Image default
খেলা

স্টিলার কিউবি জাস্টিন ফিল্ডস কিক রিটার্ন গুজব বন্ধ করে দিয়েছে: ‘আমি এখানে এটি করতে আসিনি’

জাস্টিন ফিল্ডস এনএফএল-এর অন্যতম অ্যাথলেটিক কোয়ার্টারব্যাক, কিন্তু 2024 সালে তাকে লাথি মারার আশা করবেন না।

পিটসবার্গ স্টিলার্সের সিগন্যাল কলার এই ধারণার উপর ঠাণ্ডা জল ছুঁড়েছে যে তিনি যেকোন কিক রিটার্ন ট্রাইআউটে অংশগ্রহণ করবেন। পোস্ট-গেজেট অনুযায়ী মঙ্গলবার ফিল্ডস বলেন, “না, আমি এখানে সেটা করতে আসিনি।”

ফিল্ডস এমন গুজবের প্রতিক্রিয়া জানাচ্ছিল যা স্টিলার্সের টাইট এন্ড জেলেন ওয়ারেনের সহকর্মী সতীর্থ ক্যাম হেইওয়ার্ডের “নট জাস্ট ফুটবল” পডকাস্টে সাম্প্রতিক উপস্থিতি দ্বারা ছড়িয়ে পড়েছে বলে মনে হয়েছিল।

ওয়ারেন পরামর্শ দিয়েছিলেন যে পিটসবার্গের বিশেষ দলের সমন্বয়কারী অফসিজনে ফিল্ডসকে রিটার্নারের অবস্থানে রাখার ধারণাটি তৈরি করেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

1 শিকাগো বিয়ার্স কোয়ার্টারব্যাক জাস্টিন ফিল্ডস 15 অক্টোবর, 2023-এ শিকাগো, ইলিনয়-এ মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে মিনেসোটা ভাইকিংসের বিরুদ্ধে একটি এনএফএল ফুটবল খেলার আগে উষ্ণ হয়ে উঠেছে। (টড রোজেনবার্গ/গেটি ইমেজ)

তবে ফিল্ডস জোর দিয়েছিলেন যে এই মন্তব্যগুলি প্রসঙ্গ থেকে নেওয়া হয়েছিল।

“না, আমি মনে করি সবাই এটিকে ভুলভাবে ব্যাখ্যা করেছে,” ফিল্ডস বলেছেন। “কোচ ড্যানি (স্মিথ) মূলত এই বার্তা দেওয়ার চেষ্টা করছিলেন যে আপনি যেই হোন না কেন, আপনি বিশেষ দলে থাকতে পারেন। তিনি এটিকে উদাহরণ হিসাবে ব্যবহার করেছেন।”

জেরোম বেটিস আত্মবিশ্বাসী স্টিলার্স 2024 সালে বিরোধীদের থেকে ভয় পাওয়ার জন্য ‘শীর্ষ-স্তরের’ দল হবে

25 বছর বয়সী এই পরামর্শ দিয়েছেন যে পুরো অগ্নিপরীক্ষাটি একটি রসিকতা ছিল।

“এটা মজার যে সোশ্যাল মিডিয়া সবকিছুকে কতটা গুরুত্ব সহকারে নেয়,” ফিল্ডস চালিয়ে যান। “এটা আমার কাছে মজার ছিল যখন সবাই কোন কারণ ছাড়াই এটা নিয়ে এত কথা বলছে।”

জাস্টিন ফিল্ডস উষ্ণ হয়

উইসকনসিনের গ্রীন বে-এ 07 জানুয়ারী, 2024-এ ল্যাম্বেউ ফিল্ডে গ্রিন বে প্যাকার্সের বিরুদ্ধে খেলার আগে শিকাগো বিয়ার্সের জাস্টিন ফিল্ডস # 1 উষ্ণ হয়৷ (প্যাট্রিক ম্যাকডারমট/গেটি ইমেজ)

শিকাগো বিয়ারস মার্চ মাসে খসড়া বাছাইয়ের বিনিময়ে স্টিলার্সের সাথে ফিল্ডস বাণিজ্য করার সিদ্ধান্ত নেয়। অনুমানমূলক স্টার্টার রাসেল উইলসন ব্যাক আপ করবেন বলে আশা করা হচ্ছে, যদিও ফিল্ডস বলেছিলেন যে তিনি শুরুর কাজের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন।

জাস্টিন ফিল্ডস বল চালান

07 জানুয়ারী, 2024-এ উইসকনসিনের গ্রীন বে-তে ল্যাম্বো ফিল্ডে গ্রিন বে প্যাকার্সের বিরুদ্ধে প্রথমার্ধে শিকাগো বিয়ারসের জাস্টিন ফিল্ডস # 1 শুরু হয়। (জন ফিশার/গেটি ইমেজ)

“আমি অবশ্যই প্রতিদ্বন্দ্বিতা করছি,” ফিল্ডস এই মাসের শুরুতে সাংবাদিকদের বলেছিলেন। “রুশ জানে যে আমরা প্রতিদিন একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করি।

“আমি অবশ্যই সারা বছর বাইরে বসে থাকার মানসিকতা নেই। আমি প্রতিদিন এখানে আসি এবং আমি আমার সব কিছু দিয়ে থাকি এবং আমি তাকে সর্বোত্তম হতে ঠেলে দিই, এবং সে আমাকে সেরা হতে ঠেলে দেয় যে আমি হতে পারি দিন.”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

2024 সালে এনএফএল তার কিক রিটার্নের নিয়মে ব্যাপক পরিবর্তন আনতে প্রস্তুত। কিকঅফগুলিকে আরও নিরাপদ করতে একাধিক নিয়ম পরিবর্তনের পর এই পদক্ষেপ নেওয়া হয়েছে। কিন্তু এই পরিবর্তনগুলি প্রায় অপ্রচলিত রিটার্ন করার অনিচ্ছাকৃত ফলাফলও ছিল।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

2024 মৌসুমের জন্য WNBA পূর্বাভাস

News Desk

জেসন কেলসি পরামর্শ দেন যে টেলর সুইফটের সাথে ট্র্যাভিস কেলসির সংযোগ কিডস চয়েসকে ল্যান্ডস্লাইডে জয়ের দিকে নিয়ে যাবে।

News Desk

কয়েক ঘণ্টার ব্যবধানে মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল

News Desk

Leave a Comment