Image default
খেলা

সীমিত ওভারের ম্যাচে দুরন্ত মোস্তাফিজ, বিধ্বংসী তামিম

সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ-প্রত্যেকেই নিজ নিজ দলের অধিনায়ক। কিন্তু তামিম ইকবাল অধিনায়কত্ব নিতে রাজি হননি। ঢাকা প্রিমিয়ার লিগে তাই প্রাইম ব্যাংককে নেতৃত্ব দিচ্ছেন এনামুল হক বিজয়।

তবে কাগজে কলমে অধিনায়ক না হলেও তামিমই দল পরিচালনার মূল দায়িত্বে থাকবেন জানিয়ে দিয়েছিলেন প্রাইম ব্যাংকের কোচ সারোয়ার ইমরান। মাঠেও তেমনটাই দেখা গেল। এমনকি ব্যাটিংয়েও সামনে থেকে নেতৃত্ব দিলেন তামিম।

বিকেএসপির তিন নম্বর মাঠে বৃষ্টির কারণে ১২ ওভারে পরিণত হওয়া ম্যাচে তামিমের ব্যাটিং তাণ্ডবেই গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৭ উইকেট আর ১৬ বল হাতে রেখে হারিয়েছে প্রাইম ব্যাংক।

টসে হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ৯২ রান দাঁড় করিয়েছিল গাজী গ্রুপ। জাকির হাসান ২২ বলে খেলেন ২৬ রানের হার না মানা ইনিংস। তবে মাহমুদউল্লাহ রিয়াদ সুবিধা করতে পারেননি। গাজী গ্রুপ অধিনায়ক ৭ বলে ৫ রান করে আউট হন।

এছাড়া মাহেদি হাসান ১২ বলে ১৪, সৌম্য সরকার ১৩ বলে ১৪, আকবর আলি ৩ বলে করেন ৬ রান। শেষদিকে নেমে ৪ বলে ৩ বাউন্ডারিতে ১৩ রানের ক্যামিও ইনিংস উপহার দেন মুমিনুল হক।

প্রাইম ব্যাংকের বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলন নাঈম হাসান। ২ ওভারে ১২ রান খরচায় ২ উইকেট নেন এই অফস্পিনার। জাতীয় দলের তারকা পেসার মোস্তাফিজুর রহমানও তার দুরন্ত ফর্ম ধরে রেখেছেন। ৩ ওভারে ২১ রান দিয়ে কাটার মাস্টার নেন ২টি উইকেট। এছাড়া ৩ ওভারে ২৭ রানে একটি উইকেট নেন শরিফুল ইসলাম।

লক্ষ্য ৯২ রানের। শুরুতেই এনামুল বিজয় ফিরলেও তামিমের ব্যাটে জয়ের রাস্তা তৈরি হয়ে যায় প্রাইম ব্যাংকের। ২২ বলে ২ চার আর ৫ ছক্কায় তামিম খেলেন ৪৬ রানের এক বিধ্বংসী ইনিংস। রনি তালুকদার করেন ১৯ বলে ২৫।

Related posts

শ্রীলঙ্কার বিপক্ষে জেতার সামর্থ্য আছে বাংলাদেশের : সুজন

News Desk

মেটস বনাম ফিলিস বেস্ট বেট, অডস: অ্যালেক বোহম শন ম্যানিয়াকে লক্ষ্য করে

News Desk

জলবায়ু প্রতিবাদকারীরা সবুজ 17-এ কমলা দাগের সাথে ওপেন চ্যাম্পিয়নশিপ ব্যাহত করেছে, হর্শেল পা রাখতে বাধ্য হয়েছে

News Desk

Leave a Comment