Image default
খেলা

সিন্ডারেলার দৌড় অব্যাহত থাকায় এনসি স্টেট ডিউককে চমকে দিয়ে চূড়ান্ত চারে পৌঁছেছে

NCAA পুরুষদের টুর্নামেন্টের চূড়ান্ত চারে উত্তর ক্যারোলিনার প্রতিনিধিত্বকারী দলটি টার হিলস বা ব্লু ডেভিলস নয়।

এটি NC রাজ্য ওল্ফপ্যাক।

11 নং এনসি স্টেটের জন্য সিন্ডারেলা রাইড চলতে থাকে, কারণ তারা অ্যারিজোনায় চূড়ান্ত চারে যাওয়ার জন্য রবিবার রাতে, 76-64-এ নং 4 ডিউককে পরাজিত করে৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডিজে বার্নস জুনিয়র পথ দেখান। নর্থ ক্যারোলিনা স্টেট উলফপ্যাকের #30 বাস্কেটে ডিউক ব্লু ডেভিলসের রায়ান ইয়ং #15 হিসাবে 31 মার্চ, 2024-এ আমেরিকান এয়ারলাইনস সেন্টারে টেক্সাসের ডালাসে NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে ডিফেন্ড করে। (প্যাট্রিক স্মিথ/গেটি ইমেজ)

উলফপ্যাক জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় জায়গা পাওয়ার জন্য 1-র্যাঙ্কযুক্ত পারডু বয়লারমেকারদের মুখোমুখি হবে।

1983 সালের পর এই প্রথম NC স্টেট ফাইনাল চারে পৌঁছেছে যখন তারা কিংবদন্তি কোচ জিম ভালভানোর অধীনে জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছে।

এনসি স্টেটের জয় দ্বিতীয়ার্ধে এসেছিল কারণ তারা প্রথমার্ধে ২৭-২১ ব্যবধানে নেমে ডিউককে ৫৫-৩৭ স্কোর করেছিল।

জ্যাক এডি থেকে 40 পয়েন্ট পারডুকে টেনেসিকে হারিয়ে চূড়ান্ত চারে পৌঁছাতে সহায়তা করে

ডিজে বার্নস জুনিয়র, পেইন্টে উলফপ্যাকের বড় মানুষ, দ্বিতীয়ার্ধে ব্লু ডেভিলদের সাথে তার পথ চলার সময় কান থেকে কানে হাসছিল। বার্নস চারটি রিবাউন্ড এবং তিনটি অ্যাসিস্ট সহ একটি দক্ষ 13-এর জন্য-19 শুটিংয়ে 29 পয়েন্ট নিয়ে NC রাজ্যকে নেতৃত্ব দেয়।

গার্ড ডিজে হর্নও দ্বিতীয়ার্ধে কাজটি সম্পন্ন করছিলেন, তার গতি ব্যবহার করে ব্লু ডেভিলসের ডিফেন্স অতিক্রম করতে, মাঠ থেকে 7-এর-16-এ 20 পয়েন্ট স্কোর করেছিলেন।

দ্বিতীয়ার্ধে উলফপ্যাক হাল ছেড়ে দিতে না পারলেও ব্লু ডেভিলরা ঠান্ডা পা পেতে শুরু করেছিল।

দ্বিতীয়ার্ধে 12:22 বাকি থাকতে বার্নস একটি শট মারলে খেলাটি 38 পয়েন্টে টাই হয়। কিন্তু একবার হর্ন 11:49 বামে লিড নেওয়ার জন্য নিজের একটি জাম্পারকে নিচে ফেলে দিলে, এনসি স্টেট লিডটি পিছলে যেতে দেয়নি।

এনসি স্টেট 15-4 রানে গিয়েছিল, 6:56 খেলা বাকি থাকতে 53-42 লিড তৈরি করেছিল। ডালাসে উলফপ্যাক ভক্তরা সোচ্চার ছিল, তারা জেনেছিল যে তাদের দল গেমটির সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে।

