Image default
খেলা

স্টিভ ম্যাকমাইকেল সাম্প্রতিক স্বাস্থ্য ভয়ের পরে হাসপাতাল থেকে বাড়ি ফিরতে চলেছেন

বিয়ারস কিংবদন্তি স্টিভ “মঙ্গো” ম্যাকমাইকেল ফেব্রুয়ারিতে স্বাস্থ্য সংকটের পরে হাসপাতালে ফিরে এসেছেন।

66 বছর বয়সী প্রাক্তন প্রতিরক্ষামূলক ট্যাকল, যিনি 2021 সাল থেকে এএলএস-এর সাথে লড়াই করেছেন, মূত্রনালীর সংক্রমণে হাসপাতালে ভর্তি ছিলেন, প্রচারবিদ বেটসি শেফার্ড ইএসপিএনকে জানিয়েছেন।

মাইকেলসের পরিবার বলেছে যে তিনি আজ রাতে বাড়ি ফিরবেন, হল অফ ফেম বিয়ারস এর ছেলে জ্যারেট পেটনের মতে ওয়াল্টার পেটনের পিছনে।

ম্যাকমাইকেল, যিনি এই বছরের শেষের দিকে প্রো ফুটবল হল অফ ফেমে অন্তর্ভুক্ত হবেন, মূত্রনালীর সংক্রমণের কারণে ছয় দিন থাকার পর 22 ফেব্রুয়ারি হাসপাতাল থেকে মুক্তি পান।

শিকাগো বিয়ারসের স্টিভ ম্যাকমাইকেল, যিনি বুধবার আবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন, 1990 সালে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে খেলার সময় তার হেলমেটটি সরিয়ে ফেলেন। গেটি ইমেজ

সেই অবস্থানের সময়, তিনি MRSA সংক্রামিত হন, একটি ব্যাকটেরিয়া সংক্রমণ যা অনেক অ্যান্টিবায়োটিকের প্রতিরোধের কারণে চিকিত্সা করা কঠিন বলে পরিচিত, রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কেন্দ্র অনুসারে।

মাইকেলকে গত আগস্টে সেপসিস এবং নিউমোনিয়ায় ইলিনয়ের নিউ লেনক্সের সিলভার ক্রস হাসপাতালে নিবিড় পরিচর্যা ইউনিটে ভর্তি করা হয়েছিল।

টেক্সাস বিশ্ববিদ্যালয়ের সাবেক তারকা 1980 NFL খসড়ার তৃতীয় রাউন্ডে দেশপ্রেমিকদের দ্বারা নির্বাচিত হয়েছিল, সামগ্রিকভাবে 73তম।

তিনি 1981 সালে বিয়ারস এর সাথে একটি ফ্রি এজেন্ট হিসাবে স্বাক্ষর করেন এবং একটি কিংবদন্তি কর্মজীবনের দিকে এগিয়ে যান।

শিকাগো বিয়ার্সের স্টিভ ম্যাকমাইকেল #76 শিকাগো, ইলিনয়ে 30 সেপ্টেম্বর, 1984-এ সোলজার ফিল্ডে ডালাস কাউবয়দের বিরুদ্ধে খেলা চলাকালীন সাইডলাইন থেকে দেখছেন।  কাউবয় 23-14 বিয়ারসকে পরাজিত করেছে।শিকাগো বিয়ার্সের স্টিভ ম্যাকমাইকেল #76 শিকাগো, ইলিনয়ে 30 সেপ্টেম্বর, 1984-এ সোলজার ফিল্ডে ডালাস কাউবয়দের বিরুদ্ধে খেলা চলাকালীন সাইডলাইন থেকে দেখছেন। কাউবয় 23-14 বিয়ারসকে পরাজিত করেছে। গেটি ইমেজ

মাইকেল ছিলেন 1985 সালের বিয়ারস ডিফেন্সের মেরুদণ্ড যা ফ্র্যাঞ্চাইজিকে প্যাট্রিয়টসের বিরুদ্ধে সুপার বোল জয়ের দিকে নিয়ে যায়।

তিনি টানা 191টি বিয়ার গেম খেলেন এবং শিকাগোতে 92.5 বস্তা রেকর্ড করেন, যা ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে দ্বিতীয় স্থানে রয়েছে।

ম্যাকমাইকেল তার 15টি পেশাদার সিজনের মধ্যে 13টি শিকাগোর সাথে কাটিয়েছেন।

বিয়ারসের প্রাক্তন সতীর্থ ডেভিন হেস্টার এবং জুলিয়াস পেপারসের সাথে তাকে হল অফ ফেমে অন্তর্ভুক্ত করা হবে।

বিশ্ব চ্যাম্পিয়নশিপ রেসলিং-এর জন্য কাজ করে মাইকেল পেশাদার কুস্তিতে চার বছরের কর্মজীবন শুরু করেন, যেখানে তিনি রিক ফ্লেয়ারের নেতৃত্বে কিংবদন্তি ফোর হর্সম্যান দলের সদস্য হন।

Source link

Related posts

কেইটলিন ক্লার্ক, হারের পরে তার জ্বরের সতীর্থদের মানসিক দৃঢ়তা নিয়ে প্রশ্ন তোলেন

News Desk

‘১৭ বছর ধরে খেলছি, কোনো গ্রুপিং দেখিনি’

News Desk

ভারতকে হারাতে ১৮৫ লাগবে বাংলাদেশের

News Desk

Leave a Comment