free hit counter
সিটি ছাড়ার আগে ক্লাব স্টাফদের আকর্ষণীয় উপহার দিয়ে এলেন আগুয়েরো
খেলা

সিটি ছাড়ার আগে ক্লাব স্টাফদের আকর্ষণীয় উপহার দিয়ে এলেন আগুয়েরো

সার্জিও আগুয়েরোর সঙ্গে ম্যানচেস্টার সিটির চুক্তির মেয়াদ শেষ হবে ৩০ জুন। তবে তার আগেই এখন অফিসিয়ালি আগুয়েরো হলেন বার্সেলোনার ফুটবলার। মেসির ক্লাবের সঙ্গে ২ বছরের চুক্তিতে আবদ্ধ হয়েছেন সার্জিও আগুয়েরো।

ম্যানচেস্টার সিটি ছাড়লেও ইত্তিহাদ স্টেডিয়ামের ক্লাবটির সর্বকালের সেরা ফুটবলার হিসেবেই বিবেচিত হবেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার। ম্যানসিটির হয়ে তার যা অর্জন, তা অন্য কারো নেই। বিদায় বেলায় ম্যানসিটির কাছ থেকে যে ভালোবাসা পেয়েছেন এবং দিয়েছেন, সেটাও স্মরণীয় হয়ে থাকবে।

ম্যানচেস্টার সিটিতে খেলার সময় আগুয়েরো তার আশ-পাশে যে সব কর্মকর্তা-কর্মচারিকে পেয়েছেন, বিদায় বেলায় তাদের কাউকেউ ভোলেননি তিনি। তাদের সবার জন্যই কিনেছেন খুব দামি ঘড়ি এবং সবাইকেই ঘড়ি উপহার দিয়ে এসেছেন তিনি।

স্টাইলিস্ট ট্যাগ হিউয়ের ফর্মুলা ওয়ান ডিজাইনের প্রতিটি ঘড়ি আগুয়েরো কিনেছেন ১১০০ ইউরো করে। মোট ৬০টি ঘড়ি কিনেছেন তিনি, ৬০জন স্টাফকে উপহার দেয়ার জন্য। প্রতিটি ঘড়ির পেছনেই একটি কমন বার্তা লেখা সব স্টাফের উদ্দেশ্যে, ‘গ্রাসিয়াস! কুন আগুয়েরো।’

শুধু তাই নয়, আগুয়েরো আরও একটি বিশাল সিদ্ধান্ত নিয়েছেন। যে রেঞ্জ রোভার গাড়িটি তিনি ব্যবহার করেন, সেটিকে ড্র’য়ের মাধ্যমে দিয়ে দেবেন যে কোনো একজন বিজয়ী স্টাফকে। নিজ খরছে তিনি ৬০জন ম্যানসিটি স্টাফের জন্য টিকিট তৈরি করেছেন। যেটা দিয়ে করবেন ড্র। একজন ভাগ্যবান জিততে পারবেন ৫০ হাজার ইউরো মূল্যের রেঞ্জ রোভার গাড়িটি।

শুধু এবার বিদায় বেলাতেই নয়, ম্যানসিটিতে থাকাকালীন আগুয়েরো ছিলেন স্টাফদের কাছে খুবই প্রিয় একজন ব্যক্তি। কারণ, কারণে-অকারণে তিনি সব সময়ই স্টাফদের প্রচুর দান করতেন।

Related posts

কোপা বয়কটের সিদ্ধান্ত নেইমারদের

News Desk

৮৫ দিন পর বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির, কলের অপেক্ষায় ম্যানসিটি

News Desk

কোপায় আর্জেন্টিনা দলে ফিরেছেন আরমানি

News Desk