Image default
খেলা

স্টিভ কোহেন মেটসকে জয় ছাড়া ঘামছেন না: ‘এটি মাত্র চারটি ম্যাচ’

মেটস মালিক স্টিভ কোহেন বুধবার সকালে সিএনবিসির “স্কোয়াক বক্স” এ উপস্থিত হওয়ার সময় তার বলক্লাবের জন্য ধৈর্যের প্রচার করছিলেন।

মঙ্গলবার এবং বুধবার বৃষ্টির কারণে বিরতি পাওয়ার আগে মেটস এখনও 2024 সালের তাদের প্রথম জয়ের সন্ধান করছে ব্রিউয়ার্সের কাছে তাদের প্রথম সিরিজ হারার পরে এবং সোমবার টাইগারদের কাছে 5-0 ব্যবধানে পতনের পরে।

কিন্তু কোহেন দরিদ্রদের মেটস সম্পর্কে তাকে হতাশ হতে দেয় না, শুরুটিকে কয়েকটি খারাপ দিনের সাথে তুলনা করে যা আপনি একটি হেজ ফান্ড চালালে ঘটতে পারে।

কোহেন বলেন, “আমরা মৌসুমে মাত্র চারটি ম্যাচ খেলেছি।” “এটি একটি খারাপ শুরু হবে, আসুন আমরা বলি যে হেজ ফান্ড বছরে আপনার জানুয়ারীর শুরুতে কয়েক দিন বাকি আছে। আপনি সাধারণত যা করেন তা করার জন্য আপনার কাছে এখনও প্রচুর সময় আছে। হ্যাঁ, কেউ 0-4 শুরু করতে চায় না “কিন্তু এটা খুব তাড়াতাড়ি, তাই না? মৌসুমে আপনি স্ট্রীক হারাতে যাচ্ছেন। শুরুতে আমাদের একটা ছিল।”

অ্যামাজিনস এর অপরাধটি মরসুমের শুরুতে লড়াই করেছে কারণ দলটি বছরের প্রথম চারটি গেমের তিনটিতে এক বা তার কম রান পরিচালনা করেছে এবং ব্র্যান্ডন নিম্মো, ফ্রান্সিসকো লিন্ডর এবং জেফ ম্যাকনিল 44-এর জন্য 3-এর জন্য একত্রিত হয়েছে।

কোহেন 2020 সালে মেট কেনার পর থেকে বিশেষভাবে উত্সাহী মালিক। তিনি CNBC কে বলেছেন যে তিনি খেলোয়াড়ের সিদ্ধান্ত তার বেসবল দলের উপর ছেড়ে দেন।

“আমি সিদ্ধান্ত নিই না। আমার বেসবল দল সিদ্ধান্ত নেয়,” তিনি বলেছিলেন। “আমার কাজ হল যখন তাদের সিদ্ধান্ত সমর্থন করার জন্য আমাকে প্রয়োজন হয় তখন তারা আমার কাছে আসে এবং বলে, ‘আমি এটাই করতে চাই।’ আমি কখনই কোন কিছুতে না বলিনি। আমি বলতে চাচ্ছি, আমাদের আলোচনা আছে এবং আমরা এটি সম্পর্কে কথা বলি, কিন্তু সেই ধারণাগুলি আমার কাছ থেকে আসে না, যা আমার নিজের হেজ ফান্ড চালানো থেকে খুব আলাদা।

মেটস মালিক স্টিভ কোহেন নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

সোমবার টাইগারদের কাছে মেটসের পরাজয়ের সময় হ্যারিসন ব্যাডার একটি পিচের প্রতি প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

কোহেন, যিনি Point72 অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও এবং প্রেসিডেন্টও, যোগ করেছেন যে তিনি তার নিজের হেজ ফান্ড পরিচালনার ক্ষেত্রে আরও অভিজ্ঞ ছিলেন, কিন্তু 200 জন পোর্টফোলিও পরিচালকের সাথে, তারা মাইক্রোম্যানেজ না হয়েও যা প্রয়োজন তা করার স্বাধীনতা ছিল।

“আমি খুব বিকেন্দ্রীভূত উপায়ে কাজ করতে এবং লোকেদের প্রচুর সমর্থন দিতে অভ্যস্ত,” কোহেন বলেছিলেন।

মেটসের কুৎসিত সূচনা অনেক ভক্তকে আকৃষ্ট করবে না, যারা ইতিমধ্যেই 2023 থেকে দলকে 75-87-এ শেষ করতে দেখেছে প্রধান লিগে সর্বোচ্চ বেতন পাওয়ার পর।

বুধবার আবারও বৃষ্টির কবলে পড়ে মেটস। এপি

দ্য মেটস এই অফসিজনে আরও সূক্ষ্ম খেলোয়াড়দের চালনা করেছে, তরুণ প্রতিভা বিকাশের মাধ্যমে দল গঠনের দিকে মনোনিবেশ করেছে এবং যখন এটি বোঝা যায় তখন বড়-নাম ফ্রি এজেন্টদের মধ্যে ছিটিয়ে দেয়, যা পরবর্তী অফসিজন আসতে পারে।

ইয়াঙ্কিজ আউটফিল্ডার জুয়ান সোটো বাজারে অন্যতম নাম হতে পারে।

কোহেন “স্কোয়াক বক্স” সাক্ষাত্কারের সময় বলেছিলেন যে তিনি “খরচের দিকটি নিয়ে চিন্তা করেন না।”

স্টারলিং মার্টে এবং মেটস 0-4 তে শুরু করেছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“আমি আমার আসল প্রেস কনফারেন্সে বলেছিলাম যদি আমি লক্ষ লক্ষ মানুষকে খুশি করতে পারি, তাহলে সেটা কতটা ভালো হবে? তাই আমি আসলে এটাকে একটি নাগরিক দায়িত্ব হিসেবে দেখি,” তিনি বলেন। এবং সফলতা নেই। এবং আমার জন্য, সাফল্য শুধুমাত্র একটি বিশ্ব সিরিজ জেতা, প্লে অফে যাওয়া, একটি ওয়ার্ল্ড সিরিজ জেতা নয়, বরং এটি একটি গভীর খামার ব্যবস্থা গড়ে তোলা যা বছরের পর বছর ধরে প্রতিভা তৈরি করে।

বৃহস্পতিবার সিটি ফিল্ডে ডাবলহেডারে টাইগারদের খেলার সময় মেটস কর্নার শুরু করার আশা করছে।

Source link

Related posts

আফগানিস্তান শুধু যুদ্ধের দেশ নয়

News Desk

মেটস অনুরাগীরা স্টিভ কোহেনের অনুমোদনের পরে সংগ্রামী ফ্রান্সিসকো লিন্ডরকে একটি স্থায়ী ওভেশন দেয়

News Desk

মেটস কার্লোস মেন্ডোজা এবং জোহান রামিরেজ রাইস হসকিন্সকে নিক্ষেপ করার জন্য সাসপেন্ড করা হয়েছে

News Desk

Leave a Comment