সীমাবদ্ধ ফ্রি এজেন্টদের এই ত্রয়ী নিয়ে রেঞ্জারদের বড় সিদ্ধান্ত নিতে হবে
খেলা

সীমাবদ্ধ ফ্রি এজেন্টদের এই ত্রয়ী নিয়ে রেঞ্জারদের বড় সিদ্ধান্ত নিতে হবে

ক্রিস ডুরির কিছু অগোছালো বেতন ক্যাপ সমস্যা হতে চলেছে যদি তিনি তার দলের মূলকে একসাথে রাখতে চান।

আটজন খেলোয়াড় অবাধে বা সীমাবদ্ধ ফ্রি এজেন্সিকে আঘাত করার সাথে সাথে, ড্রুরির পক্ষে ক্যাপের অধীনে থাকাকালীন পুরো স্কোয়াডকে একত্রিত করা প্রায় অসম্ভব হবে, যা পরের মৌসুমে $87.7 মিলিয়ন হবে বলে আশা করা হচ্ছে।

রেঞ্জার্স ইতিমধ্যেই পরের মরসুমের জন্য $75.88 মিলিয়ন প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে, এবং মুলতুবি থাকা বিনামূল্যের এজেন্টগুলির মধ্যে, দেখার জন্য বড় তিনটি: রায়ান লিন্ডগ্রেন, কাপো কাক্কো এবং ব্র্যাডেন স্নাইডার।

রায়ান লিন্ডগ্রেন একজন হৃদয় এবং আত্মা রক্ষাকারী। এপি

বিশেষ করে লিন্ডগ্রেন একটি কাজের ঘোড়া যা রেঞ্জারদের রাখার জন্য কিছু টুকরো টুকরো টুকরো করতে হবে।

এই গ্রীষ্মে 26 বছর বয়সী ব্যক্তির জন্য একটি পাওনা দিবস হওয়া উচিত, যারা সালিশি অধিকার এবং দলের জন্য তার গুরুত্ব সম্পর্কে জ্ঞান দিয়ে সজ্জিত, তার বর্তমান গড় বার্ষিক মূল্য $3 মিলিয়ন থেকে বাড়ানো উচিত।

ক্ষতবিক্ষত ডিফেন্সম্যান একজন হৃদয়-এবং-প্রাণ বিন্দু প্রহরী এবং অ্যাডাম ফক্সের অংশীদার, কিন্তু তাকে রাখার জন্য সম্ভবত ডুরিকে রোস্টারে অন্য কোথাও কিছু বেতন বরাদ্দ করতে হবে।

যদিও ইগর শেস্টারকিনের সম্ভাব্য সম্প্রসারণ এই অফসিজনে রেঞ্জার্সের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ, লিন্ডগ্রেনকে রাখা সবচেয়ে কঠিন হবে।

লিন্ডগ্রেনের সীমাবদ্ধ মুক্ত সংস্থাকে ধন্যবাদ, ডুরি কিছু লিভারেজ নিয়ে আলোচনায় প্রবেশ করেছিলেন।

যে কোনো দল লিন্ডগ্রেনকে একটি অফার শীটে স্বাক্ষর করে তার উপর রেঞ্জারদের ম্যাচিং অধিকার থাকবে এবং এমনকি এতদূর পাওয়া এনএইচএল-এ অত্যন্ত বিরল।

কাপো কাক্কো রেঞ্জার্সের হয়ে টানা দু’বছর প্লে অফে রয়েছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

যদি আলোচনা কোথাও না যায়, ড্রুরি একটি RFA-তে লিন্ডগ্রেনের অধিকার বাণিজ্য করতে বেছে নিতে পারে, যা সম্ভবত একটি কঠিন রিটার্ন দেবে, কিন্তু এই ধরনের পদক্ষেপটি হবে একটি শেষ অবলম্বন কারণ লিন্ডগ্রেন রেঞ্জার্সের সাফল্যের জন্য কতটা গুরুত্বপূর্ণ।

