free hit counter
সুপার লিগে যোগ দেওয়া দল গুলাকে উয়েফার বহিষ্কার
খেলা

সুপার লিগে যোগ দেওয়া দল গুলাকে উয়েফার বহিষ্কার

উয়েফাকে বিরুদ্ধে রেখে এই সপ্তাহের শুরুতেই ঘোষণা এসেছে সুপার লিগ আয়োজনের। ক্লাবের হর্তা কর্তারা এই লিগ আয়োজনে ব্যতি ব্যস্ত থাকার পাশাপাশি ব্যস্ত ছিল ফুটবলাররাও। এই সপ্তাহের ম্যাচ ডে’তে সুপার লিগে নাম লেখানো ক্লাব গুলা নেমেছিল নিজ নিজ লিগের ম্যাচে। যেখানে সুপার লিগে যোগ দেওহা ছয়টি ক্লাব প্রতিপক্ষের কাছে পয়েন্ট হারিয়েছে। ইতালিয়ান লিগে জুভেন্টাস তো হেরেই বসেছে আটালান্টার কাছে। রোনালদো বিহীন জুভেন্টাস হেরেছে ১-০ গোলে। ইতালির আরেক ক্লাব ইন্টার মিলানকে থামিয়ে দিয়েছে নাপোলি। প্রতিপক্ষের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে ফিরেছে ঐতিহ্যবাহী ক্লাবটি।

এদিকে ইউরোপিয়ান সুপার লিগের মূল হোতা রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজ। তার দলও লা লীগায় পয়েন্ট হারিয়েছে। ইঞ্জুরি ও কোভিড-১৯ গ্রস্থ দল নিয়েও গেতাফের মাঠে গোল শূন্য ড্র করেছে রিয়াল মাদ্রিদ।

এছাড়া ইংলিশ প্রিমিয়ার লীগের তিন ক্লাব আর্সেনাল, টটেনহ্যাম ও লিভারপুলও নিজ নিজ ম্যাচে পয়েন্ট হারিয়েছে। লিডস ইউনাইটেডের সাথে ১-১ গোলে ড্র করে মূল্যবান দুই পয়েন্ট হারিয়েছে অল রেডরা। ফুলহ্যামের সাথে ১-১ গোলে আর্সেনাল এবং এভারটনের সাথে ২-২ গোলে ড্র করেছে টটেনহ্যাম।

উয়েফাকে বুড়ো আঙুল দেখিয়ে এই সুপার লিগ আয়োজন করতে যাচ্ছে ইউরোপের শীর্ষ ১২ ক্লাব, যেখানে যোগ দিবে আরো আটটি ক্লাব। উয়েফার বিরুদ্ধে লিগ আয়োজনের কারনে উয়েফাও ঘোষণা দিয়েছে সুপার লিগে অংশগ্রহণকৃত দল গুলাকে বহিষ্কার করার।

তবে শেষ পর্যন্ত উয়েফা ও সুপার লিগ কমিটি কি সিদ্ধান্ত নেয় সেটা দেখার অপেক্ষাতেই থাকতে হচ্ছে।

Related posts

ভুল হয়েছে চ্যাম্পিয়নস লিগের ড্র

News Desk

রিয়ালের বিপক্ষে আশা লিভারপুলের কোচ ক্লপের

News Desk

বার্সা এখনও মেসিকে নিজেদের বলে দাবি করছে

News Desk