free hit counter
সুযোগ পেলে ভালো কিছু করতে চান মোসাদ্দেক
খেলা

সুযোগ পেলে ভালো কিছু করতে চান মোসাদ্দেক

নিউজিল্যান্ড সফরেও ছিলেন। কিন্তু একাদশে জায়গা হয়নি মোসাদ্দেক হোসেন সৈকতের। এবার লঙ্কানদের বিপক্ষে সুযোগ পেলে নিজের সেরাটা ঢেলে দিতে চান এই অলরাউন্ডার।

সর্বশেষ ওয়ানডে খেলেছিলেন এই শ্রীলঙ্কার বিপক্ষেই ২০১৯ সালের জুলাইয়ে কলম্বোতে। ওই সিরিজে দুই ম্যাচ খেললেও ব্যাটিংয়ে আলো ছড়াতে পারেননি। করেন ১২ আর ১৩ রান। ১৪ ওভার হাত ঘুরিয়ে পাননি উইকেটের দেখা।

তবে এবার ঘরের মাঠে সুযোগ মিলতে পারে। যে সুযোগটা পেলে লুফে নিতে চান মোসাদ্দেক। অফস্পিনিং এই অলরাউন্ডার বলেন, ‘আসলে যখনই দলে থাকি চেষ্টা করি নিজের জন্য ভালো খেলার। নিজে ভালো খেললে আল্টিমেটলি দলের জন্য ভালো খেলা হয়ে যায়। এবারও সুযোগ পেলে চেষ্টা করবো ভালো কিছু করার জন্য। আর দলে আমার যে কাজটা থাকবে, চেষ্টা করব সেটা করার জন্য।’

দলগতভাবে বাংলাদেশ কেমন করতে পারে? মোসাদ্দেকের আত্মবিশ্বাসী উচ্চারণ, ‘আসলে রেজাল্ট অবশ্যই খুব ভালো হওয়া উচিত এবং আমাদের পক্ষে থাকা উচিত। কারণ সবাই জানে এ ফরম্যাটটায় আমরা কতটা ভালো দল। সবচেয়ে ভালো দিক হল আমাদের দলের বাইরে ছিল যারা, সবাই এখন দলের সাথে আছে। সবাই খুব ভালো টাচের মধ্যে আছে। এটা দলের জন্য ভালো দিক। অবশ্যই সিরিজটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এখান থেকে আমি অবশ্যই ভালো কিছু আশা করি।’

সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান আইপিএল খেলে ফিরেছেন। এবারের সিরিজে পূর্ণশক্তির দল পাচ্ছে বাংলাদেশ। এমন তারকা ক্রিকেটাররা থাকলে দল চাঙা হয়, মনে করছেন মোসাদ্দেক।

তার ভাষায়, ‘এটা তো অবশ্যই। সবাই যখন দলে একসাথে থাকে, তখন দল চাঙ্গা থাকে। এ সময়গুলোতে দলের পারফরম্যান্স অনেক ভালো হয়। আমি মনে করি সাকিব ভাই ও মোস্তাফিজ ফেরায় দলের ভারসাম্য ভালো হবে।

সঙ্গে যোগ করেন সিরিজটাও জিততে চান তারা, ‘অবশ্যই আমরা যেহেতু পূর্ণ শক্তির দল নিয়ে নামব, সেহেতু জেতার জন্যই মাঠে নামব এবং সিরিজ জেতার জন্যই খেলব, ইনশাআল্লাহ।

Related posts

শেষ ৫ ওভারে সোহান আর জিয়ার অতিমানবীয় ইনিংস

News Desk

দুই সেশনে ৫ উইকেট নিয়ে চালকের আসনে বাংলাদেশ

News Desk

মাশরাফিকে ছাড়াই জয়ে ঢাকা লিগ শুরু আশরাফুলদের

News Desk