যেখানে লিন্ডগ্রেনের অবস্থান জটিল, সেখানে স্নাইডারের অবস্থান স্পষ্ট।

স্নাইডারের একটি অসামান্য প্লে-অফ রান ছিল, তিনি পরের মৌসুমে স্থায়ীভাবে শীর্ষ চারে যেতে চাইছেন, এবং তার চুক্তি চূড়ান্ত হওয়ার পরে, তার একটি সেতু চুক্তি পাওয়া উচিত, সম্ভবত $3 মিলিয়ন-প্রতি-বছরের পরিসরে।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

কাক্কো, প্রাক্তন দ্বিতীয় সামগ্রিক বাছাই, আরেকটি জটিল কেস।

কনফারেন্স ফাইনালের গেম 3-এ স্বাস্থ্যকর স্ক্র্যাচ হওয়ার পরে – দ্বিতীয়বার এবং দ্বিতীয় কোচ ফিন প্লে-অফ স্ক্র্যাচের অধীনে ছিলেন – এবং পুরো মৌসুমে শীর্ষ-ছয়টি ক্র্যাক করার জন্য লড়াই করার পরে, এটি হবে কিনা তা নিয়ে একটি যুক্তিসঙ্গত প্রশ্ন রয়েছে। দল বা খেলোয়াড়ের জন্য পয়েন্ট গার্ড থাকা ভাল।

23 বছর বয়সে অবশ্যই এখনও সম্ভাবনা রয়েছে, তবে তিনি ব্রডওয়েতে এটি তৈরি করতে পারবেন কিনা তা অন্য প্রশ্ন।

এরিক গুস্তাফসন রেঞ্জার্সের সাথে একটি শক্তিশালী প্লে অফ রান করেছিলেন। গেটি ইমেজ

এবং রেঞ্জাররা সম্ভবত রোস্টারকে নতুন আকার দেওয়ার উপায় খুঁজছে — বিশেষত কিছু অর্থ সঞ্চয় করার সময় — কাক্কোর আরএফএ অধিকারগুলি ট্রেড করা একটি সুস্পষ্ট পদক্ষেপ।

এটা বিস্ময়কর হবে না যদি রেঞ্জার্সের সকল সীমাহীন ফ্রি এজেন্ট — জ্যাক রোসলোভিক, আলেকজান্ডার ওয়েনবার্গ, ব্লেক হুইলার, এরিক গুস্তাফসন এবং চাড রোহওয়েডেল — শেষ পর্যন্ত হয় অন্য কোথাও চলে যান বা হুইলারের ক্ষেত্রে অবসরে যান।

রোসলোভিক এবং ওয়েনবার্গ নির্ধারিত সময়ে ভাড়া ছিল, যখন হুইলার, গুস্তাফসন এবং রুহওয়েডেলকে এই গত অফসিজনে স্বল্পমেয়াদী অধিগ্রহণ করা হয়েছিল।

যাইহোক, গুস্তাফসন এমন একজন যে রেঞ্জার্স তাকে রাখার চেষ্টা করতে পারে যদি দল তার প্লে-অফ রান পছন্দ করে যাতে তাকে আরেকটি স্বল্পমেয়াদী চুক্তি দিতে পারে।

যাইহোক, এই অফসিজনে রহস্যটি সীমাবদ্ধ ফ্রি এজেন্টদের ত্রয়ী নিয়ে।

Source link

Related posts

Mavericks বনাম থান্ডার গেম 1 ভবিষ্যদ্বাণী: NBA মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

ইয়াঙ্কিসের বুলপেনকে উৎসাহিত করার জন্য গেরিট কোল চূড়ান্ত বুলপেন সেশনে পিচের সংখ্যা বাড়িয়েছেন

News Desk

গেম 2 এর জন্য Mavericks বনাম থান্ডার পূর্বাভাস: NBA প্লেঅফের মতভেদ, বাছাই এবং বৃহস্পতিবারের জন্য বাজি

News Desk

Leave a Comment