স্টিফন ডিগস X-এর পোস্ট পছন্দ করেছেন যে বিলের ফ্যান বেস সবচেয়ে খারাপ
খেলা

স্টিফন ডিগস X-এর পোস্ট পছন্দ করেছেন যে বিলের ফ্যান বেস সবচেয়ে খারাপ

স্টিফন ডিগস বিল মাফিয়াদের কাছে একটি বার্তা পোস্ট করেছেন, তবে সম্ভবত এটি কেবল দেখানোর জন্য ছিল।

অল-প্রো ওয়াইড রিসিভারটি বাফেলো বিলের সাথে চার বছর কাটানোর পর গত সপ্তাহে হিউস্টন টেক্সানদের কাছে লেনদেন করা হয়েছিল।

ডিগস তার ইনস্টাগ্রাম পোস্টে তার “বাফেলো শহরের প্রতি ভালবাসা এবং শ্রদ্ধা” সম্পর্কে লিখেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

স্টিফন ডিগস, বাফেলো বিলের 14 নং, ফ্লোরিডার মিয়ামি গার্ডেনে 7 জানুয়ারী, 2024-এ হার্ড রক স্টেডিয়ামে মিয়ামি ডলফিনের বিরুদ্ধে একটি NFL ফুটবল খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷ (পেরি নটস/গেটি ইমেজ)

“আমার জীবনের সেরা চারটি বছর, শহর আমাকে খোলা বাহুতে স্বাগত জানিয়েছে। আমি আপনাদের সকলের এবং @buffalobills সংগঠকের কাছে চির কৃতজ্ঞ!” Diggs গত সপ্তাহে লিখেছেন. “এই কয়েক বছর ধরে বিশেষ কিছু তৈরি করা হয়েছে বিশেষ কিছু লোকের সাথে, যা সবসময় আমার হৃদয়ে জায়গা করে নেবে। বেলসমাভিয়া, বছরের পর বছর ধরে অনেক দুর্দান্ত স্মৃতি তৈরি হয়েছে। সেই ম্যাচগুলি আপনার কারণে পাগল ছিল। দুর্ভাগ্যবশত, ভাল জিনিস আসে আমরা আবার দেখা না হওয়া পর্যন্ত শেষ।”

যাইহোক, ডিগস X-এ বিপরীতটি দেখায় বলে মনে হয়েছিল, যেখানে তিনি একটি পোস্ট পছন্দ করেছেন যাতে লেখা ছিল, “বিলস লোকি খারাপ ফ্যানবেস (sic) পেয়েছে।”

Diggs দুই বছর আগে দলের সাথে একটি চার বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছিল এবং এই বছর শুরু করতে সেট করা হয়েছিল, কিন্তু সাম্প্রতিক মাসগুলিতে নাটকের মতো যা দৃশ্যত দেয়ালে লেখা ছিল।

স্টেফন ডিগস সাইডলাইন থেকে নাটকটিতে প্রতিক্রিয়া জানায়

স্টিফন ডিগস, বাফেলো বিলের 14 নং, নিউ ইয়র্কের অর্চার্ড পার্কে 21 জানুয়ারী, 2024-এ হাইমার্ক স্টেডিয়ামে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে এএফসি চ্যাম্পিয়ন্স লিগ প্লে অফ খেলার সময় প্রতিক্রিয়া দেখায়। (টিমোথি টি. লুডভিগ/গেটি ইমেজ)

শীর্ষ এনএফএল প্রসপেক্ট ক্যালেব উইলিয়ামস ‘প্রতিকূলতা’ সমালোচনায় ফিরে এসেছেন: ‘আসুন আবার স্কুলে ফিরে যাই’

তিনি রহস্যজনকভাবে গত বছরের ওটিএ থেকে অনুপস্থিত ছিলেন, এবং এমনকি মরসুমেও, স্টেপনের ভাই ট্রেভন ডিগস, এক্স-এ পোস্ট করেছিলেন যে তার ভাইকে “সেখান থেকে পা বাড়াতে হবে।”

ডিগস মাঝে মাঝে সাইডলাইনে অসন্তুষ্ট দেখায় এবং কোয়ার্টারব্যাক জোশ অ্যালেন গত গ্রীষ্মে ইঙ্গিত দিয়েছিলেন যে দুজনের কাজ করার জন্য কিছু সমস্যা ছিল।

তার নতুন চুক্তি সত্ত্বেও, ডিগস ফ্লোরিডার অরল্যান্ডোতে ফেব্রুয়ারির প্রো বোল গেমের আগে বক্তৃতা করার সময় বাফেলোর প্রতি পুরোপুরি প্রতিশ্রুতিবদ্ধ বলে মনে হয়নি।

বিলের জিএম ব্র্যান্ডন বিন বলেছেন যে ডিগস ট্রেড করার এটি সঠিক সময় ছিল এবং এটি করার অর্থ ছিল।

“এটি আমরা বিলের সর্বোত্তম স্বার্থে যা মনে করি তা তৈরি করা হয়েছে। আমরা চারপাশে এবং চারপাশে যেতে পারি, এবং আমি মনে করি না যে আমি এটিকে আরও ভালভাবে ফ্রেম করতে পারি,” বিন গত সপ্তাহে বলেছিলেন।

স্টিফন ডিগস বিরক্ত

স্টিফন ডিগস, বাফেলো বিলের 14 নং, সিনসিনাটির 5 নভেম্বর, 2023-এ বেকর স্টেডিয়ামে সিনসিনাটি বেঙ্গলসের কাছে 24-18 হেরে মাঠের বাইরে চলে যাচ্ছেন৷ (ডিলান বয়েল/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এই মৌসুমে তার প্রথম ছয়টি খেলায়, ডিগস 100 রিসিভিং ইয়ার্ডে পাঁচবার শীর্ষে উঠেছে, মোট 620 গজ এবং পাঁচটি টাচডাউন। যাইহোক, প্লে-অফ সহ তার শেষ 13টি খেলায়, তার মাত্র 636 রিসিভিং ইয়ার্ড ছিল, এবং একক খেলায় 90টির বেশি রিসিভিং ইয়ার্ডে পৌঁছতে পারেনি।

এখন, তিনি একটি ক্রমবর্ধমান টেক্সান রোস্টারে যোগদান করেছেন যার মধ্যে রয়েছে বর্ষসেরা প্লেয়ার সিজে স্ট্রাউড এবং স্পাইকড রিসিভার নিকো কলিন্স এবং ট্যাঙ্ক ডেল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মেটস পিচার জেক ডিকম্যান একটি হতাশাজনক আউটিংয়ের পরে ডাগআউট ধসে জলের কুলারটি উড়িয়ে দিয়েছেন

News Desk

অ্যান্টনি কিম এবং ব্র্যান্ডেল চ্যাম্বলি একটি গল্ফ বিবাদ শুরু হওয়ার সাথে সাথে কুৎসিত বার্বস ব্যবসা করে।

News Desk

চার বছরের পরিবর্তে দুই বছর পরপর বিশ্বকাপ ফুটবল চায় সৌদি

News Desk

Leave a Comment