free hit counter
সিএসকে দলের দুই সদস্য করোনা আক্রান্ত
খেলা

সিএসকে দলের দুই সদস্য করোনা আক্রান্ত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL) এবার করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে। কলকাতা নাইট রাইডার্স (KKR) দলের বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রের চেন্নাই সুপার কিংস (CSK) দলের দুজন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

চেন্নাই সুপার কিংস দলের CEO কাশী বিশ্বনাথন জানিয়েছেন, দলের বোলিং কোচ এল বালাজি এবং বাসকর্মীরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যদিও দলের বাকি সদস্যদের রিপোর্ট আপাতত নেগেটিভ এসেছে। রবিবার গোটা সিএসকে দলের করোনা পরীক্ষা করানো হয়। দল আপাতত দিল্লিতে রয়েছে। বুধবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তারা ম্যাচ খেলতে নামবে। কিন্তু, তার আগে দলের অনুশীলন সেশন বন্ধ করে দেওয়া হয়েছে।

অন্যদিকে, দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (DDCA)-র পাঁচজন মাঠকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁদের আলাদা করে রাখা হয়েছে। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে কাল (মঙ্গলবার) সানরাইজ়ার্স হায়দরাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে ম্যাচ আয়োজন করা হয়েছে।

কেকেআর শিবিরের দুই ক্রিকেটারও করোনা পজ়িটিভ

কলকাতা নাইট রাইডার্স দলের দুই ক্রিকেটার সন্দীপ ওয়ারিয়র এবং বরুণ চক্রবর্তী আপাতত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের বিবৃতি অনুসারে গত চারদিনে তিন রাউন্ডের কোভিড পরীক্ষার পর এই দুই ক্রিকেটার যে কোভিড আক্রান্ত হয়েছেন, তা জানা গেছে। আজ সন্ধ্যে সাড়ে সাতটা থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ছিল। সেই ম্যাচটাও আপাতত স্থগিত করা হয়েছে। কবে এই ম্যাচটা পুনরায় আয়োজন করা হবে, তা নিয়ে এখনও নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

IPL-এর পক্ষ থেকে এই মর্মে একটা বিবৃতি পেশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রের করোনা হয়েছে। গত চারদিনের মধ্যে তিনবার করোনা টেস্ট করানোর পর এই দুই ক্রিকেটারের রিপোর্ট পজ়িটিভ এসেছে। যদিও দলের বাকি সদস্যদের রিপোর্ট নেগেটিভই এসেছে। এই বিবৃতিতে আরও যোগ করা হয়েছে, বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র নিজেদের আইসোলেট করে নিয়েছেন। তাঁরা প্রতিনিয়ত চিকিৎসদের পর্যবেক্ষণে রয়েছেন।

আশঙ্কা করা হচ্ছে, সম্প্রতি বরুণ চক্রবর্তী নিজের কাঁধের স্ক্যান করানোর জন্য আইপিএল জৈব সুরক্ষা বলয়ের বাইরে বেরিয়েছিলেন। সেইসময়েই তিনি বোধহয় করোনায় আক্রান্ত হয়েছেন।

Related posts

ঈদ পরবর্তী বিধিনিষেধে সরকারি কর্মচারীদের কর্মস্থলে থাকার নির্দেশ

News Desk

আপাতত দেশেই চিকিৎসা নেবেন খালেদা জিয়া

News Desk

থাইল্যান্ডে তৈরি অ্যাস্ট্রাজেনেকার টিকা সরবরাহ শুরু

News Desk