free hit counter
সিরিজ শেষ করেই যুক্তরাষ্ট্র যাবেন সাকিব
খেলা

সিরিজ শেষ করেই যুক্তরাষ্ট্র যাবেন সাকিব

আজ সন্ধ্যার পর থেকেই ফেসবুকে একটি গুজবে সয়লাব, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচ না খেলেই মার্কিন যুক্তরাষ্ট্রে স্ত্রী-কন্যাদের কাছে ফিরে যাবেন সাকিব আল হাসান।’ কয়েকটি গণমাধ্যম এই গুজবের ওপর ভিত্তি করে সংবাদও প্রকাশ করে ফেলেছে।

এ নিয়ে সরাসরি যোগাযোগ করা হয় বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সাথে। তিনি কথাটা শুনেই উষ্মা প্রকাশ করেন। অনেকটা রাগত স্বরেই বলেন, ‘এসব খবর আপনারা পান কোথায়। একটি সিরিজ চলাকলীন কেউ দল ছেড়ে যেতে পারে নাকি?

তবে কথা প্রসঙ্গে তিনি ইঙ্গিত দেন, যেহেতু অস্ট্রেলিয়া সিরিজ শেষে অন্তত দুই সপ্তাহের মত বিশ্রাম পাচ্ছে বাংলাদেশ দল, এ সময়ের মধ্যে সাকিব চাইলে তার পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্র যেতেও পারেন। এটা তার ইচ্ছা। হয়েতো বা যাবেও।

বিস্তারিত জানতে সাকিব আল হাসানের খুবই ঘনিষ্ঠ আরেকটি সূত্রের সঙ্গে যোগাযোগ করা হয়। সেই সূত্রটি জাগোনিউজকে জানিয়েছেন, এরই মধ্যে অনেকেই তার সঙ্গে যোগাযোগ করেছে, সাকিবের যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়ে। তবে, এটা তো আর ঢাকা প্রিমিয়ার লিগ না যে মাঝপথেই সাকিব চলে যাবে। সিরিজ চলছে অস্ট্রেলিয়ার বিপক্ষে। সিরিজ শেষ হওয়ার পর সে হয়তো যুক্তরাষ্ট্র যাবে। তবে, আমার জানা মতে সিরিজ শেষ হওয়ার দু’তিনদিন পর যাবে। তার আগে নয়।

অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম চার ম্যাচে ওপেনার সৌম্য সরকার ব্যর্থ হওয়ার কারণে শেষ ম্যাচে সাকিবকে দিয়েই ইনিংস ওপেন করানোর সম্ভাবনা রয়েছে জোরালোভাবে। টিম ম্যানেজমেন্টের এমন পরিকল্পনার পর তিনি কিভাবে সিরিজ শেষ না করে দল ছেড়ে যাবেন?

Related posts

মার্কিন আদালতে দোষী সাব্যস্ত ‘মাদকসম্রাট’ এল চাপোর স্ত্রী এমা

News Desk

সৌদির ক্রাউন প্রিন্সের সঙ্গে পেন্টাগন প্রধানের বৈঠক

News Desk

ইরাক থেকে ফেরত গেছে অর্ধেকের বেশি মার্কিন সেনা

News Desk