free hit counter
সুপার লিগের সুপার লিগের আবারো হোঁচট খেলো লিভারপুল
খেলা

সুপার লিগে আবারো হোঁচট খেলো লিভারপুল

আবারো হোঁচট খেলো লিভারপুল। লিডস ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলে ড্র করলো অল রেডরা। এর ফলে, পয়েন্ট টেবিলে ৬ নম্বরে রয়ে গেলো ক্লপ বাহিনী। উত্তাল ফুটবল দুনিয়া। মাঠের বাইরে সমর্থকদের বিক্ষোভ বেড়েই চলেছে। এর মধ্যে পশ্চিম ইয়র্কশায়ারের এল্যান্ড রোডে যে সব স্বাভাবিক থাকবে সেটা ভাবাও ছিলো বোকামি। ইয়োর্গেন ক্লপ হয়তো সেটা ভাবেনওনি। কিন্তু এতোটা রঙ ছড়াবে প্রতিবাদ তাও মনে হয় জানা ছিলোনা এ জার্মানের।

ম্যাচের আগে অনুশীলনে প্রতিবাদী জার্সি গায়ে মাঠে নামে লিডস। সমর্থকদের জন্যই ফুটবল এটা মনে করিয়ে দেয় তাদের জার্সির ভাষা। লিভারপুলকে কটাক্ষ করে জার্সির সামনের অংশে লেখা ছিলো, আর্ন ইট, আর নিচে ছিলো চ্যাম্পিয়ন্স লিগের লোগো। এখানেই শেষ নয়। ম্যাচ শুরুর আগে আকাশে ভেসে বেড়ায় কতগুলো শব্দগুচ্ছ। যেখানে জানানো হয়, এলিট ক্লাবগুলোর এই সুপার লিগকে কোনভাবেই মেনে নেবে না সাধারণেরা।

কিক অফ হতে অবশ্য মাঠের খেলায় মনোনিবেশ করে দুই দল। যদিও সেখানেও ছিলো টানটান উত্তেজনা। আক্রমণাত্মক ফুটবলে প্রথম থেকেই লিডসকে চেপে ধরে লিভারপুল। বেশ কয়েকটা শটও ছিলো অন টার্গেটে। কিন্তু গোলরক্ষকের দৃঢ়তায় বেঁচে যায় স্বাগতিকরা। কিন্তু ৩১ মিনিটে আর দলকে বাঁচাতে পারেননি মেলিয়ার। আলেক্সান্ডার আর্নল্ড আর সাদিও মানের ম্যাজিকে এগিয়ে যায় লিভারপুল। অল রেড শিবিরে হাসি ফোটান মানে। ১-০ লিড ক্লপ বাহিনীর।

বিরতি থেকে ফিরে এসেও আক্রমণের ধারা বজায় রাখে লিভারপুল। কিন্তু, সময় গড়াতেই মাঠ দখলে চলে যায় বিয়েলসা শিষ্যদের। একের পর এক নিশানাবাজিতে মেতে উঠে তারা। যদিও গোলের দেখা পায়নি আলিওস্কি-কস্তারা।

ম্যাচ যখন নূন্যতম ব্যবধানে জয়ের স্বপ্ন দেখছিলো লিভারপুল ঠিক তখনই তাতে বাঁধ সাধে লরেন্তে। হ্যারিসনের অ্যাসিস্ট থেকে দলকে সমতায় ফেরান এ স্প্যানিশ।
জয়সম ড্র নিয়ে মাঠ ছাড়ে লিডস ইউনাইটেড।

Related posts

বিদ্রোহী লিগের দামামা, খেললেই নিষিদ্ধ হবে বার্সা-রিয়ালসহ ১১ ক্লাব

News Desk

যন্ত্রণা ভোলার শপথ নিলো সালাহ

News Desk

লিভারপুলকে রুখে দিল লিডস

News Desk
Bednet steunen 2023