Image default
খেলা

স্কটি শেফলার চার্লস শোয়াবের দিকে হতাশার মধ্যে পাটার ছুড়ে দিয়েছেন: ‘এই সবুজগুলি স্ক্রু করুন’

Scottie Scheffler সব পরে মানুষ হতে পারে.

ফোর্ট ওয়ার্থের ঔপনিবেশিক কান্ট্রি ক্লাবে চার্লস শোয়াব চ্যালেঞ্জে শ্যাফলার চরিত্রহীনভাবে সংগ্রাম করছিলেন এবং শুক্রবার তিনি স্পষ্টভাবে তার হতাশা দেখিয়েছিলেন।

11 তম গর্তে — শেফলারের দিনের দ্বিতীয় — তার কাছে সবুজের প্রান্ত থেকে একটি বার্ডি পুট ছিল এবং বলটি বাম দিকে ঝুলে যাওয়ায় এটি মিস হয়েছিল।

বিশ্বের সেরা গলফার হতাশার মধ্যে তার ক্লাবটি উল্টে দিয়ে বললেন, “এই সবুজকে চুদ, ম্যান!”

শেফলার বৃহস্পতিবার প্রথম রাউন্ডে দুবার হতাশাজনক ছিল কিন্তু শুক্রবার যখন সে পালা করে তখন চারটি সরাসরি বার্ডি দিয়ে উত্তপ্ত হতে শুরু করে।

বৃহস্পতিবার তার শুরুর কয়েক ঘন্টা আগে, লুইসভিল মেট্রো পুলিশ বিভাগ এক সপ্তাহ আগে পিজিএ চ্যাম্পিয়নশিপ থেকে তার গ্রেপ্তারের ফুটেজ প্রকাশ করেছিল।

ভিডিওটিতে দেখা গেছে একজন পুলিশ অফিসার – গোয়েন্দা ব্রায়ান গিলিস – ট্র্যাফিক প্রবাহ সম্পর্কে ভুল বোঝাবুঝির পরে ভালহাল্লা গল্ফ ক্লাবে প্রবেশ করার সময় তার গাড়িটি তাড়া করছে।

শেফলারের এখনও খেলার সময় ছিল, তিনি মেজরগুলিতে বিবর্ণ হয়েছিলেন।

ফোর্ট ওয়ার্থে চার্লস শোয়াব চ্যালেঞ্জের দ্বিতীয় রাউন্ডের সময় একটি পুট মিস করার পরে স্কটি শ্যাফলার হতাশার মধ্যে তার পাটার উল্টেছিলেন। X/NFLmemes2000

“স্কটি শেফলার কিছু ভুল করেননি,” গলফারের অ্যাটর্নি স্টিভ রোমিনিস বৃহস্পতিবার গ্রেপ্তারের ভিডিও প্রকাশের পরে সাংবাদিকদের বলেছিলেন। “আমরা মামলাটি নিষ্পত্তি করতে আগ্রহী নই বা এটিকে বরখাস্ত করা হবে এবং সে কোন ভুল করেনি।”

27 বছর বয়সী যুবকের জন্য দুটি অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস পরে গ্রেপ্তার করা হয়েছিল।

এপ্রিলে, তিনি দ্বিতীয় স্থানে থাকা কলিন মরিকাওয়া, ম্যাক্স হোমা এবং টমি ফ্লিটউডকে তিন শটে মাস্টার্স জিতেছিলেন।

23 মে, 2024, বৃহস্পতিবার, টেক্সাসের ফোর্ট ওয়ার্থের ঔপনিবেশিক স্থানে চার্লস শোয়াব গল্ফ চ্যালেঞ্জ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় স্কটি শেফলার নবম গর্তে টিজ করে৷23 মে, 2024, বৃহস্পতিবার, টেক্সাসের ফোর্ট ওয়ার্থের ঔপনিবেশিক স্থানে চার্লস শোয়াব গল্ফ চ্যালেঞ্জ টুর্নামেন্টের প্রথম রাউন্ডের সময় স্কটি শেফলার নবম গর্তে টিজ করে।
এপি

এই মাসের শুরুতে, তিনি প্রথমবারের মতো বাবা হয়েছিলেন, কারণ তার স্ত্রী মেরেডিথ তাদের ছেলে বেনেটের জন্ম দিয়েছেন।

“একটি ছোট্ট পৃথিবীতে স্বাগতম, আপনার মা এবং বাবা আপনাকে অনেক ভালোবাসেন,” শেফলার, 27, একটি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন যখন তিনি তার শিশুকে কোলে তুলেছিলেন৷

Source link

Related posts

MLB ওয়ার্ল্ড সিরিজের শীর্ষ প্রতিযোগীদের র‍্যাঙ্ক করুন কারণ Phillies একটি স্বপ্নের সূচনা করে

News Desk

রেঞ্জার্সের ক্রিস ক্রেইডার শেষ পর্যন্ত শর্টহ্যান্ডেড গোল করে সিরিজের প্রথম পয়েন্টে পৌঁছে যায়

News Desk

টেক্সানরা তাদের সর্বশেষ বড়-অর্থের পদক্ষেপে নিকো কলিন্সকে $72.5 মিলিয়ন চুক্তির এক্সটেনশন দেয়

News Desk

Leave a Comment