Image default
খেলা

স্টেটন বেনেটের মানসিক স্বাস্থ্যের কারণে গত মৌসুমে র‌্যামস থেকে রহস্যজনক অনুপস্থিতি

থাউজ্যান্ড ওকস, ক্যালিফোর্নিয়া — লস এঞ্জেলেস র‌্যামসের কোয়ার্টারব্যাক স্টেটসন বেনেট বলেছেন যে তিনি তার মানসিক স্বাস্থ্যের জন্য গত বছর ফুটবল থেকে দূরে সরে গিয়েছিলেন।

বেনেট মঙ্গলবার বলেছিলেন যে তিনি রিচার্জ বোধ করছেন এবং আবার খেলতে প্রস্তুত।

দুইবারের জাতীয় চ্যাম্পিয়ন জর্জিয়া বিশ্ববিদ্যালয় অফসিজনে সংগঠিত র‌্যামস দলের কার্যকলাপে অংশগ্রহণ করে।

র‌্যামস কোয়ার্টারব্যাক স্টেটসন বেনেট বলেছেন যে তিনি তার মানসিক স্বাস্থ্যের কারণে গত বছর ফুটবল থেকে সরে এসেছিলেন। জেন কামেন-অনসিয়া-ইউএসএ টুডে স্পোর্টস

2023 সালের জানুয়ারীতে বুলডগসের সাথে তার দ্বিতীয় জাতীয় শিরোপা জয়ের পর, বেনেটকে রামস দ্বারা চতুর্থ রাউন্ডে নির্বাচিত করা হয়েছিল।

তিনি লস এঞ্জেলেস দলের কার্যকলাপে অংশগ্রহণ করেছিলেন এবং কোচ শন ম্যাকভেয়ের অধীনে ম্যাথিউ স্ট্যাফোর্ডের ব্যাকআপ হওয়ার জন্য প্রিসিজনে ব্যাপকভাবে খেলেছিলেন।

কিন্তু বেনেট নিয়মিত মরসুম শুরুর আগে র‌্যামস ছেড়েছেন এবং 2023 সালে দলে ফিরবেন না।

“আমি বাড়িতে ছিলাম,” বেনেট বলল। “যতদূর পর্যন্ত এটির দিকে পরিচালিত করেছে, কী ঘটেছে এবং সবকিছু, আমি মনে করি আমরা এটি অভ্যন্তরীণভাবে রাখব। তবে এটি ভাল ছিল। আমি বাড়িতে গিয়েছিলাম, এবং ঈশ্বরকে ধন্যবাদ (জেনারেল ম্যানেজার) লেস (স্নেড) এবং কোচ ম্যাকভে আমাকে অনুমতি দেন। এটা কর.”

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তার অনুপস্থিতির কারণগুলি তার মানসিক স্বাস্থ্যের সাথে সম্পর্কিত ছিল, বেনেট উত্তর দিয়েছিলেন: “হ্যাঁ, আমি তাই বলব।”

মঙ্গলবার দলের ওটিএ চলাকালীন স্টেটসন বেনেট (ডানদিকে) এবং রামস কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্ট্যাফোর্ড শুরু করছেন।মঙ্গলবার দলের ওটিএ চলাকালীন স্টেটসন বেনেট (ডানে) এবং রামস কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্ট্যাফোর্ড শুরু করছেন। জেন কামেন-অনসিয়া-ইউএসএ টুডে স্পোর্টস

বেনেট, 26, বলেছিলেন যে তিনি তার অনুপস্থিতিতে র্যামসের কোচিং স্টাফদের সাথে পর্যায়ক্রমে কথা বলেছেন এবং তিনি সর্বদা আবার ফুটবল খেলতে চেয়েছিলেন।

অফসিজন প্রোগ্রামের “প্রথম দিনে অনেক স্নায়ু ছিল”, বেনেট এই বসন্তের শুরুতে রামসে ফিরে আসার বিষয়ে বলেছিলেন। “এটি শেষ – আমি এটি হালকাভাবে বলব না, তবে এটি প্রতিদিন ভালো হচ্ছে, যেমন আপনি করার চেষ্টা করছেন।”

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

র‌্যামস গত মৌসুমে ব্রেট রাইপিয়েনকে তাদের ব্যাকআপ কাজ দিয়েছিল, কিন্তু স্টাফোর্ড আহত হওয়ার সময় তিনি দেড় খেলায় লড়াই করেছিলেন। লস অ্যাঞ্জেলেস তারপরে কারসন ওয়েন্টজকে চুক্তিবদ্ধ করেছিল, যিনি শুধুমাত্র র‌্যামসের নিয়মিত-সিজন ফাইনালে উল্লেখযোগ্য স্ন্যাপ খেলেছিলেন যখন স্টাফোর্ড প্লে অফের জন্য বিশ্রাম নিচ্ছিলেন।

র্যামস এই বছর স্টাফোর্ডের ব্যাকআপ করার জন্য দীর্ঘদিনের এনএফএল টাইট এন্ড জিমি গারোপলোকে স্বাক্ষর করেছে, তবে বেনেট একটি ভূমিকা তৈরি করার আশায় বাকি রোস্টারের সাথে ওয়ার্কআউটে অংশ নিচ্ছেন।

“ফুটবলে ফিরে আসাটা দারুণ ছিল,” বেনেট বলেছেন। “এটি যা আমি পছন্দ করি.”

গারোপপোলোকে এই মরসুমে প্রথম দুটি গেমের জন্য স্থগিত করা হবে কারণ তিনি বলেছিলেন যে একটি নামহীন পদার্থের জন্য থেরাপিউটিক ব্যবহারের ছাড়ের জন্য আবেদন করার ক্ষেত্রে একটি ত্রুটি ছিল।

Source link

Related posts

বাংলাদেশ কতটা ভালো বিশ্বকে দেখাতে চান সাকিব

News Desk

আইপিএল জিতে ওয়ানডে ছাড়ার ইঙ্গিত দিয়েছেন স্টার্ক

News Desk

এই টুর্নামেন্টে আনন্দ নেই: আহমেদ জিতেছেন

News Desk

Leave a Comment