ডিজে হর্ন ঝুড়িতে চালান

নর্থ ক্যারোলিনা স্টেট উলফপ্যাকের ডিজে হর্ন #0 বাস্কেটের দিকে ড্রাইভ করছেন যখন ডিউক ব্লু ডেভিলসের জেলেন ব্লেকস #2 এনসিএএ পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 31 মার্চ, 2024 তারিখে ডালাস, টেক্সাসে ডিফেন্ড করছেন। (প্যাট্রিক স্মিথ/গেটি ইমেজ)

ডিউক একটি বালতি বহন করতে পারেনি কারণ অর্ধেক স্কোরবোর্ডের নিচে চলে যাচ্ছিল, কারণ শীর্ষস্থানীয় স্কোরার জ্যারেড ম্যাককিন, যার 32 পয়েন্ট ছিল, জেরেমি রোচ এবং কাইল ফিলিপোস্কি টুর্নামেন্টের আগের মতো গোল করতে পারেননি। এটিও সাহায্য করেনি যে ফিলিপোভস্কি খেলার পাঁচ মিনিটের কম সময়ে ফাউল আউট করেছিলেন।

ম্যাককেইন এবং রোচ স্ট্রেচের নিচে কিছু লে-আপ তৈরি করতে সক্ষম হয়েছিল, কিন্তু ডিউকের ফুল-কোর্টের চাপ কখনোই কাজ করেনি, কারণ এনসি স্টেট সেই পয়েন্টগুলিকে সহজ বালতিতে ফিরে পেয়েছিল।

স্ট্যাট শীটে, ডিউক ক্ষেত্র থেকে মাত্র 32.2% এবং তিন-পয়েন্ট অঞ্চল থেকে 25% শট করেছিল, যখন NC রাজ্য ক্ষেত্র থেকে 46.7% ছিল।

ফিলিপোস্কি মাত্র 11 পয়েন্ট মিস করেছেন, আর্কের বাইরে থেকে 0-অফ-3 সহ 3-এর-12 গুলি করেছেন। রোচ 5-এর-13-এ 13 পয়েন্ট স্কোর করেছিলেন, যেখানে টাইরেস প্রক্টর 0-এর-9-তে গিয়েছিলেন যার মধ্যে পাঁচটি মিস থ্রি ছিল।

ডিজে বার্নস জুনিয়র এবং বেন মিডলব্রুকস কোর্টে উদযাপন করছেন

ডিজে বার্নস জুনিয়র উদযাপন করছেন। #30 এবং বেন মিডলব্রুকস #34 নর্থ ক্যারোলিনা স্টেট উলফপ্যাকের এনসিএএ পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের এলিট 8 রাউন্ডে 31 মার্চ, 2024 তারিখে আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ডিউক ব্লু ডেভিলসের বিরুদ্ধে টেক্সাসের ডালাসে গোল করার পর। (প্যাট্রিক স্মিথ/গেটি ইমেজ)

পারডুর বিরুদ্ধে এনসি স্টেটের সামনে একটি কঠিন কাজ রয়েছে, বিশেষ করে বড় ব্যক্তি জ্যাক এডি, যিনি রবিবারের শুরুতে টেনেসির কাছে 40-পয়েন্ট হারে ফাইনাল ফোর টিকিট পাঞ্চ করেছিলেন। কিন্তু ওল্ফপ্যাক তাদের প্রতিপক্ষকে ধাক্কা দিয়ে চলেছে, টেক্সাস টেক নং 6 থেকে শুরু করে এবং অতি সম্প্রতি সুইট 16-এ নং 2 মার্কুয়েট।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

নং 1 ইউকন এবং নং 4 আলাবামা হল অন্য ফাইনাল ফোর শোডাউন, যে দুটিই 6 এপ্রিল স্টেট ফার্ম স্টেডিয়ামে খেলা হবে৷

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বিদায়ের পর মুখ খুলে যা বললেন সৌরভ

News Desk

নাপোলি ফুটবলাররা কথিত বর্ণবাদী হামলার পরে সতীর্থ জুয়ান জেসুসের সমর্থনে নতজানু

News Desk

টেস্টের নতুন অধিনায়ক সাকিব

News Desk

Leave a Comment