিয়ামে প্লে-অফের একটি এএফসি চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন বাফেলো বিলের স্টেফন ডিগস #14 কানসাস সিটি চিফসের #2 জোশুয়া উইলিয়ামসের বিরুদ্ধে মুখোমুখি হয়।   নিউইয়র্কের অর্চার্ড পার্কে 21শে জানুয়ারী, 2024-এ হাইমার্ক স্টেডিয়ামে প্লে-অফের একটি এএফসি চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন বাফেলো বিলের স্টেফন ডিগস #14 কানসাস সিটি চিফসের #2 জোশুয়া উইলিয়ামসের বিরুদ্ধে মুখোমুখি হয়। গেটি ইমেজ

ডিগস ইএসপিএনকে বলেন, “আমি মনে করি আমি এটিকে দিন দিন গ্রহণ করছি।” “অবশ্যই অনেক পরিবর্তন ঘটছে, অনেক কিছু ঘটছে। আমি সত্যিই ঘোড়ার আগে গাড়ি রাখতে পারি না, আপনি জানেন আমি কি বলছি?

“কিন্তু আমার কাছে প্রচুর কাজ করার জন্য একটি দুর্দান্ত অফসিজন আছে এবং আমরা যা পেয়েছি এবং আমরা কী করছি তা ঘিরে তৈরি করতে পারি। আমি আপনাকে বলতে পারি না যে ভবিষ্যত কী ধারণ করে, তবে এটি এখনও আমার।”

ডিগস, 30, ভাইকিংদের সাথে একটি বাণিজ্যের পরে 2020 সালে বিল নিয়ে এসেছিলেন, যিনি মূলত তাকে 2015 NFL খসড়ার পঞ্চম রাউন্ডে নির্বাচিত করেছিলেন।

তিনি 2022 সালে বিলগুলির সাথে একটি চার বছরের, $96 মিলিয়ন চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছিলেন।

এই গল্পটি বিকাশ করছে, অনুগ্রহ করে আপডেটের জন্য আবার চেক করুন।

Source link

Related posts

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

হরনেটস আলাবামা তারকা ব্র্যান্ডন মিলারকে বেছে নিয়েছিলেন মারাত্মক শুটিংয়ের সাথে তার সংযোগ প্রকাশের কয়েক মাস পরে

News Desk

চ্যাম্পিয়নশিপের দিকে নজর জ্যোতির

News Desk

Leave a Comment