স্কটি শেফলার তার দ্বিতীয় মাস্টার্স খেতাব জিতে তার নং 1 র‌্যাঙ্কিং পর্যন্ত বেঁচে আছেন
খেলা

স্কটি শেফলার তার দ্বিতীয় মাস্টার্স খেতাব জিতে তার নং 1 র‌্যাঙ্কিং পর্যন্ত বেঁচে আছেন

Scottie Scheffler গত সপ্তাহে বলেছিলেন যে যদি তার গর্ভবতী স্ত্রী টুর্নামেন্ট চলাকালীন প্রসবের শিকার হয় তবে তিনি মাস্টার্স থেকে প্রত্যাহার করবেন।

পরিবর্তে, শেফলার একটি দ্বিতীয় সবুজ জ্যাকেট তুলে দেন।

বিশ্ব নং 1 রবিবার তার ফর্মের প্রতি সত্য ছিল, “আমেন কর্নার” এর মাধ্যমে স্থির ছিল যখন তার বাকি শীর্ষ প্রতিযোগীরা অগাস্টা ন্যাশনালের 11, 12 এবং 13 নম্বরের নির্মম প্রসারের সময় নড়বড়ে হয়ে গিয়েছিল।

এটি 2022 সাল থেকে শেফলারের দ্বিতীয় মাস্টার্স জয় এবং গত চারটি ইভেন্টে তৃতীয় জয়। গত মাসে, তিনি আর্নল্ড পালমার ইনভিটেশনাল এবং প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ জিতেছেন এবং হিউস্টন ওপেনে দ্বিতীয় স্থান অর্জন করেছেন।

27 বছর বয়সে, জ্যাক নিকলাউস, টাইগার উডস এবং সেভি ব্যালেস্টেরোসের পিছনে শ্যাফলার একাধিক মাস্টার্স টুর্নামেন্ট জয়ী চতুর্থ-কনিষ্ঠ খেলোয়াড়।

চূড়ান্ত রাউন্ডের এক পর্যায়ে, লিডারবোর্ডের শীর্ষে শ্যাফলার, কলিন মরিকাওয়া, ম্যাক্স হোমা এবং লুডভিগ অ্যাবার্গের মধ্যে একটি চারমুখী টাই ছিল।

রবিবার মাস্টার্সের ফাইনাল রাউন্ডের সময় চতুর্থ টি থেকে হিট করেন কলিন মরিকাওয়া।

(চার্লি রিডেল/অ্যাসোসিয়েটেড প্রেস)

কিন্তু মরিকাওয়া এবং অ্যাবার্গ 11-এ জল দেখতে পেলেন এবং ডাবল-বোগিড, এবং হোমা 12-এ দ্বিগুণ হয়ে গেল যখন তার পুট সবুজের উপরে ঝোপের মধ্যে গড়িয়ে গেল। এদিকে, শেফলার বোগি, পার, বার্ডির হয়ে আমিন কর্নার খেলেন এবং তিনটি শটে আউট হন। শেফলার দ্বিতীয় স্থানে থাকা অ্যাবার্গের থেকে চার শট এগিয়ে 11 আন্ডার পার-এ টুর্নামেন্ট শেষ করেছিলেন। মরিকাওয়া, হোমা এবং টমি ফ্লিটউড তৃতীয় এবং চার অধীনে টাই।

শেফলার এবং তার স্ত্রী মেরেডিথ এই মাসের শেষে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। তিনি সাধারণত মাস্টার্স পার-3 প্রতিযোগিতায় তার জুটির জন্য ক্যাডি করেন কিন্তু এবার টেক্সাস থেকে ট্রিপ করেননি।

“মেরিডিথ বিশ্রাম নিচ্ছেন, আমরা মাত্র কয়েক সপ্তাহ দূরে আছি,” শেফলার ইএসপিএন সম্প্রচারের সময় বলেছিলেন। “আমরা ডাক্তারের কাছ থেকে অনুমোদন পেতে পারিনি।”

Source link

Related posts

কেন ড্যান হার্লি ইউকনে থাকার জন্য লেকারদের $70 মিলিয়নের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন

News Desk

সুইজারল্যান্ডের বিপক্ষে র‌্যাঙ্কিংকেও পাত্তা দিচ্ছে না ক্যামেরুন

News Desk

লুইস ডোমিঙ্গু এবং অ্যাডাম এডস্ট্রম উলফ প্যাক চালানো দেখার সময় রেঞ্জার্সের সাথে তাদের সময় কাটান

News Desk

Leave a Comment