free hit counter
সেরা বিশ্বকাপ আয়োজনের আশাবাদ সৌরভের
খেলা

সেরা বিশ্বকাপ আয়োজনের আশাবাদ সৌরভের

ভারতে ক্রমশ বেড়েই চলেছে করোনা। গতকালও এক লাখ ত্রিশ হাজারের মতো নতুন সংক্রমণ ধরা পড়েছে। স্বাভাবিকভাবেই চলতি বছরের শেষ দিকে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে। আইসিসিও ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে, বিকল্প কেন্দ্রের খোঁজ রাখছে তারা। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি প্রতিযোগিতা আয়োজনের ব্যাপারে আত্মবিশ্বাসী।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে তিনি বিভিন্ন রাজ্য ক্রিকেট সংস্থাকে চিঠি লিখে জানিয়েছেন, সেরা টি-টোয়েন্টি বিশ্বকাপই আয়োজন করবেন তারা। সৌরভ লিখেছেন, ‘আমি আশাবাদী যে আগামী মৌসুমে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে এবং পূর্ণ ঘরোয়া মৌসুম এবং সব থেকে ভালো টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করব আমরা।’ শুধু টি-টোয়েন্টি বিশ্বকাপই নয় জুন এবং জুলাইয়ে অনূর্ধ্ব-১৯ ছেলেদের প্রতিযোগিতা আয়োজন করার কথা ভারতের।

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পরই আইসিসির পক্ষ থেকে বিকল্প ভাবনার কথা বলা হচ্ছিল। তবে ভারত থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ সরানোর মতো কোনো সিদ্ধান্ত নিতে চায় না আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল। অক্টোবর-নভেম্বরে ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসার কথা। আইসিসির অন্তর্বর্তী সিইও জিওফ অ্যালারডাইস কয়েক দিন আগে এক ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে বলেছেন, ‘পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী আমরা এগোচ্ছি। তবে প্ল্যান বি-ও তৈরি থাকছে। আমরা নিয়মিত বিসিসিআইর সঙ্গে যোগাযোগ রাখছি। তেমন পরিস্থিতি হলে বিকল্প পথে এগোনো যাবে।’

Related posts

টি-টোয়েন্টি বিশ্বকাপের বিকল্প আয়োজক ভেবে রেখেছে আইসিসি

News Desk

সেপ্টেম্বরে ২১ দিনে ৩১ আইপিএল ম্যাচ

News Desk

সৌরভ-বিরাটের মধ্যে অধিনায়ক হিসেবে এগিয়ে কে?

News Desk